বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > সামনেই T20 WC, বরুণের হাঁটুর চোট নিয়ে উদ্বিগ্ন BCCI-এর মেডিক্যাল টিম
চিন্তায় রেখেছে বরুণের চোট।
চিন্তায় রেখেছে বরুণের চোট।

সামনেই T20 WC, বরুণের হাঁটুর চোট নিয়ে উদ্বিগ্ন BCCI-এর মেডিক্যাল টিম

  • ১০ অক্টোবর পর্যন্ত এখনও ভারতের সামনে সময় রয়েছে তাদের ঘোষিত দল পরিবর্তনের। তবে বরুণের হাঁটুর চোট থাকলেও তাঁর বোলিং দক্ষতার কথা মাথায় রেখে তাঁকে পরিবর্তনের এই মুহূর্তে কোনও ভাবনা নেই বিসিসিআইয়ের।

শুভব্রত মুখার্জি : আইপিএলের 'রহস্যময়' স্পিনার তিনি। কেকেআরের হয়ে চলতি আইপিএলেও যথেষ্ট ভাল পারফরম্যান্স করে চলেছেন বরুণ চক্রবর্তী। তার এই পারফরম্যান্সের জন্য আসন্ন টি-২০ বিশ্বকাপে খুলে গিয়েছে জাতীয় দলের দরজা। উল্লেখ্য এর আগেও জাতীয় দলে সুযোগ পেয়েছিলেন। তবে চোটের কারণে জাতীয় দলের জার্সি গায়ে ২২ গজে নামা হয়নি তাঁর। তবে সংযুক্ত আরব আমিরশাহীতে আসন্ন বিশ্বকাপে তাঁর ভূমিকা জাতীয় দলের পক্ষে যে গুরুত্বপূর্ণ হতে চলেছে তা বলাই বাহুল্য। তবে বরুণের হাঁটুর চোট নিয়ে বেশ চিন্তিত বিসিসিআইয়ের মেডিক্যাল টিম।

১০ অক্টোবর পর্যন্ত এখনও ভারতের সামনে সময় রয়েছে তাদের ঘোষিত দল পরিবর্তনের। তবে বরুণের হাঁটুর চোট থাকলেও তাঁর বোলিং দক্ষতার কথা মাথায় রেখে তাঁকে পরিবর্তনের এই মুহূর্তে কোনও ভাবনা নেই বিসিসিআইয়ের। হাঁটুর চোট অসহ্য পর্যায়ে না পৌঁছলে তাঁকে পরিবর্তনের কোনও কারণ নেই। সব কিছু ঠিকঠাক চললে অক্টোবর মাসের ২৪ তারিখ ভারতপাকিস্তান প্রথম ম্যাচেই ২২ গজে নামবেন বরুণ।

বিসিসিআইয়ের মেডিক্যাল দলের এক সূত্রে জানানো হয়েছে, ‘বরুণের হাঁটুর অবস্থা খুব একটা ভাল নয়। যথেষ্ট যন্ত্রণার মধ্যে রয়েছে। টি-২০ বিশ্বকাপ না থাকলে হয়ত ভারতীয় টিম ম্যানেজমেন্ট ওকে নিয়ে এত বেশি ঝুঁকি নিত না। ১০০ শতাংশ ফিট হতে গেলে ওর দীর্ঘ রিহ্যাবের প্রয়োজন। তবে এই মুহূর্তে একমাত্র লক্ষ্য ওর যন্ত্রণার শুশ্রূষা করা টি-২০ বিশ্বকাপ চলাকালীন।’

বন্ধ করুন