বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > কোহলির পরামর্শে বড় রান করার বিষয়ে আত্মবিশ্বাসী যশস্বী জসওয়াল
যশস্বী জসওয়ালদের সঙ্গে কথা বলছেন বিরাট কোহলি (ছবি:টুইটার) 
যশস্বী জসওয়ালদের সঙ্গে কথা বলছেন বিরাট কোহলি (ছবি:টুইটার) 

কোহলির পরামর্শে বড় রান করার বিষয়ে আত্মবিশ্বাসী যশস্বী জসওয়াল

  • বারবার সেট হওয়ার পরেও বড় রানের ইনিংস না খেলতে পারার আক্ষেপ কাটানোর কথা জানালেন যশস্বী। ভারতের জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির থেকে পাওয়া পরামর্শে ভর করেই বড় রান করার ব্যাপারে আত্মবিশ্বাসী তিনি।

শুভব্রত মুখার্জি: ভারতীয় ক্রিকেটের উদীয়মান নবীন তারকাদের মধ্যে অন্যতম উজ্জ্বলতম 'তারকা' বাঁহাতি ওপেনিং ব্যাটার যশস্বী জসওয়াল। ভারতের হয়ে অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপে ব্যাট হাতে ভালো পারফরম্যান্স করার পরেই তিনি লাইমলাইটে চলে এসেছিলেন। তবে আইপিএলের ফ্রাঞ্চাইজি রাজস্থান রয়্যালস দলের হয়ে তিনি এখন পর্যন্ত বড় রানের কোন ইনিংস খেলতে পারেননি। বারবার সেট হওয়ার পরেও বড় রানের ইনিংস না খেলতে পারার আক্ষেপ কাটানোর কথা জানালেন যশস্বী। ভারতের জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির থেকে পাওয়া পরামর্শে ভর করেই বড় রান করার ব্যাপারে আত্মবিশ্বাসী তিনি।

বুধবার আইপিএলে রাজস্থান তাদের ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ৭ উইকেটে হারের মুখ দেখে। এরপরেই বিরাটের সঙ্গে দীর্ঘক্ষণ আলোচনাতে মগ্ন হন যশস্বী। সেই আলোচনা সম্বন্ধে বলতে গিয়ে তিনি বলেন 'আমি জানতে চেয়েছিলাম কীভাবে সেট হওয়ার পরে বড় রানের ইনিংস খেলা যায়। বিরাট ভাইয়ের সঙ্গে এই বিষয়তেই কথা বলছিলাম। বড় রান করে আমি কীভাবে দলকে সাহায্য করতে পারি সেটাই আমার লক্ষ্য।'

তিনি আরও যোগ করেন 'বিরাট ভাই খুব সুন্দর করে আমাকে গোটা বিষয়টি ব্যাখ্যা করেছেন। আমাকে প্রতি মুহূর্তে পজিটিভ থাকার কথা বলেছেন উনি। যা আমাকে খেলার ক্ষেত্রেও সাহায্য করবে বলে আমি মনে করি।' আইপিএলে যশস্বীর শেষ চার ম্যাচের স্কোর যথাক্রমে ৩১,৩৬,৫ এবং ৪৯।

বন্ধ করুন