বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > WTC ফাইনাল খেলতে রোহিতের সঙ্গে ইংল্যান্ড গেলেন যশস্বী, দেখুন কারা এখনও যেতে পারেননি

WTC ফাইনাল খেলতে রোহিতের সঙ্গে ইংল্যান্ড গেলেন যশস্বী, দেখুন কারা এখনও যেতে পারেননি

ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা এবং ভারতের তরুণ ব্যাটসম্যান যশস্বী জসওয়াল (ছবি-ইনস্টাগ্রাম)

ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা এবং ভারতের তরুণ ব্যাটসম্যান যশস্বী জসওয়াল বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের জন্য রবিবার গভীর রাতে ইংল্যান্ডে উড়ে গিয়েছেন। যশস্বী জসওয়াল তাঁর ইনস্টাগ্রামে রোহিতের সঙ্গে নিজের কিছু ছবি পোস্ট করে এই তথ্য দিয়েছেন।

ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা এবং ভারতের তরুণ ব্যাটসম্যান যশস্বী জসওয়াল বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের জন্য রবিবার গভীর রাতে ইংল্যান্ডে উড়ে গিয়েছেন। যশস্বী জসওয়াল তার ইনস্টাগ্রামে রোহিতের সঙ্গে নিজের কিছু ছবি পোস্ট করে এই তথ্য দিয়েছেন। জানিয়ে দেওয়া যাক, ৭ই জুন থেকে ভারত বনাম অস্ট্রেলিয়ার মধ্যে WTC-এর ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে। আইপিএল ২০২৩ প্লে-অফ দলগুলি চূড়ান্ত হওয়ার পরে, বিরাট কোহলি সহ অনেক খেলোয়াড় ইতিমধ্যে ইংল্যান্ডে পৌঁছে গিয়েছেন।

আরও পড়ুন… ICC ODI WC 2023 বাছাইপর্বের জন্য স্কোয়াড ঘোষণা করল ৭টি দল, বাকি রয়েছে এই ৩ টিমের প্লেয়ার লিস্ট

এখন বাকি খেলোয়াড়রাও ধীরে ধীরে ইংল্যান্ডে পৌঁছেছেন। IPL 2023-এর ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে গুজরাট টাইটামস এবং চেন্নাই সুপার কিংসের মধ্যে। এই ম্যাচে শুভমন গিল, মহম্মদ শামি, রবীন্দ্র জাদেজা এবং অজিঙ্কা রাহানে এই তিনজন গুরুত্বপূর্ণ খেলোয়াড় খেলতে নামবেন। এরা আবার WTC ফাইনালেরও অংশ, এই সমস্ত খেলোয়াড়রা আইপিএল-এর শিরোপা লড়াইয়ের পরেই ইংল্যান্ডে চলে যাবেন।

আরও পড়ুন… বৃষ্টির কারণে পিছল ফাইনাল, স্টেশনেই রাত কাটালেন CSK-র ধোনি ভক্তরা, ভাইরাল হল ছবি

অনেক ভারতীয় খেলোয়াড় যেমন অক্ষর প্যাটেল, উমেশ যাদব, শার্দুল ঠাকুর, বিরাট কোহলি এবং মহম্মদ শামি ইতিমধ্যেই লন্ডনে পৌঁছে WTC ফাইনালের জন্য তাদের প্রস্তুতি শুরু করে দিয়েছেন। যেখানে শুভমন গিল, মহম্মদ শামি, কেএস ভরত, রবীন্দ্র জাদেজা, এবং অজিঙ্কা রাহানে-এর মত সকলেই আইপিএল ২০২৩ ফাইনালের পরে তাদের সতীর্থদের সঙ্গে যোগ দেবেন বলে আশা করা হচ্ছে। চেন্নাই সুপার কিংস এবং গুজরাট টাইটানসের মধ্যে ফাইনাল ম্যাচটি ২৮ মে, রবিবার খেলা হওয়ার কথা ছিল, তবে আমদাবাদে অবিরাম বৃষ্টির কারণে, এই ম্যাচটি ২৯ মে, সোমবার রিজার্ভ ডে-তে স্থগিত করা হয়েছিল। আইপিএল ২০২৩ এর ফাইনাল বিলম্বিত হওয়ায়, অবশিষ্ট ভারতীয় খেলোয়াড়রা ৩১ মে বা ১ জুন ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা হবে বলে আশা করা হচ্ছে।

আরও পড়ুন… গিলের ফর্মে সামনে চাপে রয়েছে কোহলির রেকর্ড! শুভমন আগেই পিছনে ফেলেছেন গেইল-ওয়ার্নারদের

তবে এর মাঝেই নিজের ছবি পোস্ট করেছেন যশস্বী জসওয়াল। আইপিএল ২০২৩ এর সঙ্গে ঘরোয়া ক্রিকেটে নিজের ব্যাটে ঝড় তোলার পরে, ২১ বছর বয়সি তরুণ ব্যাটসম্যান যশস্বী জসওয়াল WTC ফাইনালে একটি রিজার্ভ খেলোয়াড় হিসাবে ভারতীয় দলে জায়গা পেয়েছিলেন। তার আগে রুতুরাজ গায়কোয়াড়ের নাম স্ট্যান্ডবাই খেলোয়াড়দের তালিকায় ছিল, কিন্তু এই খেলোয়াড় বিসিসিআইকে বলেছিলেন যে জুনের শুরুতে তিনি বিয়ে করছেন যে কারণে তিনি মাত্র ৫ তারিখের মধ্যে ইংল্যান্ডে যেতে পারবেন। এমন পরিস্থিতিতে কোচ রাহুল দ্রাবিড় বোর্ডের কাছে ব্যাকআপ ওপেনার দাবি করেছিলেন, যে কারণে যশস্বীকে বেছে নেওয়া হয়েছিল।

আরও পড়ুন… ধোনি কি সারাজীবন খেলবে! মাহির অবসর নিয়ে বড় প্রশ্ন তুললেন কপিল দেব

জসওয়াল এই মরশুমে দুর্দান্ত ফর্মে রয়েছেন। আইপিএলে রাজস্থান রয়্যালসের হয়ে খেলে, তিনি ১৪ ম্যাচে ৬২৫ রান করেছিলেন এবং রঞ্জি ট্রফিতে তিনি পাঁচটি ম্যাচে ৪০৪ রান করেছিলেন। টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা এবং যশস্বী জসওয়ালের সঙ্গে, ইশান কিষাণও ২৮ মে ইংল্যান্ডে উড়ে গিয়েছিলেন। যেখানে, সূর্যকুমার যাদব ৩০ মে মহম্মদ শামি, শুভমন গিল, অজিঙ্কা রাহানে এবং রবীন্দ্র জাদেজার সঙ্গে চলে যাবেন।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

ভারতীয় দলটি নিম্নরূপ-

রোহিত শর্মা (অধিনায়ক), শুভমন গিল, চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি, অজিঙ্কা রাহানে, ইশান কিষাণ (উইকেটরক্ষক), কেএস ভরত (উইকেটরক্ষক), রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, শার্দুল ঠাকুর, মহম্মদ শামি, মহম্মদ সিরাজ, উমেশ যাদব এবং জয়দেব উনাদকাট

স্ট্যান্ডবাই খেলোয়াড়: যশস্বী জসওয়াল, মুকেশ কুমার এবং সূর্যকুমার যাদব

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘আমার মায়ের মঙ্গলসূত্র দেশের জন্য…', মোদীর মন্তব্যে ফুঁসলেন প্রিয়াঙ্কা 'আমার মতো নিতম্ব কখনও দেখেনি', অন্যদের চেয়ে তাঁর পশ্চাদদেশ উত্তেজক, মত নোরার হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ সাত বার ভিটে ছাড়া করেছে গঙ্গা, তবুও দিনবদলের স্বপ্ন দেখেন তৌফিকরা তৃণমূল কংগ্রেস বিধায়ক হামিদুল রহমানকে শোকজ, নির্বাচন কমিশন জবাব তলব করল মুখ্যমন্ত্রীর বীরভূমের সভায় লাভবান কাজল শেখ, ভোট–পর্বের আগে আবার কোর কমিটিতে পর্দার ‘রাম’কে দেখে হাত তুলে ‘জয়শ্রীরাম’ বলতেই পকেট থেকে ৩৬ হাজার হাপিশ ব্যক্তির 'নেচে-নেচে মঞ্চে কথা বলেন, উনি এতই অশিক্ষিত…', SSC নিয়ে মমতাকে আক্রমণ অভিজিতের সৌরভ অতীত, 'নতুন শুরু' অনিন্দিতার, শুভেচ্ছা এল প্রাক্তন স্বামী গৌরবের তরফে!

Latest IPL News

হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.