বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > একের পর এক চার, ছক্কা - আইপিএলের প্রস্তুতিতে নেটে উঠল ঋদ্ধিমান-ঝড় : ভিডিয়ো
ঋদ্ধিমান সাহা (ফাইল ছবি, সৌজন্য আইপিএল এবং ভিডিয়ো)
ঋদ্ধিমান সাহা (ফাইল ছবি, সৌজন্য আইপিএল এবং ভিডিয়ো)

একের পর এক চার, ছক্কা - আইপিএলের প্রস্তুতিতে নেটে উঠল ঋদ্ধিমান-ঝড় : ভিডিয়ো

  • আইপিএলের আগেই আক্রমণাত্মক মেজাজে।

শুভব্রত মুখার্জি

আর মাত্র কয়েকটা দিন বাকি। তারপরেই শুরু হয়ে যাবে ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি লিগ আইপিএল। আইপিএলের ১৪ তম সংস্করণের আগে প্রস্তুতিতে ব্যস্ত প্রায় সব দল এবং স্কোয়াডের ক্রিকেটাররা।

ভারতীয় দল এখন ইংল্যান্ডের বিরুদ্ধে পুণেতে একদিনের সিরিজ খেলতে মগ্ন। এই সিরিজ শেষের পরেই একাধিক ক্রিকেটার যোগদান করবেন তাঁদের ফ্র্যাঞ্চাইজিতে। আর এবার আইপিএল শুরুর আগেই বাংলার আদরের 'পাপালি' ঋদ্ধিমান সাহা শুরু করে দিলেন তাঁর কাজ। তিনি এবার শুরু করে দিলেন আইপিএলের প্রস্ততি। আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য তিনি। দলের হয়ে ওপেনিংয়ে তাঁকে আক্রমনাত্মক ইনিংস খেলতে দেখা যায়। আসন্ন আইপিএলের তাঁকে দেখা গেল নেটে অনুশীলন করতে।  ৯ এপ্রিল থেকে শুরু হবে আইপিএল।

সানরাইজার্স হায়দরাবাদের হয়ে ঋদ্ধিমান আইপিএলের ১৪ তম সংস্করণে ভাল পারফরমেন্স করার লক্ষ্যে নিজেকে ব্যস্ত রেখেছেন অনুশীলনে। নিজেই টুইট করলেন ভিডিয়ো। তিনি লিখলেন, ‘আইপিএলের প্রস্তুতি তুঙ্গে।' অনুশীলনে বেশ আক্রমণাত্মক ভঙ্গিতেই ব্যাট করতে দেখা যায় পাপালিকে। স্টেপ আউট করে, ব্যাকফুটে পুল করে একের পর এক বল পাঠাতে থাকেন বাউন্ডারির বাইরে। 

গত মরশুমে প্রথম দিকে সেভাবে সুযোগ না পেলেও শেষলগ্নে নিয়মিত খেলেছিলেন। কিন্তু চোটের জন্য নক-আউটে খেলতে পারেননি। সংযুক্ত আরব আমিরশাহিতে গতবারের আইপিএলে চারটি ম্যাচে খেলেছিলেন ঋদ্ধিমান। তিনি ২১৪ রান করেছিলেন।

বন্ধ করুন