বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > Women's T20 Challenge: টুর্নামেন্টের সেরা ক্যাচ! হরমনপ্রীতের অবিশ্বাস্য ফিল্ডিংয়ের ভিডিয়ো দেখুন
অবিশ্বাস্য ক্যাচ হরমনপ্রীতের। ছবি- টুইটার।

Women's T20 Challenge: টুর্নামেন্টের সেরা ক্যাচ! হরমনপ্রীতের অবিশ্বাস্য ফিল্ডিংয়ের ভিডিয়ো দেখুন

  • শেফালি বর্মার দুর্দান্ত ইনিংসে দাঁড়ি টেনে দেন হরমনপ্রীত কউর।

অসাধারণ বললেও কম বলা হবে। ভেলোসিটির বিরুদ্ধে ওমেনস টি-২০ চ্যালেঞ্জের ম্যাচে শেফালি বর্মার যে ক্যাচটি ধরেন হরমনপ্রীত কউর, সেটিকে অবিশ্বাস্য বলা ছাড়া উপায় নেই।

ভেলোসিটি ইনিংসের ৯.৪ ওভারে দিয়েন্দ্রা ডটিনের বলে শর্ট থার্ডম্যানে শেফালির দুর্দান্ত ক্যাচ ধরেন হরমনপ্রীত। শূন্যে শরীর ছুঁড়ে একহাতে বল ধরে নেন সুপারনোভাসের ক্যাপ্টেন। শেফালির ঝোড়ো ইনিংসে দাঁড়ি পড়ে যায় সেখানেই।

আরও পড়ুন:- IPL 2022 Qualifier 1: পরপর তিন ছক্কায় গুজরাটকে আইপিএলের ফাইনালে তুললেন মিলার

শেফালি আউট হওয়ার আগে টুর্নামেন্টের ইতিহাসে দ্রুততম হাফ-সেঞ্চুরির রেকর্ড গড়েন। তিনি শেষমেশ ৯টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৩৩ বলে ৫১ রান করে মাঠ ছাড়েন।

হরমনপ্রীত কউরের দুর্দান্ত ক্যাচের ভিডিয়ো দেখতে ক্লিক করুন:- https://www.iplt20.com/video/45958/harmanpreet-goes-airborne-to-take-a-stunner

যদিও হরমনপ্রীতের এমন দুর্দান্ত ক্যাচের পরেও ম্যাচ জিততে পারেনি সুপারনোভাস। তারা ৭ উইকেটে হার মানে ভেলোসিটির কাছে। প্রথমে ব্যাট করে সুপারনোভাস নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে ১৫০ রান সংগ্রহ করে। হরমনপ্রীত ৭টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ৫১ বলে ৭১ রান করে আউট হন। জবাবে ব্যাট করতে নেমে ভেলোসিটি ১৮.২ ওভারে ৩ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ১৫১ রান তুলে নেয়। ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হন হরমনপ্রীত।

বন্ধ করুন