বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > ধোনি কি পরের মরশুমে CSK-এর হয়ে খেলবেন? মাহির উত্তরে তৈরি হল ধোঁয়াশা
চেন্নাই সুপার কিংসের জার্সিতে মহেন্দ্র সিং ধোনি (ছবি:আইপিএল)
চেন্নাই সুপার কিংসের জার্সিতে মহেন্দ্র সিং ধোনি (ছবি:আইপিএল)

ধোনি কি পরের মরশুমে CSK-এর হয়ে খেলবেন? মাহির উত্তরে তৈরি হল ধোঁয়াশা

  • আইপিএল-এর ৫৩তম ম্যাচে মাঠে নেমেই বাক্য বোমা ফাটালেন মহেন্দ্র সিং ধোনি। এদিন ম্যাচে টস করতে নেমে সঞ্চালকের সঙ্গে কথা বলার সময় নিজের ভবিষ্যত পরিকল্পনার কথা জানান মাহি।

চলতি আইপিএল-এ গ্রুপ লিগের শেষ ম্যাচে খেলতে নেমেই গুরুত্বপূর্ণ বার্তা দিলেন মহেন্দ্র সিং ধোনি। তবে এই বার্তার মধ্যে লুকিয়ে ছিল একটা বড় ধাঁধাঁ। যার উত্তর খুঁজতে মাঠে নেমে পড়েছেন বহু বিশেষজ্ঞ। চেন্নাইয়ের ভক্তরাও তাদের থালাইভাকে নিয়ে জল্পনা শুরু করে দিয়েছেন।

আসলে চলতি আইপিএল-এ ফর্মে নেই মহেন্দ্র সিং ধোনির ব্যাট। এখনও পর্যন্ত সেভাবে মাহির ব্যাটিং ঝলক দেখতে পায়নি ক্রিকেট মহল। তার মাঝেই সমালোচকরা মাহির বর্তমান ফর্ম ও ভবিষ্যতে চেন্নাই দলে ধোনির ভূমিকা নিয়ে প্রশ্ন তুলে দিয়েছেন। অনেকেই মনে করছেন এটাই হয়তো ব্যাট হাতে মাহির শেষ আইপিএল।

এমন অবস্থায় আইপিএল-এর ৫৩তম ম্যাচে মাঠে নেমেই বাক্য বোমা ফাটালেন মহেন্দ্র সিং ধোনি। এদিন ম্যাচে টস করতে নেমে সঞ্চালকের সঙ্গে কথা বলার সময় নিজের ভবিষ্যত পরিকল্পনার কথা জানান মাহি। তিনি এদিন নিজের ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে কোনও কিছু পরিস্কার করেননি। তবে কিছুটা ধোঁয়াশা তৈরি করে রাখলেন ধোনি। 

মাহি টস হারার পরে সঞ্চালকের সঙ্গে কথা বলতে গিয়ে বলেন, ‘তুমি আমাকে পরের মরশুমে হলুদে দেখতে পাবে কিন্তু আমি CSK এর হয়ে খেলব কিনা তা তুমি জানো না। অনেক অনিশ্চয়তা আসছে, দুটি নতুন দল আসছে, আমরা জানি না রিটেনশনের নিয়ম কি এবং তাই।’ যা শোনার পরে ক্রিকেট বিশ্বে ধোঁয়াশা তৈরি হয়েছে, সকলের একটাই প্রশ্ন, তাহলে ভবিষ্যতে কি করতে চলেছেন মাহি! পরেরে মরশুমে কি তিনি চেন্নাই সুপার কিংসের হয়ে আর ম্যাচ খেলবেন না? 

বন্ধ করুন