বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > ঋদ্ধিমান সাহার বড় পদক্ষেপ! ছাড়লেন বাংলা দলের হোয়াটসঅ্যাপ গ্রুপ

ঋদ্ধিমান সাহার বড় পদক্ষেপ! ছাড়লেন বাংলা দলের হোয়াটসঅ্যাপ গ্রুপ

গুজরাট টাইটানসের হয়ে ব্যাট হাতে ঋদ্ধিমান সাহা (ছবি-এএনআই) (ANI)

ভবিষ্যতে কি আর বাংলার জার্সিতে দেখা যাবে না ঋদ্ধিমান সাহাকে? একটা বড় পদক্ষেপ নিয়ে সেটাই বুঝিয়ে দিলেন ঋদ্ধিমান সাহা। সূত্রের খবর এই মুহূর্তে তিনি বাংলার হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে লেফ্ট করেছেন। ফলে বাংলা ক্রিকেট সংস্থা ও ঋদ্ধিমান সাহার বিতর্ক আরও বড় আকার নিল।

ভবিষ্যতে কি আর বাংলার জার্সিতে দেখা যাবে না ঋদ্ধিমান সাহাকে? বর্তমানে এই প্রশ্নটাই ঘুরছে CAB-র ভিতরে। এর কারণ ঋদ্ধিমান সাহার একটা বড় পদক্ষেপ। একটা ছোট ঘটনার মাধ্যমে যেন সেটাই বুঝিয়ে দিলেন ঋদ্ধিমান সাহা। সূত্রের খবর এই মুহূর্তে তিনি বাংলার হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে লেফ্ট করেছেন। ফলে বাংলা ক্রিকেট সংস্থা ও ঋদ্ধিমান সাহার বিতর্ক আরও বড় আকার নিল। সূত্রের খবর অভিমানে বাংলা দলের হোয়াটসঅ্যাপ গ্রুপ লেফ্ট করেছেন ঋদ্ধিমান সাহা। 

রঞ্জি নক আউট পর্বের দল নির্বাচনের আগে মহম্মদ শামির সঙ্গে কথা বলে সিএবি। তাঁকে শর্তসাপেক্ষে টিমে রেখেও দেওয়া হয়। কিন্তু জানা গিয়েছে ঋদ্ধিমান সাহার সঙ্গে কোনও কথাই বলেননি সিএবি-র শীর্ষ কর্তারা। সরসারি নাকি তাকে দলে রেখে দেওয়া হয়েছে। এর আগেও রঞ্জির গ্রুপ পর্যায়ের ম্যাচে ঋদ্ধিমান সাহার না খেলা নিয়ে বিতর্ক তৈরি হয়েছিল। এমন অবস্থায় ঋদ্ধিমান সাহার এমন সিদ্ধান্তে বিতর্কের আকার বড় করেছে। ২৭ মে রঞ্জির কোয়ার্টার ফাইনাল খেলতে বেঙ্গালুরু উড়ে যাচ্ছে বাংলা দল। 

এমন মুহূর্তে বাংলার তারকা উইকেটকিপারের এমন সিদ্ধান্তে সকলেই অবাক হয়েছেন। ঋদ্ধিমান সাহা এই পদক্ষেপ নিয়ে বুঝিয়ে দিলেন যে তিনি ভবিষ্যতে বাংলার জার্সি গায়ে চাপিয়ে আর মাঠে নামতে রাজি নন। যদিও ঋদ্ধিমান সাহা কিংবা তাঁর পরিবারের তরফ থেকে এই বিষয়ে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। এমনকি সিএবি কর্তারাও এই বিষয়ে মুখ খোলেননি। তবে ঋদ্ধি যদি ভবিষ্যতে বাংলার হয়ে না খেলেন, তাহলে বিতর্কের জল অনেক দূর গড়তে পারে। 

গুজরাট টাইটানস বর্তমানে ২০২২ আইপিএল-এর ফাইনাল খেলার জন্য আহমেদাবাদ উড়ে গেছে। তবে আহমেদাবাদ উড়ে যাওয়ার আগে বাংলা টিমের হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে লেফ্ট করেন ঋদ্ধিমান সাহা। সুত্র মারফত জানা গিয়েছে যে, বিমান ধরার আগে অভিমন্যু ঈশ্বরণের দলকে রঞ্জির কোয়ার্টার ফাইনালের জন্য শুভেচ্ছা জানিয়েছেন ঋদ্ধি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

‘‌মা–বোনেদের আবেদনেই বেড়েছে লক্ষ্মীর ভাণ্ডারের টাকা’‌, বিজেপিকে তোপ অভিষেকের ২০২৪ লোকসভা ভোটের আগে মোদীর শেষ ‘মন কি বাত’-এ উঠল কোন কোন প্রসঙ্গ? আল্লুর ছেলে শাহরুখে ‘লুটপুট গায়া’, মুগ্ধ বাদশা চ্যালেঞ্জ দিলেন আব্রাম-সুহানাদের কেরালার জয়ে বিশাল লাভ মোহনবাগানের! কত নম্বরে ইস্টবেঙ্গল? রইল ISL-র পয়েন্ট তালিকা WPL 2024: দুরন্ত হরমনপ্রীত! টানা দ্বিতীয় ম্যাচে জয় পেল মুম্বই ইন্ডিয়ান্স লোকসভা ভোটের আগে INLDর হেভিওয়েট নেতা খুন! রিয়ানায় SUV টার্গেট করে গুলি শুভেন্দু অধিকারীকে সরাসরি চ্যালেঞ্জ ছুঁড়লেন অভিষেক বন্দ্যোপাধ্যায় IND vs ENG: প্রত্যেক ইনিংসে নতুন ওপেনিং বোলার! এর আগে এমনটা ঘটেছিল মাত্র তিনবার পিঙ্কিকে দিয়েছেন ৫৬ লক্ষ খোরপোশ, শ্রীময়ীর বর, কাঞ্চন কত কোটির মালিক জানেন? পালটে গেল ২০২৫ সালের মাধ্যমিক পরীক্ষার রুটিন! এগিয়ে এল তারিখ, কবে শুরু হবে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.