বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > দল হারতেই পাল্টি খেল খুদে ভক্ত, RCB-র জার্সি ছেড়ে পড়ল বোল্টের দেওয়া RR জার্সি

দল হারতেই পাল্টি খেল খুদে ভক্ত, RCB-র জার্সি ছেড়ে পড়ল বোল্টের দেওয়া RR জার্সি

বোল্টের জার্সি পরে আরসিবি ভক্ত।

রাজস্থানের জয়ের পর মাঠ থেকে ড্রেসিংরুমে যাচ্ছিলেন বোল্ট। সেখানে তিনি একজন আরসিবি ভক্তকে দেখতে পান। যে খুদে তাঁর জার্সি চেয়েছিল সম্ভবত। বোল্ট তাঁর জার্সি খুলে খুদেকে উপহার দেন। আসলে আরসিবি-র ভক্ত হলেও, সেই বাচ্চা ছেলেটি বোল্টেরও ভক্ত। তাই খুদে ভক্ত পরাজিত টিমের জার্সি খুলে, পরে নেয় বোল্টের জার্সি।

এ বার আইপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ারে রাজস্থান রয়্যালস ৭ উইকেটে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে হারিয়ে ১৪ বছর পর ফাইনালে উঠেছে। আর রাজস্থানের দুরন্ত জয়ের পর আরসিবি-র এক খুদে ভক্ত ম্যাচের পরেই একেবারে পাল্টি খেয়ে দল বদল করে ফেলেছে। এমন কী ট্রেন্ট বোল্টের উপহার দেওয়া জার্সি সে হাসতে হাসতে পরে নিয়ে পোজও দিয়েছে।

ট্রেন্ট বোল্ট আরসিবির বিরুদ্ধে দুরন্ত বোলিং করেছেন। একটি উইকেটও নেন তিনি। রাজস্থানের জয়ের পর মাঠ থেকে ড্রেসিংরুমে যাচ্ছিলেন বোল্ট। সেখানে তিনি একজন আরসিবি ভক্তকে দেখতে পান। যে খুদে তাঁর জার্সি চেয়েছিল সম্ভবত। বোল্ট তাঁর জার্সি খুলে খুদেকে উপহার দেন। আসলে আরসিবি-র ভক্ত হলেও, সেই বাচ্চা ছেলেটি বোল্টেরও ভক্ত। তাই খুদে ভক্ত পরাজিত টিমের জার্সি খুলে, পরে নেয় বোল্টের জার্সি।

আরও পড়ুন: কোহলি লবডঙ্কা, বাকিরাও তথৈবচ, বোলিং-ও আহামরি নয়, RCB-র হারের পিছনে হাফ ডজন গল্প

খুদের সঙ্গে বোল্টের এই মধুর ব্যবহার প্রশংসিত হয়েছে সোশ্যাল মিডিয়ায়। রাজস্থান তার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এই ভিডিয়ো শেয়ার করেছে। সেখানে তারা লিখেছে, ‘আপনি কী ভাবে ট্রেন্ট বোল্টকে ভালো না বেসে পারবেন? দেখুন ওকে, #RRvRCB-এর পরে একজন তরুণ ভক্তের দিনকে সার্থক করে দিল।’

প্রসঙ্গত বোল্ট আইপিএল ২০২২-এ খুব ভাল বোলিং করেছেন। এই মরশুমে তিনি ১৫টি ম্যাচ খেলে ১৫টি উইকেট নিয়ে নেন। এই মরশুমে বোল্টের সেরা পারফরম্যান্স ছিল ১৮ রানে ২ উইকেট। সঞ্জু স্যামসনের অধিনায়কত্বে রাজস্থানও দুর্দান্ত পারফর্ম করেছে। লিগের ম্যাচ শেষে পয়েন্ট টেবিলে দুই নম্বরে ছিল দলটি। ১৪ ম্যাচ খেলে ৯টিতে রাজস্থান জিতেছে। যেখানে তাদের হারের মুখে পড়তে হয়েছে ৫ ম্যাচে। এ বার আরসিবি-কে হারিয়ে ফাইনালে উঠল তারা। এখন চ্যাম্পিয়ন হতে মরিয়া হয়ে রয়েছে রাজস্থান রয়্যালস।

বন্ধ করুন