বাংলা নিউজ > ময়দান > Irani Cup: খারাপ আলোর কারণে আগেই হল শেষ চতুর্থ দিনের খেলা, ৮১/২ তুলল মধ্যপ্রদেশ
দ্বিতীয় ইনিংসে সেঞ্চুরি করলেন যশস্বী (ছবি-টুইটার বিসিসিআই)

Irani Cup: খারাপ আলোর কারণে আগেই হল শেষ চতুর্থ দিনের খেলা, ৮১/২ তুলল মধ্যপ্রদেশ

শেষ হল চতুর্থ দিনের খেলা। খারাপ আলোর জন্য আগেই শেষ করা হল চতুর্থ দিনের খেলা। দিনের খেলার শেষ হওয়া পর্যন্ত মধ্যপ্রদেশে স্কোর বোর্ডে তুলল ৮১/২ রান। এখনও পর্যন্ত ৩৫৬ রানে এগিয়ে রয়েছে অবশিষ্ট ভারত। এদিন শতরান করেছেন ROI-র ব্যাটার যশস্বী, অন্যদিকে অর্ধশতরান করে ক্রিজে রয়েছেন MP-র অধিনায়ক হিমাংশু মন্ত্রী। এখন দেখার ম্যাচের শেষ দিনে কী হয়?

চতুর্থ দিনের খেলার শেষ হওয়া পর্যন্ত মধ্যপ্রদেশে স্কোর বোর্ডে তুলল ৮১/২ রান। এখনও পর্যন্ত ৩৫৬ রানে এগিয়ে রয়েছে অবশিষ্ট ভারত।

04 Mar 2023, 04:58:45 PM IST

শেষ চতুর্থ দিনের খেলা

শেষ হল চতুর্থ দিনের খেলা। খারাপ আলোর জন্য আগেই শেষ করা হল চতুর্থ দিনের খেলা। দিনের খেলার শেষ হওয়া পর্যন্ত মধ্যপ্রদেশে স্কোর বোর্ডে তুলল ৮১/২ রান। এখনও পর্যন্ত ৩৫৬ রানে এগিয়ে রয়েছে অবশিষ্ট ভারত। এদিন শতরান করেছেন ROI-র ব্যাটার যশস্বী, অন্যদিকে অর্ধশতরান করে ক্রিজে রয়েছেন MP-র অধিনায়ক হিমাংশু মন্ত্রী। এখন দেখার ম্যাচের শেষ দিনে কী হয়?

04 Mar 2023, 04:47:36 PM IST

হিমাংশুর পঞ্চাশ

দ্বিতীয় ইনিংসে নিজের অর্ধশতরান করলেন মধ্যপ্রদেশের অধিনায়ক হিমাংশু মন্ত্রী। ৭৬ বলে ৫০ রান করলেন তিনি। 

04 Mar 2023, 04:45:39 PM IST

৭৫/২ তুলল মধ্যপ্রদেশ

২৬ ওভারে ৭৫ রান তুলল মধ্যপ্রদেশ। ৭৪ বলে ৪৮ রান করে খেলছেন হিমাংশু মন্ত্রী। হর্ষ গাওলি ১২ রান করে ক্রিজে রয়েছেন। এখনও ৩৬২ রানে এগিয়ে রয়েছে অবশিষ্ট ভারত।

04 Mar 2023, 04:09:35 PM IST

MP-র দ্বিতীয় উইকেটের পতন

৫১ রানের মাথায় নিজেদের দ্বিতীয় উইকেট হারাল মধ্যপ্রদেশ। শুভমকে ফেরালেন সৌরভ কুমার।

04 Mar 2023, 03:58:44 PM IST

১৫ ওভারে MP স্কোর ৪২/১

১৫ ওভারের শেষে ৪২/১ রান তুলল মধ্যপ্রদেশ। দিনের শুরুতে মুকেশ কুমার উইকেট পেলেও দ্বিতীয় উইকেটের স্বাদ এখনও ROI পায়নি। হিমাংশু মন্ত্রী ৪০ বলে ২৮ রান করে খেলছেন এবং শুভম এস শর্মা ৪৮ বলে ১৩ রান করে ক্রিজে রয়েছেন।

04 Mar 2023, 02:43:56 PM IST

প্রথমেই উইকেট নিল মুকেশ কুমার

আরহাম আকিলকে LBW আউট করলেন মুকেশ কুমার। শূন্য রানেই আকিল আউট হলেন।

04 Mar 2023, 02:17:46 PM IST

২৪৬ শেষ ROI এর দ্বিতীয় ইনিংস

দ্বিতীয় ইনিংসে ২৪৬ রান তুলল অবশিষ্ট ভারত। যশস্বী জসওয়াল ১৫৭ বলে ১৪৪ রান করে জৈনের বলে বোল্ড হন। এরপরে সে ভাবে কোনও ব্যাটারই ইনিংস এগিয়ে নিয়ে যেতে পারেননি। এরফলে মায়াঙ্করা ৪৩৬ রানে এগিয়ে রয়েছে। মধ্যপ্রদেশকে ম্যাচ জিততে হলে ৪৩৭ রান করতে হবে।

04 Mar 2023, 02:14:41 PM IST

নবম উইকেটের পতন

আউট হলেন নভদীপ সাইনি। ২১ বল খেলে নিজের খাতা খুলতে পারলেন না নভদীপ। শূন্য রানে তাঁকে সাজঘরে ফেরালেন শুভম শর্মা। এই মুহূর্তে ৪৩৬ রানে এগিয়ে রয়েছে অবশিষ্ট ভারত। 

04 Mar 2023, 01:44:00 PM IST

১৪৪ করে আউট যশস্বী

১৫৭ বলে ১৪৪ রান করে জৈনের বলে বোল্ড হলেন যশস্বী জসওয়াল। এই ইনিংসে ১৬টি চার ও তিনটি ছক্কা মারলেন যশস্বী জসওয়াল। ৬২.৬ ওভারে ২৩৯ রানে আট উইকেট হারাল অবশিষ্ট ভারত।

04 Mar 2023, 01:34:24 PM IST

৪২৫ রানের লিড নিল ROI

১৪১ রানে ব্যাট করছেন যশস্বী জসওয়াল। ৬২ ওভার শেষে অবশিষ্ট বারত তুলেছে ২৩৫/৭ রান। এর ফলে এখন ৪২৫ রানে এগিয়ে গিয়েছে ROI, পুলকিত নারাঙ্গ ১০ রান করে যশস্বীকে সঙ্গ দিচ্ছেন।

04 Mar 2023, 01:11:18 PM IST

চারশো রানের লিড নিল ROI

ইতিমধ্যেই চারশো রানের লিড নিল অবশিষ্ট ভারত। ৫৫ ওভার শেষে ২২০/৭ রান করেছে ROI. যশস্বী ১৩৭ রান করে ক্রিজে রয়েছেন, পুলকিত নারাঙ্গ পাঁচ রান করে তাঁকে সঙ্গ দিচ্ছেন।

04 Mar 2023, 12:47:13 PM IST

শুরু লাঞ্চের পরের খেলা

দিনের প্রথম সেশনটা মধ্যপ্রদেশের হলেও এখন দেখার দ্বিতীয় সেশনটা কাদের পক্ষে যায়। কত রানের লিড নেয় অবশিষ্ট ভারত সেটাই এখন দেখার। 

04 Mar 2023, 12:04:28 PM IST

লাঞ্চ বিরতি

ROI এর দ্বিতীয় ইনিংসের ৪৯ ওভারের পরে চতুর্থ দিনের লাঞ্চ বিরতির ঘোষণা। এখনও ৩৯১ রানে এগিয়ে রয়েছে অবশিষ্ট ভারত। ১২১ রান করে ক্রিজে রয়েছেন যশস্বী।

04 Mar 2023, 11:53:28 AM IST

২০০ টপকাল অবশিষ্ট ভারত

একটা সময়ে ১০৮ রানের মধ্যে চার উইকেট হারিয়েছিল অবশিষ্ট ভারত। এখনও পর্যন্ত ২০০ টপকাল তারা। ১২১ রানের ইনিংস খেলেছেন যশস্বী জসওয়াল।

04 Mar 2023, 11:46:00 AM IST

সপ্তম উইকেটের পতন

সৌরভ কুমার রানের খাতা না খুলেই সাজঘরে ফিরলেন। ১৯৬ রানে সাত নম্বর উইকেট হারাল অবশিষ্ট ভারত। 

04 Mar 2023, 11:34:54 AM IST

৬ উইকেটের পতন

১৮৩ রানে ৬ নম্বর উইকেট হারাল অবশিষ্ট ভারত। অতীত শেঠি রান আউট হলেন। ৩০ রান করে রান আউট হলেন অতীত। ৩৭৩ রানে এগিয়ে রয়েছে ROI.

04 Mar 2023, 11:26:59 AM IST

যশস্বীর শতরান

প্রথম ইনিংসে দ্বিশতরানের পরে দ্বিতীয় ইনিংসেও শতরান করলেন যশস্বী জসওয়াল।  ১০২ বলে ১০১ রান করলেন যশস্বী। এর পাশাপাশি অতীতের সঙ্গে জুটিতে ৫০ রান করলেন তিনি।

04 Mar 2023, 11:26:59 AM IST

দ্বিতীয় ইনিংসে ১৫০ টপকাল ROI

ম্যাচের ৩৪তম ওভারে ১৫০ রান টপকাল অবশিষ্ট ভারত। যশস্বী জসওয়াল ৮৭ রান করে ক্রিজে রয়েছেন। অতীত শেঠ ১৭ রান করে খেলছেন। 

04 Mar 2023, 10:30:11 AM IST

আবার আউট

১২২ রানের মধ্যে ৫ উইকেট হারাল অবশিষ্ট ভারত। উপেন্দ্র যাদব ১৩ রান করে সাজঘরে ফিরলেন। অঙ্কিতের বলে LBW হলেন তিনি। এখন ৩০০ রানের লিড নিয়েছে অবশিষ্ট ভারত। 

04 Mar 2023, 10:15:58 AM IST

আউট যশ ধুল

বাবা ইন্দ্রজিত ফিরতেই আউট হলেন যশ ধুল। শূন্য রান করে অঙ্কিতের বলে হর্ষ গাউলির হাতে ক্যাচ দিয়ে ফিরলেন ধুল। ১০৮ রানে চার উইকেট হারাল অবশিষ্ট ভারত। 

04 Mar 2023, 10:13:03 AM IST

ROI-এর তৃতীয় উইকেটের পতন

ফের উইকেট শিকার করলেন আবেশ খান। এবার বাবা ইন্দ্রজিতকে ফেরালেন। শূন্য রান করে LBW আউট হয়ে সাজঘরে ফিরলেন বাবা ইন্দ্রজিত। অবশিষ্ট ভারতের স্কোর ১০৭/৩ রান।

04 Mar 2023, 10:03:52 AM IST

আউট অভিমন্যু ঈশ্বরন

৬৩ বলে ২৮ রান করে আবেশ খানের বলে বোল্ড হন অভিমন্যু ঈশ্বরন। অবশিষ্ট ভারতের রান যখন ১০৩ তখন নিজ্দের দ্বিতীয় উইকেট হারায় ROI.

04 Mar 2023, 09:49:37 AM IST

নমস্কার, HT বাংলার লাইভে আপনাকে স্বাগত

ফের একবার ইনিংসের হাল ধরেছেন অভিমন্যু ঈশ্বরন ও যশস্বী জসওয়াল। অভিমন্যু ৫১ বলে ২৬ রান করে ক্রিজে রয়েছেন, ৫৩ বলে ৫৮ করে খেলছেন যশস্বী। তৃতীয় দিনের শেষে ১৮ ওভারে অবশিষ্ট ভারতের স্কোর ৮৫/১ রান। এখনও পর্যন্ত ২৭৫ রানে এগিয়ে রয়েছে অবশিষ্ট ভারত।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

পঞ্চায়েত ভোটে ব্যালট ছিনতাই! হাইকোর্টে বিরাট ধাক্কা খেল তৃণমূল বাড়িতে তুলসী গাছ থাকলে নবরাত্রি শেষ হওয়ার আগে করুন এই কাজ, ঘরে আসবে সুখ-সমৃদ্ধি হাওড়া-বর্ধমান লাইনে রক্ষণাবেক্ষণ দু'মাস ধরে,দুর্ভোগ পোহাতে হবে লোকাল যাত্রীদের? অরিজিতের পর এবার রহমানের গান গেয়ে তাক লাগলেন বাংলার শুভ,কেঁদে ফেললেন মুগ্ধ নেহা ফিট থাকলে কাজে ফিরে আসুন, স্টেজ ৪ ক্যানসারে আক্রান্ত মহিলাকে অনুরোধ বসের পরিবারের কেউ সরকারি চাকরি না করলে নিয়োগ পরীক্ষায় ১০ মার্কস গ্রেস, ঘোষণা CM-এর ছেলেকে সাক্ষী রেখে আংটি বদল, বিয়েও করবেন,দ্বিতীয়বার আইবুড়োভাত খেলেন রূপাঞ্জনা ভোট চুরি কীভাবে রুখবেন? শিখুন হাতেনাতে, বাংলায় ট্রেনিং কোর্স করাচ্ছে বিজেপি সারা, কৃতি থেকে বরুণ, দিলজিতের কনসার্টে কেমন সেজে হাজির হয়েছেন সেলেবরা '২৩ বছরে প্রথম...' মুক্তির ২৫ সপ্তাহ পর কোন নতুন রেকর্ড গড়ল বিক্রান্তের ১২ ফেল?

Latest IPL News

CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি IPL-এর মরশুমে পয়লা বৈশাখের আগে শহরে অনিন্দ্য, কীভাবে কাটাচ্ছেন নববর্ষ? চন্দ্রকান্তকে নিয়ে সোচ্চার প্রাক্তন শিষ্যরা, সতর্ক প্রতিক্রিয়া গম্ভীরের হঠাৎ করে কেন টেলএন্ডারকে ওপেনিংয়ে পাঠালেন? বিতর্কের মুখে সাফাই সঞ্জুর ‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.