বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: ধোনিকে ‘সেরা ফিনিশার’ বলেও কেন টুইট মুছে দিলেন কোহলি?
মহেন্দ্র সিং ধোনি এবং বিরাট কোহলি। (ফাইল ছবি, সৌজন্য আইপিএল)
মহেন্দ্র সিং ধোনি এবং বিরাট কোহলি। (ফাইল ছবি, সৌজন্য আইপিএল)

IPL 2021: ধোনিকে ‘সেরা ফিনিশার’ বলেও কেন টুইট মুছে দিলেন কোহলি?

  •  মেরেকেটে ২০ মিনিট। তারইমধ্যে মহেন্দ্র সিং ধোনিকে ‘সেরা ফিনিশার’ হিসেবে তকমা দিয়ে যে টুইট করেছিলেন, তা মুছে দিলেন বিরাট কোহলি।

মেরেকেটে ২০ মিনিট। তারইমধ্যে মহেন্দ্র সিং ধোনিকে ‘সেরা ফিনিশার’ হিসেবে তকমা দিয়ে যে টুইট করেছিলেন, তা মুছে দিলেন বিরাট কোহলি। পরে নয়া একটি টুইটের লেখার পুরোপুরি একই রাখলেন। শুধু জড়লেন বাড়তি একটি শব্দ - 'সর্বকালের'। অর্থাৎ ধোনি শুধু ‘সেরা ফিনিশার’ নন, তিনি ‘সর্বকালের সেরা ফিনিশার’।

রবিবার আইপিএলে প্রথম কোয়ালিফায়ারে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ছ'বলে অপরাজিত ১৮ রান করেন ধোনি। তারপরই কোহলি টুইট করেন। লেখেন, ‘এবংং রাজা ফিরে এলেন (কিং ইজ ব্যাক)। এই খেলার সেরা ফিনিশার। আজ রাতে আবারও নিজের জায়গা থেকে লাফিয়ে উঠতে বাধ্য করলেন।’ মিনিট ২০-র মধ্যে বিরাটের অ্যাকাউন্ট থেকে একটি নয়া টুইট ভেসে ওঠে। তাতে লেখেন, ‘এবংং রাজা ফিরে এলেন (কিং ইজ ব্যাক)। এই খেলার সর্বকালের সেরা ফিনিশার। আজ রাতে আবারও নিজের জায়গা থেকে লাফিয়ে উঠতে বাধ্য করলেন।’ সেইসঙ্গে প্রথম টুইটটি মুছে দেন।

বিরাটের সেই নয়া টুইটে মজেছেন নেটিজেনরা। রীতিমতো আবেগতাড়িত হয়ে পড়েছেন ধোনি ভক্তরা। এক নেটিজেন লিখেছেন, 'সর্বকাল যোগ করেছেন।' একজন আবার লিখেছেন, ‘এটাই ব্রোম্যান্স।’ একইসুর বিরাটের প্রশংসা করেছেন ধোনি ভক্তরা।

এমনিতে দীর্ঘদিনের রানের খরা কাটিয়ে রবিবার আইপিএলের প্রথম কোয়ালিফায়ারে দলকে ম্যাচ জেতান ধোনি। ছ'বলে ১৮ রানে অপরাজিত থাকেন। যখন তিনি নেমেছিলেন, তখন ১১ বলে বাকি ছিল ২৪ রান। লক্ষ্যমাত্রা বড় ছিল না। তবে এবারের আইপিএলে ধোনির যে ফর্মের খরা চলছে, তাতে অনেকেই আশঙ্কায় ছিলেন। বিশেষত স্ট্রাইক রেট তো একেবারেই শোচনীয় ছিল। কিন্তু প্রথম বলেই চেন্নাই সুপার কিংসের ভক্তদের আশ্বস্ত করেন। আবেশ খানকে চার মারেন। তারপর শেষ ওভারে তিনটি চার মেরে চেন্নাইকে আইপিএলের ফাইনালে তুলে দেন। ম্যাচও জেতান চার মেরে। সেই ‘ফিনিশার’ ধোনির প্রত্যাবর্তনে উচ্ছ্বাসে মেতে ওঠে টুইটার। বাদ যাননি বিরাটও।

বন্ধ করুন