বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > Chahal's wife with Shreyas: চাহালের বউ ধনশ্রীর পিছন থেকে উঁকি শ্রেয়সের! ছবি দেখে যুজিকে ‘সান্ত্বনা’ নেটপাড়া

Chahal's wife with Shreyas: চাহালের বউ ধনশ্রীর পিছন থেকে উঁকি শ্রেয়সের! ছবি দেখে যুজিকে ‘সান্ত্বনা’ নেটপাড়া

একই ফ্রেমে ধনশ্রী ও শ্রেয়স, চাহালকে ‘সান্ত্বনা’ নেটপাড়ার। (ছবি সৌজন্যে ইনস্টাগ্রাম এবং এএফপি ফাইল)

Chahal's wife with Shreyas: ধনশ্রী বর্মার পরিচিত এক মহিলার বাড়িতে ইফতার পার্টি ছিল। তাতে হাজির ছিলেন রাজস্থানের তারকা স্পিনার যুজবেন্দ্র চাহালের স্ত্রী। কয়েকটি ছবিতে কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) শ্রেয়স আইয়ারকে দেখা গিয়েছে।

যুজবেন্দ্র চাহালের স্ত্রী ধনশ্রী বর্মা এবং শ্রেয়স আইয়ারকে নিয়ে এমনিতেই রসালো কাহিনির শেষ নেই। এবার আইপিএলের মধ্যে একই ফ্রেমে ধরা পড়লেন ধনশ্রী এবং কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) স্থায়ী অধিনায়ক। যা দেখে নেটিজেনরা যেন নিজেদের আটকে রাখতে পারছেন না। অনেকে তো রাজস্থান রয়্যালসের তারকা চাহালকে ‘সান্ত্বনা’-ও দিতে থাকেন। কেউ-কেউ আবার পুরো বিষয়টি গুজব বলে উড়িয়ে দিয়ে জানিয়েছেন, ধনশ্রী এবং শ্রেয়স আগে থেকেই একে অপরের পরিচিত। তাই পুরো বিষয়টি নিয়ে যে রসালো কাহিনি চলছে, তাতে ইতি টানার আর্জি জানিয়েছেন তাঁরা।

বিষয়টি ঠিক কী হয়েছে? শুক্রবার ধনশ্রীর পরিচিত এক মহিলার বাড়িতে ইফতার পার্টি ছিল। তাতে হাজির ছিলেন রাজস্থানের তারকা স্পিনার চাহালের স্ত্রী। জম্পেশ ইফতার পার্টির ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন ওই মহিলা। ইনস্টাগ্রাম স্টোরিতে ইফতার পার্টির যে একগুচ্ছ ছবি পোস্ট করেন তিনি, তা নিজের স্টোরিতে দেন চাহালের স্ত্রী। সেরকমই কয়েকটি ছবিতে শ্রেয়সকে দেখা গিয়েছে। যিনি চোটের জন্য আইপিএল থেকে ছিটকে গিয়েছেন। খেলতে পারবেন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালেও। অনেক বন্ধুদের নিয়ে যে গ্রুপ ফোটো তোলা হয়েছে, তাতে কেকেআর তারকাকে পিছন দিকে দেখতে পেয়ে যান নেটিজেনরা। বেশ খানিকটা সামনে ছিলেন ধনশ্রী।

আরও পড়ুন: কীভাবে ধনশ্রীর সঙ্গে পরিচয়? যুজবেন্দ্র চাহালের বিয়ের গল্প শুনলে অবাক হবেন

আরও পড়ুন: Rohit Sharma trolls journalist: 'কে চাহালের ডিভোর্স নিয়ে মিথ্যা ছড়িয়েছে?', সাংবাদিকদের 'ক্লাস' রোহিতের: ভিডিয়ো

একই ছবির ফ্রেমে ধনশ্রী এবং শ্রেয়সকে দেখেই তুমুল ট্রোল করতে থাকেন নেটপাড়ার একাংশ। ছড়িয়ে পড়ে অসংখ্য মিম। শ্রেয়স এবং ধনশ্রীর ছবি পোস্ট করে এক নেটিজেন বলেন, ‘চাহাল ভাইয়ের সঙ্গে ঠিক হচ্ছে না।’ একজন তো আবার এককাঠি এগিয়ে গিয়ে লেখেন, ‘চাহাল ভাইয়ের জন্য সুবিচার চাই।’ অনেকেই ধনশ্রী এবং শ্রেয়সের আরও একটি ছবি পোস্ট করেন। একজন আবার লেখেন, ‘বলেছিলাম যে একসঙ্গে রিলস যেন বানায়।’

তারইমধ্যে অনেকে আবার ধনশ্রী এবং শ্রেয়সের 'বন্ধুত্ব' নিয়ে যে 'নোংরামি' চলছে, তাতে ক্ষোভপ্রকাশ করেছেন একাংশ। তেমনই একজন বলেন, 'শ্রেয়সের বোন এবং ধনশ্রী দীর্ঘদিনের বন্ধু। চাহালের বিয়ের আগে থেকেই ধনশ্রীকে চিনতেন শ্রেয়স। শ্রেয়স এবং ধনশ্রী ভালো বন্ধু। তাই গুজব ছড়ানো বন্ধ করুন।' উল্লেখ্য, সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে রাজস্থান রয়্যালসের প্রথম ম্যাচে স্টেডিয়ামে হাজির ছিলেন ধনশ্রী।

(IPL 2023: আইপিএল সংক্রান্ত যাবতীয় টাটকা খবর ও আপডেটের জন্য হিন্দুস্তান টাইমস বাংলার স্পেশাল পেজে - ক্লিক করুন এখানে, তাহলেই প্রবেশ করবেন আইপিএলের দুনিয়ায়)

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

রঙের কোম্পানির ডিলারশিপ পেতে গিয়ে সাইবার প্রতারণার শিকার মাফিয়া ডনের ছেলে বিচারক সেজে নিজেই নিজের জামিন করিয়েছিলেন, হার্ট অ্যাটাকে প্রয়াত ‘চোর মাস্টার’ মানুষের কাছে টাকা তুলে নিজের কাছে রাখতে চাইছে, কংগ্রেসের ভিক্টরকে তোপ মমতার মশা মারতে কামান দাগল উইন্ডিজ, নেপালের এ-দলের মোকাবিলায় নামাচ্ছে T20 বিশেষজ্ঞদের IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ 'দিদি রুখে দিয়েছিলেন', তৃতীয়বার মোদী ক্ষমতায় এলে উত্তরবঙ্গে এইমস, আশ্বাস শাহের জলজ্যান্ত ১০ অ্যানাকোন্ডা নিয়ে বিমান সফর ব্যক্তির! গ্রেফতার বেঙ্গালুরুতে ফারহান চাননি তো কী, ডন হয়েই ফিরছেন 'কিং' খান, দোসর সুহানা? ‘বুড়ির কী সাজ…’, শাঁখা-সিঁদুরে সীমান্তিনী রূপাঞ্জনাকে কটাক্ষ, কড়া জবাব নায়িকার হাইকোর্টের রায়ের ফলে চাকরি যেতে বসেছে ‘ভালো পড়ানো’ ৪ শিক্ষকের, দুশ্চিন্তায় স্কুল

Latest IPL News

IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.