বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > শেষ ওভারে ডি'ভিলিয়ার্সকে বল করার সময়ে নার্ভাস ছিলেন, নিজেই জানালেন SRH-এর ভুবি
ভুবনেশ্বর কুমার।
ভুবনেশ্বর কুমার।

শেষ ওভারে ডি'ভিলিয়ার্সকে বল করার সময়ে নার্ভাস ছিলেন, নিজেই জানালেন SRH-এর ভুবি

  • ভুবনেশ্বর কুমার ওভারের প্রথম তিনটি বলে মাত্র ১ রান দেন। কিন্তু চতুর্থ বলে ৬ মারেন ডি'ভিলিয়ার্স। এতে বাকি ২ বলে আর মাত্র ৬ রান দরকার ছিল ব্যাঙ্গালোরের। তবে পরের দু'টি বলেও মাত্র ১ রান দেন ভুবি। বুধবার ৪ রানে ব্যাঙ্গালোরকে হারিয়ে দেয় হায়দরাবাদ।

শেষ ওভারে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের প্রয়োজন ছিল ১৩ রান। ক্রিজে ছিলেন এবি ডি'ভিলিয়ার্সের মতো মারকুটে অভিজ্ঞ ক্রিকেটার। বল করতে এসেছিলেন সানরাইজার্স হায়দরবাবাদের ভুবনেশ্বর কুমার। এবি-র পক্ষে ৬ বলে ১৩ রান করাটা কঠিন ছিল না। যে কারণ ভুবি স্বীকার করেও নিয়েছেন, এবি ডি'ভিলায়ার্সকে যখন তিনি বল করতে এসেছিলেন, তখন বেশ নার্ভাস ছিলেন।

ভুবনেশ্বর কুমার ওভরের প্রথম তিনটি বলে মাত্র ১ রান দেন। কিন্তু চতুর্থ বলে ৬ মারেন ডি'ভিলিয়ার্স। এতে বাকি ২ বলে আর মাত্র ৬ রান দরকার ছিল ব্যাঙ্গালোরের। তবে পরের দু'টি বলেও মাত্র ১ রান দেন ভুবি। বুধবার ৪ রানে ব্যাঙ্গালোরকে হারিয়ে দেয় হায়দরাবাদ।

ম্যাচের পর ভুবনেশ্বর কুমার তাই বলেন, ‘যদি বলি আমি নার্ভাস ছিলাম না, তা হলে মিথ্যে বলা হবে। এবি-র জন্য আমি ফুল লেন্থ বল করার চেষ্টা করে গিয়েছি। এর বেশি কিছু নয়। আমার এটাই একমাত্র পরিকল্পনা ছিল। আমাকে ছক্কা হাঁকানোর পর আমি ওয়াইড ইয়র্কার করি। আমাদের মনে হয়েছিল, আমরা দশ থেকে পনেরো রান কম করেছিলাম। তবে বোলাররা যে ভাবে বল করেছে, তা অসাধারণ ছিল।’

বুধবার প্রথমে ব্যাট করে ৭ উইকেটে ১৪১ রান করে সানরাইজার্স হায়দরাবাদ। জবাবে ব্যাট করতে নেমে ৬ উইকেট হারিয়ে ১৩৭ রানে শেষ হয়ে যায় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ইনিংস। যদিও হায়দরাবাদের প্লে-অফে ওঠার আর কোনও সুযোগ নেই, এ দিকে বিরাট কোহলির টিম ইতিমধ্যে প্লে-অফে পৌঁছে গিয়েছে, তবু নিজেদের সম্মান রক্ষার্থে এই ম্যাচ জিততে মরিয়া ছিল হায়দরাবাদ।

বন্ধ করুন