বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2023 -র আসর এবার পৌঁছে গিয়েছে ধর্মশালায়, এই দুটো ম্যাচ ধাওয়ানদের ভাগ্য নির্ধারণ করবে

IPL 2023 -র আসর এবার পৌঁছে গিয়েছে ধর্মশালায়, এই দুটো ম্যাচ ধাওয়ানদের ভাগ্য নির্ধারণ করবে

IPL 2023 এর ৬৪ তম লিগ ম্যাচটি ধর্মশালার HPCA ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে (ছবি-টুইটার)

আজ অর্থাৎ ১৭ মে, IPL 2023-এর লড়াই-এর আসর বসতে চলেছে ধর্মশালায়। IPL 2023 এর ৬৪ তম লিগ ম্যাচটি ধর্মশালার HPCA ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। এই স্টেডিয়ামে দুটি ম্যাচ আয়োজন করবে পঞ্জাব কিংস।

আজ অর্থাৎ ১৭ মে, IPL 2023-এর লড়াই-এর আসর বসতে চলেছে ধর্মশালায়। IPL 2023 এর ৬৪ তম লিগ ম্যাচটি ধর্মশালার HPCA ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। এই স্টেডিয়ামে দুটি ম্যাচ আয়োজন করবে পঞ্জাব কিংস। আজকের ম্যাচটি দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে পঞ্জাব খেলবে এবং ১৯ মে পঞ্জাব কিংস এই সুন্দর স্টেডিয়ামে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে খেলতে নামবে। পঞ্জাব কিংসের ভাগ্য নির্ভর করছে এই দুই ম্যাচের উপর। এই দুটি ম্যাচে জিতলে ধাওয়ানের দল প্লে অফে উঠতে পারবে, আর যদি হেরে যায় তাহলে তাদের IPL 2023-এর প্লে অফে যাওয়ার স্বপ্ন শেষ হয়ে যাবে।

আরও পড়ুন… ভিডিয়ো: নবীন বল করতেই কোহলির নামে গর্জে উঠল একানা, ছক্কা মেরে যেন বিরাটের বদলা নিলেন রোহিত

পঞ্জাব কিংস এখন পর্যন্ত খেলা ১২টি ম্যাচের মধ্যে ৬টি ম্যাচ জিতেছে। আশ্চর্যের বিষয় হল, দলটি তাদের স্বাগতিকতায় মাত্র একটি ম্যাচে জয় পেয়েছে। এমন অবস্থায় দলটিকে যদি প্লে-অফের জন্য নিজেদের দাবি উপস্থাপন করতে হয়, তাহলে বাকি দুটি ম্যাচেই জিততে হবে। মোহালিতে চার ম্যাচে হেরেছে দলটি। এখানে, যদি দল দুটির মধ্যে একটি ম্যাচও হারে, তবে প্লে অফে পৌঁছানোর পথ প্রায় বন্ধ হয়ে যাবে। কারণ সেক্ষেত্র পঞ্জাব কিংসের ১৪ পয়েন্ট নিয়ে প্লে অফে যাওয়া প্রায় কঠিন হয়ে যাবে।

আরও পড়ুন… LSG-র কাছে হেরে IPL 2023 Points Table-এ দ্বিগুণ ক্ষতির সামনে MI, দেখে নিন শীর্ষ চারে কারা রয়েছে

পঞ্জাব কিংস তাদের দুটি ম্যাচ জিতলেও দল যে প্লে-অফের টিকিট পাবে কিনা তার কোনও নিশ্চয়তা নেই। পঞ্জাব দলকেও নির্ভর করতে হবে যে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর যদি দুটি ম্যাচেই জিততে পারে তবে তাদের নেট রান রেট পঞ্জাবের চেয়ে কম। আরসিবি যদি একটি ম্যাচ হারে, তবে দলটি মুম্বই ইন্ডিয়ান্সের মতো একটি দলের মুখোমুখি হবে, যার নেট রান রেট আরও ভালো দেখাচ্ছে এবং মুম্বইকে তার শেষ ম্যাচটি ঘরের মাঠে খেলতে হবে।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

আইপিএল ২০২৩-এর জন্য মোট ১২টি ভেন্যু ঘোষণা করা হয়েছিল। এর মধ্যে ১১টি মাঠে ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। রাজস্থান রয়্যালস এবং পঞ্জাব কিংস তাদের হোম ম্যাচ দুটি মাঠে করার সিদ্ধান্ত নিয়েছে। রাজস্থান টুর্নামেন্টের শুরুতে গুয়াহাটিতে তাদের দুটি ম্যাচ খেলেছিল এবং এখন পঞ্জাব দল তাদের দুটি হোম ম্যাচ ধরমশালায় খেলবে। বাকি সব দলই নিজ নিজ মাঠে সব ম্যাচ খেলেছে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বিশ্বরেকর্ড লিমের! চতুর্থ হয়ে অলিম্পিক্সের কোয়ার্টারে ভারত, আছে কোরিয়া ফাঁড়া এবার কংগ্রেস হাইকমান্ডের মুখোমুখি হতে হবে প্রদেশ নেতৃত্বকে, ডাক এল দিল্লি থেকে 'SVF-এর গুডবুকে…', 'রাহুল বিতর্কে' ফেডারেশনকে সমর্থন রানার, কটাক্ষ করে লিখলেন কী 'নয়া মূলধনী কর ব্যবস্থায় ভালো থাকবেন বেশিরভাগ মানুষ', দাবি নির্মলার পুজোয় বাঙালিদের উপহার এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের, কলকাতা থেকে নয়া রুটে শুরু উড়ান চায়ে চুমুক দিলেই মিলবে আমের সুগন্ধি, উত্তরবঙ্গে তৈরি হল ম্যাঙ্গো টি, দাম কেমন? কলকাতা পুরসভায় দুর্নীতি রোধে নতুন নজরদারি, সব ফাইল যাচাই কমিশনার ও সেক্রেটারির বাটার চিকেন থেকে ছানার নানা পদ, অলিম্পিকের গেমস ভিলেজে ভারতীয় খাবার! এই রেডিক্সের মানুষ আগামিকাল উজ্জ্বল ভভিষ্যতের সন্ধান পাবেন, কাজও বাড়বে ‘সব অভিজ্ঞতাই রয়েছে…’,পুরুষ হয়ে পুরুষের সঙ্গে প্রেম? যৌনতা নিয়ে বোমা ফাটালেন অভয়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.