বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > ১০ ম্যাচেই কোহলির ৯৭৩ রানের রেকর্ড ভেঙে দেবেন! বিরাটকে RR তারকার চ্যালেঞ্জ
জোস বাটলার ও যুজবেন্দ্র চাহাল

১০ ম্যাচেই কোহলির ৯৭৩ রানের রেকর্ড ভেঙে দেবেন! বিরাটকে RR তারকার চ্যালেঞ্জ

  • ক ভিডিয়ো সাক্ষাৎকারে যুজবেন্দ্র চাহাল বলেন, ‘যদি ওপেন করার সুযোগ পেতাম, তবে শুধু জোস বাটলারই নয়, প্রতিটি রেকর্ড ভেঙে ফেলতাম। আমি মনে করি বিরাট কোহলি ভাইয়ার রেকর্ড (৯৭৩ রান) এখনও আমার জন্যেই রয়েছে। সেই রেকর্ডটা আমিই মাত্র ১০ ম্যাচেই ভেঙে দেব, কারণ আমি প্রতি ম্যাচেই সেঞ্চুরি করব।’

রাজস্থান রয়্যালসের লেগ-স্পিনার যুজবেন্দ্র চাহাল সবসময় তার ভক্তদের বিনোদন দেন। সম্প্রতি তিনি রাজস্থান রয়্যালস ব্যাটসম্যান জোস বাটলারের সঙ্গে তার ক্যাপ বিনিময় করেছেন। এখন তিনি তার কৌতুক দিয়ে সবার মনোযোগ কেড়েছেন। কারণ তিনি বলেছেন যে তিনি জোস বাটলারের সাথে ওপেন করার দিকে মনোনিবেশ করছেন। বিরাট কোহলির রেকর্ড ভাঙবেন বলেও জানিয়েছেন যুজবেন্দ্র চাহাল।

রাজস্থান রয়্যালস দ্বারা টুইটারে পোস্ট করা একটি সাম্প্রতিক ভিডিয়োতে চাহাল এবং বাটলারকে নেটে তাদের বিপরীত ভূমিকায় দেখা গেছে। ৩১ বছর বয়সী চাহাল ২০২২ আইপিএল-এ এখনও পর্যন্ত ১৩ ম্যাচে ২৪ উইকেট নিয়ে পার্পল ক্যাপ অর্থাৎ বেগুনি টুপির দৌড়ে শীর্ষস্থান দখল করেছেন। একই সময়ে যেহেতু তিনি রাজস্থান রয়্যালসে যোগ দিয়েছেন তাকে প্রায়শই জোস বাটলারের সঙ্গে মজা করতে দেখা যায়।

ক্রিকইনফোকে দেওয়া এক ভিডিয়ো সাক্ষাৎকারে যুজবেন্দ্র চাহাল বলেন, ‘যদি ওপেন করার সুযোগ পেতাম, তবে শুধু জোস বাটলারই নয়, প্রতিটি রেকর্ড ভেঙে ফেলতাম। আমি মনে করি বিরাট কোহলি ভাইয়ার রেকর্ড (৯৭৩ রান) এখনও আমার জন্যেই রয়েছে। সেই রেকর্ডটা আমিই ভেঙে দেব। আমি সেই রেকর্ডটা মাত্র ১০ ম্যাচেই ভেঙে দেব, কারণ আমি প্রতি ম্যাচেই সেঞ্চুরি করব।’ এই বলে হাসতে থাকেন চাহাল। চলতি মরশুমে ১৩ ম্যাচে ৬২৭ রান করে কমলা টুপির দৌড়ে শীর্ষে রয়েছেন জোস বাটলার।

বন্ধ করুন