বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > ব্যাট হাতে চাহাল, বল নিয়ে বাটলার! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল RR-এর অনুশীলনের ভিডিয়ো
ব্যাট হাতে যুজবেন্দ্র চাহাল বল হাতে জোস বাটলার (ছবি:টুইটার)
ব্যাট হাতে যুজবেন্দ্র চাহাল বল হাতে জোস বাটলার (ছবি:টুইটার)

ব্যাট হাতে চাহাল, বল নিয়ে বাটলার! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল RR-এর অনুশীলনের ভিডিয়ো

  • ব্যাট হাতে দেখা যাচ্ছে চাহালকে এবং তাকে বল করছেন কমলা টুপির শীর্ষে থাকা জোস বাটলার। নেটে চাহালকে স্পিন বল করেন বাটলার। কিন্তু দলের ওপেনার ব্যাটসম্যানের স্পিন বল খেলার জন্যেও মাথায় হেলমেট দিয়ে মাঠে নেটে নেমেছিলেন চাহাল। এরপরে বাটলার প্রায় সবকটি বল স্টেপ আউট করতে খেলতে দেখা যায় তাকে।

রাজস্থান রয়্যালসের জোস বাটলার এবং যুজবেন্দ্র চাহালের বন্ধুত্বের কথা সকলেই জানেন। চলতি আইপিএল-এর শুরু থেকেই রাজস্থানে জমে উঠেছিল চাহাল ও বাটলারের জুটি। বাটলার চলতি মরশুমে দলে যোগ দেওয়ার আগেই চাহাল তার সঙ্গে ওপেনিং-এ জুটি বাঁধার ইচ্ছা প্রকাশ করেছিলেন। এরপরে দুজনের বন্ধুত্ব আরও গভীর হয়ে উঠেছে। নিজেদের পারফরমেন্সের বিচারে কমলা টুপি ও বেগুনি টুপির দৌড়ে এই দু’জনে ছিলেন। বেগুনি টুপির দৌড়ে চাহাল পিছিয়ে গেলেও, বাটলার কমলা টুপির দৌড়ে এখনও শীর্ষে রয়েছেন।

এই দুই ক্রিকেটার নিজেদের মধ্যে সব সময় মজা করে থাকেন। সেই মজা সোশ্যাল মিডিয়াতে ভক্তদের সঙ্গে ভাগ করে নেন দুই তারকা ও রাজস্থান রয়্যালসের কতৃপক্ষ। সম্প্রতি এই রকমই এক মজার ভিডিয়ো প্রকাশ করেছে রাজস্থান টিম। যেখানে ব্যাট হাতে দেখা যাচ্ছে চাহালকে এবং তাকে বল করছেন কমলা টুপির শীর্ষে থাকা জোস বাটলার। নেটে চাহালকে স্পিন বল করেন বাটলার। কিন্তু দলের ওপেনার ব্যাটসম্যানের স্পিন বল খেলার জন্যেও মাথায় হেলমেট দিয়ে মাঠে নেটে নেমেছিলেন চাহাল। এরপরে বাটলার প্রায় সবকটি বল স্টেপ আউট করতে খেলতে দেখা যায় তাকে।

নেটে অবশ্য চাহালকে আউট করতে পারেননি বাটলার। এ সময় দুই খেলোয়াড়ের মধ্যে হাসি-ঠাট্টা করতে দেখা যায়। চাহাল এবং বাটলার দুজনেই বেশ মজা করেন। রাজস্থান ফ্র্যাঞ্চাইজি তাদে অফিসিয়াল সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে এই ভিডিয়ো শেয়ার করে। ভিডিয়োতে দেখা যায় নেটে চাহাল ও বাটলার প্রচুর মজা করছেন।

রাজস্থান রয়্যালস ভিডিয়োটির ক্যাপশনে লেখা হয়েছে,‘শুনেছি ইউজি এখনও ‘চার রান’ বলে চিৎকার করছে।’ জবাবেযুজবেন্দ্র চাহলে ভিডিয়োতে উত্তর দিয়ে লিখেছেন– 4444446– যার মানে তিনি প্রতিটি বলেই বাউন্ডারি মেরেছেন। বর্তমানে সোশ্যাল মিডিয়াতে খুব ভাইরাল হচ্ছে।

বন্ধ করুন