বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > জিভা সহ CSK-এর বাকি খুদেরা র‌্যাম্পে হেঁটে মজা করে সময় কাটাচ্ছে, ভাইরাল ভিডিয়ো
চেন্নাই পরিবারের খুদে সদস্যরা।
চেন্নাই পরিবারের খুদে সদস্যরা।

জিভা সহ CSK-এর বাকি খুদেরা র‌্যাম্পে হেঁটে মজা করে সময় কাটাচ্ছে, ভাইরাল ভিডিয়ো

  • জিভা ধোনি সহ চেন্নাইয়ের বাকি খুদেরা কখনও র‌্যাম্পে হাঁটছে, কখনও ছবি আঁকছে, আবার কখনও নিজেদের মতো করে খেলায় মেতে রয়েছে। আইপিএলের এত লড়াই, আবেগে, উত্তেজনা, টেনশন- এ সবের আঁচ তাদের উপর এসে পড়ে না। শিশু মন তাই উল্লাসে আত্মহারা।

বাবারা ব্যস্ত ২২ গজে নিজেদের সেরাটা উজাড় করে দিতে। আইপিএল চ্যাম্পিয়ন হতে মরিয়া চেন্নাই সুপার কিংসের প্লেয়াররা। সেই সময়ে চেন্নাই টিমের খুদেরা নিজেদের মতো করে সময় কাটাতে ব্যস্ত। সিএসকে-র তরফে একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে। সেখানে দেখা গিয়েছে, চেন্নাই পরিবারের খুদে সদস্যরা সব নিজেদের মতো হইহই করে সময় কাটাচ্ছে। 

জিভা ধোনি সহ চেন্নাইয়ের বাকি খুদেরা কখনও র‌্যাম্পে হাঁটছে, কখনও ছবি আঁকছে, আবার কখনও নিজেদের মতো করে খেলায় মেতে রয়েছে। আইপিএলের এত লড়াই, আবেগে, উত্তেজনা, টেনশন- এ সবের আঁচ তাদের উপর এসে পড়ে না। শিশু মন তাই উল্লাসে আত্মহারা।

ইতিমধ্যে চেন্নাই সুপার কিংস আইপিএলের ফাইনালে পৌঁছে গিয়েছে। স্বাভাবিক ভাবেই গোটা টিম ফুরফুরে মেজাজে রয়েছে। প্লে অফের প্রথম কোয়ালিফায়ারে দিল্লি ক্যাপিটালসকে ৪ উইকেটে হারিয়ে ফাইনালে উঠেছে চেন্নাই সুপার কিংস।

এই ম্যাচে রুতুরাজ গায়কোয়াড় ৫০ বলে ৭০ রান করেছিলেন এবং রবিন উত্থাপ্পা করেছিলেন ৪৪ বলে ৬৩ রান। বাকিরা অবশ্য কেউ ভাল খেলতে পারেনি। যাইহোক তবু ফাইনালে পৌঁছে এথন চতুর্থ বার আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন দেখছে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস।

বন্ধ করুন