বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > আরসিবি দলে রাখেনি! বড় প্রতিক্রিয়া দিলেন যুজবেন্দ্র চাহাল
বড় প্রতিক্রিয়া দিলেন যুজবেন্দ্র চাহাল (ছবি:আইপিএল)

আরসিবি দলে রাখেনি! বড় প্রতিক্রিয়া দিলেন যুজবেন্দ্র চাহাল

  • নিজেকে ধরে না রাখার বিষয়ে যুজবেন্দ্র চাহাল টুইট করেছেন। আশ্চর্যের বিষয় হল যুজবেন্দ্র চাহাল, দেবদূত পাডিক্কাল এবং হার্ষাল প্যাটেলের মতো ভারতীয় খেলোয়াড়দের ছেড়ে দেওয়া হয়েছে।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (আরসিবি) দলের মুক্তি নিয়ে বড় প্রতিক্রিয়া দিয়েছেন যুজবেন্দ্র চাহাল। তিনি এত বছর ধরে তাদের সমর্থনের জন্য আরসিবিকে ধন্যবাদ জানিয়েছেন এবং একটি বড় বিবৃতি দিয়েছেন। আইপিএলের নতুন মরশুমের নিলামের আগে তিনজন খেলোয়াড়কে রিটেন করেছে আরসিবি। তিনজন খেলোয়াড়ের মধ্যে একজন বিদেশি খেলোয়াড় জড়িত। প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলিকে ১৫ কোটি টাকায় ধরে রেখেছে আরসিবি। তিনি ছাড়াও গ্লেন ম্যাক্সওয়েলকে রাখা হয়েছে ১১ কোটি ও মহম্মদ সিরাজকে ৭ কোটি টাকায় রিটেন করা হয়েছে। চতুর্থ খেলোয়াড়ের বিকল্পও আরসিবির কাছে ছিল কিন্তু তারা মাত্র তিনটি নাম অন্তর্ভুক্ত করার সিদ্ধান্ত নিয়েছে।

নিজেকে ধরে না রাখার বিষয়ে যুজবেন্দ্র চাহাল টুইট করেছেন। আশ্চর্যের বিষয় হল যুজবেন্দ্র চাহাল, দেবদূত পাডিক্কাল এবং হার্ষাল প্যাটেলের মতো ভারতীয় খেলোয়াড়দের ছেড়ে দেওয়া হয়েছে। একইসঙ্গে তার মুক্তি নিয়ে বড় বিবৃতি দিয়েছেন যুজবেন্দ্র চাহাল। টুইট করে তিনি জানান, ‘সবকিছুর জন্য আরসিবিকে ধন্যবাদ।’

আইপিএলের ইতিহাসে একবারও শিরোপা জিততে পারেনি আরসিবি দল। এবার দলের লক্ষ্য থাকবে শিরোপা জয়। এখন নতুন করে দল গঠন করা হবে। মহম্মদ সিরাজের ধরে রাখাটা ক্রিকেট জগতকে একটু অবাকই করেছে। যুজবেন্দ্র চাহাল গত বেশ কয়েকটি মরশুম ধরে আরসিবি দলের অংশ ছিলেন। তিনি এককভাবে দলকে অনেকবার জয়ের পথে নিয়ে গেছেন এবং প্রচুর উইকেট নিয়েছেন। চাহাল ভালো বোলিং করে প্রশংসিত হয়েছেন। আইপিএলে নিজের দুর্দান্ত পারফরম্যান্সের ভিত্তিতে ভারতীয় দলে জায়গা করে নিয়েছিলেন চাহাল।

বন্ধ করুন