বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > ধোনি কি পরের মরশুমে CSK-এর হয়ে খেলবেন? মাহির উত্তরে তৈরি হল ধোঁয়াশা

ধোনি কি পরের মরশুমে CSK-এর হয়ে খেলবেন? মাহির উত্তরে তৈরি হল ধোঁয়াশা

চেন্নাই সুপার কিংসের জার্সিতে মহেন্দ্র সিং ধোনি (ছবি:আইপিএল)

আইপিএল-এর ৫৩তম ম্যাচে মাঠে নেমেই বাক্য বোমা ফাটালেন মহেন্দ্র সিং ধোনি। এদিন ম্যাচে টস করতে নেমে সঞ্চালকের সঙ্গে কথা বলার সময় নিজের ভবিষ্যত পরিকল্পনার কথা জানান মাহি।

চলতি আইপিএল-এ গ্রুপ লিগের শেষ ম্যাচে খেলতে নেমেই গুরুত্বপূর্ণ বার্তা দিলেন মহেন্দ্র সিং ধোনি। তবে এই বার্তার মধ্যে লুকিয়ে ছিল একটা বড় ধাঁধাঁ। যার উত্তর খুঁজতে মাঠে নেমে পড়েছেন বহু বিশেষজ্ঞ। চেন্নাইয়ের ভক্তরাও তাদের থালাইভাকে নিয়ে জল্পনা শুরু করে দিয়েছেন।

আসলে চলতি আইপিএল-এ ফর্মে নেই মহেন্দ্র সিং ধোনির ব্যাট। এখনও পর্যন্ত সেভাবে মাহির ব্যাটিং ঝলক দেখতে পায়নি ক্রিকেট মহল। তার মাঝেই সমালোচকরা মাহির বর্তমান ফর্ম ও ভবিষ্যতে চেন্নাই দলে ধোনির ভূমিকা নিয়ে প্রশ্ন তুলে দিয়েছেন। অনেকেই মনে করছেন এটাই হয়তো ব্যাট হাতে মাহির শেষ আইপিএল।

এমন অবস্থায় আইপিএল-এর ৫৩তম ম্যাচে মাঠে নেমেই বাক্য বোমা ফাটালেন মহেন্দ্র সিং ধোনি। এদিন ম্যাচে টস করতে নেমে সঞ্চালকের সঙ্গে কথা বলার সময় নিজের ভবিষ্যত পরিকল্পনার কথা জানান মাহি। তিনি এদিন নিজের ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে কোনও কিছু পরিস্কার করেননি। তবে কিছুটা ধোঁয়াশা তৈরি করে রাখলেন ধোনি। 

মাহি টস হারার পরে সঞ্চালকের সঙ্গে কথা বলতে গিয়ে বলেন, ‘তুমি আমাকে পরের মরশুমে হলুদে দেখতে পাবে কিন্তু আমি CSK এর হয়ে খেলব কিনা তা তুমি জানো না। অনেক অনিশ্চয়তা আসছে, দুটি নতুন দল আসছে, আমরা জানি না রিটেনশনের নিয়ম কি এবং তাই।’ যা শোনার পরে ক্রিকেট বিশ্বে ধোঁয়াশা তৈরি হয়েছে, সকলের একটাই প্রশ্ন, তাহলে ভবিষ্যতে কি করতে চলেছেন মাহি! পরেরে মরশুমে কি তিনি চেন্নাই সুপার কিংসের হয়ে আর ম্যাচ খেলবেন না? 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

বিলাসী গাড়ি নিয়ে ট্রাফিক আইন ভেঙে হোমগার্ডের উপর হামলা মহিলার, Video প্রকাশ্যে স্বপ্নপূরণের দোরগোড়ায় নশিপুর রেলসেতু, তিনদিন বাতিল থাকবে ট্রেন, তালিকাটা দেখুন নিয়মিত টেস্ট খেললে মিলবে বোনাস- লাল-বলের ক্রিকেটে আকর্ষণ বাড়াতে উদ্যোগী BCCI ‘মিথ্যা ও বিভ্রান্তিকর’, পতঞ্জলির অ্যাড পুরো নিষিদ্ধ করল SC, তুলোধোনা রামদেবকে সারোগেসির বাধা কাটল, এবার জট কাটিয়ে সহজে বাবা-মা হতে পারবেন অনেকে, এল নতুন আইন IPL 2024: 'মোহালি' অতীত! মুলানপুরের নতুন স্টেডিয়ামে হোম ম্যাচ খেলবে পঞ্জাব কিংস হার্ভার্ড বিজনেজ স্কুলে ভারতের প্রতিনিধি করিশ্মা, ভিডিয়ো কলে যোগ দিলেন করিনাও অনুপমের সঙ্গে দ্বিতীয় বিয়ে সারছেন প্রশ্মিতা, কোন কোন হিট গান রয়েছে তাঁর কেরিয়ারে ৯৪ বছর বয়সে প্রয়াত দেশের প্রবীণতম সাংসদ, যুগের অবসান উচ্চমাধ্যমিকের অঙ্ক পরীক্ষার প্রশ্ন কেমন হল? কিছু কঠিন এসেছে? জানালেন শিক্ষক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.