বাংলা নিউজ > ময়দান > Irani Cup: প্রথম দিনের খেলা শেষ, স্কোর বোর্ডে অবশিষ্ট ভারত তুলল ৩৮১/৩
অর্ধশতরান করলেন অভিমন্যু ঈশ্বরন (ছবি-পিটিআই)

Irani Cup: প্রথম দিনের খেলা শেষ, স্কোর বোর্ডে অবশিষ্ট ভারত তুলল ৩৮১/৩

যশস্বী জসওয়াল ও অভিমন্যু ঈশ্বরনের রেকর্ড ব্রেকিং জুটিতে বড় রানের পথে অবশিষ্ট ভারত। ইরানি কাপের প্রথম দিনের খেলা শেষ হওয়া পর্যন্ত অবশিষ্ট ভারত স্কোর বোর্ডে ৩ উইকেটের বিনিময়ে ৩৮১ রান তুলেছে। যশস্বী জসওয়াল করছেন ২৫৭ বলে ২১৩ রান এবং অভিমন্যু ঈশ্বরন করেন ২৪২ বলে ১৫৪ রান। মধ্যপ্রদেশের হয়ে দুটি উইকেট নিয়েছেন আভেশ খান। মাত্র ২ রান করে আউট হয়েছেন মায়াঙ্ক। বর্তমানে শূন্য রান করে ক্রিজে রয়েছেন সৌরভ কুমার, তাঁর সঙ্গে বাবা ইন্দ্রজিত ৬ বলে ৩ রান করে খেলছেন।

আজ থেকে মধ্যপ্রদেশ এবং বাকি ভারতের মধ্যে ইরানি কাপের ম্যাচ শুরু হবে। মায়াঙ্ক আগরওয়াল সিনিয়র দলে ফেরার জন্য নিজের সেরাট দিতে চাইবেন।

01 Mar 2023, 05:05:30 PM IST

শেষ হল প্রথম দিনের খেলা

যশস্বী জসওয়াল ও অভিমন্যু ঈশ্বরনের রেক্রড ব্রেকিং জুটিতে বড় রানের পথে অবশিষ্ট ভারত। ইরানি কাপের প্রথম দিনের খেলা শেষ হওয়া পর্যন্ত অবশিষ্ট ভারত স্কোর বোর্ডে ৩ উইকেটের বিনিময়ে ৩৮১ রান তুলেছে। যশস্বী জসওয়াল করছেন ২৫৭ বলে ২১৩ রান এবং অভিমন্যু ঈশ্বরন করেন ২৪২ বলে ১৫৪ রান। মধ্যপ্রদেশের হয়ে দুটি উইকেট নিয়েছেন আভেশ খান।

01 Mar 2023, 04:54:00 PM IST

আউট হলেন অভিমন্যু

যশস্বী আউট হয়ে যাওার পরেই রান আউট হয়ে সাজঘরে ফিরলেন অভিমন্যু ঈশ্বরন। ২৪২ বলে ১৫৪ রান করে সাজঘরে ফিরলেন অভিমন্যু। নাইট ওয়াচ ম্যানের সঙ্গে ভুল বোঝা বুঝিতে আউট হলেন দলের সেট ব্যাটার।  অবশিষ্ট ভারতের স্কোর ৮৭ ওভারে ৩৮১/৩ রান।

01 Mar 2023, 04:51:48 PM IST

২১৩ করে আউট যশস্বী

২৫৭ বলে ২১৩ রান করে আভেশ খানের বলে বোল্ড হয়ে সাজঘরে ফিরলেন যশস্বী।

01 Mar 2023, 04:40:08 PM IST

১৫০ টপকাল অভিমন্যু

১৫২ রান করে ক্রিজে রয়েছেন অভিমন্যু ঈশ্বরন। অন্যদিকে যশস্বী দ্বিশতরান করে খেলে চলেছেন। বড় লক্ষ্যের দিকে এগিয়ে চলেছে অবশিষ্ট ভারত। ইরানি কাপে ইতিহাস গড়ে ফেলেছেন অভিমন্যু-যশস্বী। জুটিতে সর্বাধিক রানের রেকর্ড গড়েছেন তাঁরা। পিছনে ফেলেছেন শাস্ত্রীদের রেকর্ড। 

01 Mar 2023, 04:19:30 PM IST

৩৫০ টপকাল অবশিষ্ট ভারত

এগিয়ে চলেছে অভিমন্যু- যশস্বীর জুটি। দুরন্ত খেলছেন দুই ব্যাটার। ২০০ করেছেন যশস্বী। ১৫০এর পথে অভিমন্যু। চাপে মধ্যপ্রদেশ।

01 Mar 2023, 03:43:42 PM IST

৩০০ টপকাল অবশিষ্ট ভারত

১৫০ করলেন যশস্বী জসওয়াল। ২০০ বলে ১৩৭ রান করে খেলছেন অভিমন্যু ঈশ্বরন। ৩০০ রানের জুটি গড়লেন দুই ক্রিকেটার। ৭০ ওভারে অবশিষ্ট ভারতের স্কোর ৩১০/১ রান।

01 Mar 2023, 03:17:49 PM IST

২৫০ টপকাল অবশিষ্ট ভারত

অভিমন্যু ঈশ্বরন ১৭৭ বলে ১২৩ রান করেন, যশস্বী জসওয়াল ১৮৬ বলে ১২৬ রান করলেন। ৬২ ওভারে ২৫৫/১ রান। 

01 Mar 2023, 02:09:23 PM IST

যশস্বীর শতরান

অভিমন্যুর শতরানের পরেই শতরান করলেন যশস্বী। চার মেরে শতরান পূর্ণ করলেন যশস্বী। ৫৩ ওভারে অবশিষ্ট ভারতের স্কোর ২১৫/১ রান।

01 Mar 2023, 01:53:08 PM IST

অভিমন্যুর শতরান

১৩৫ বলে নিজের শতরান পূর্ণ করলেন অভিমন্যু ঈশ্বরন। এই ইনিংসে তিনি ১৪টি চার ও ১টি ছক্কা মেরেছেন। ছক্কা মেরে শতরান পূর্ণ করেন ঈশ্বরণ। অবশিষ্ট ভারতের স্কোর ৪৯ ওভারে ১৯৭/১ রান।

01 Mar 2023, 01:19:24 PM IST

অভিমন্যু-যশস্বীর ১৫০ রানের জুটি

১৫০ রানের জুটি গড়ল অভিমন্যু-যশস্বী। মায়াঙ্ক আউট হয়ে যাওয়ার পরে অবশিষ্ট ভারতের ইনিংসকে এগিয়ে নিয়ে যাচ্ছেন দুই তারকা। 

01 Mar 2023, 01:09:57 PM IST

১৫০ টপকাল অবশিষ্ট ভারত

১৪৩ রানের জুটি গড়লেন অভিমন্যু ও যশস্বী। ৩৯ ওভারে ১৫০ রান টপকাল অবশিষ্ট ভারত। 

01 Mar 2023, 12:12:35 PM IST

৩২ ওভার অবশিষ্ট ভারত ১২৩/১

৩২ ওভারের শেষে অবশিষ্ট ভারত ১২৩/১ রান। মায়াঙ্ক ১১ বলে ২ রান করে আউট হওয়ার পরে ইনিংসের হাল ধরেন অভিমন্যু ঈশ্বরন ও যশস্বী জসওয়াল। অভিমন্যু ৯৬ বলে ৬৬ রান। ৮৬ বলে ৫২ রান করে ক্রিজে রয়েছেন যশস্বী জসওয়াল।

01 Mar 2023, 11:56:38 AM IST

৫০ করল যশস্বী

৮৩ বলে অপরাজিত ৫০ রান করে খেলছেন যশস্বী জসওয়াল। অভিমন্যুর অর্ধশতরানের পরে যশস্বীর পঞ্চাশ অবশিষ্ট ভারতের ইনিংসকে আরও মজবুত করল। ৩০ ওভারে অবশিষ্ট ভারতের স্কোর ১১৪/১ রান।

01 Mar 2023, 11:46:58 AM IST

১০০ টপকাল অবশিষ্ট ভারত

যশস্বী ৪৩ রানে ব্যাট করছেন এবং অভিমন্যু ৫৪ রানে ব্যাট করছেন। এই মুহূর্তে ২৭ ওভারে ১০১ রান করেছে অবশিষ্ট ভারত।  

01 Mar 2023, 11:38:48 AM IST

অভিমন্যুর অর্ধশতরান

৭০ বলে ৫২ রান করে ক্রিজে রয়েছেন অভিমন্যু ঈশ্বরন। ২৫ ওভার শেষে অবশিষ্ট ভারতের স্কোর ৯৫/১ রান। যশস্বীর সংগ্রহ ৩৯ রান।

01 Mar 2023, 11:04:17 AM IST

৫০ রানের জুটি

মাত্র ৭ রানের মাথায় মায়াঙ্কের উইকেট হারিয়েছিল অবশিষ্ট ভারত। তারপর থেকে অভিমন্যু-যশস্বী ইনিংসের হাল ধরেন। তারা ইনিংসকে এগিয়ে নিয়ে য়াচ্ছেন। এখন তারা ৫০ রানের পার্টনারশিপ টপকাল। 

01 Mar 2023, 10:53:38 AM IST

৫০ টপকাল অবশিষ্ট ভারত

১৫তম ওভারে ড্রিঙ্কস ব্রেকের ডাক দিয়েছেন আম্পায়ার। এর মধ্যেই ৫০ টপকেছে অবশিষ্ট ভারত। অভিমন্যু ঈশ্বরন ৫১ বলে ৩৭ রান করে ব্যাট করছেন এবং যশস্বী জসওয়াল ৩০ বলে ১২ রান করে খেলছেন। ১৫ ওভারে অবশিষ্ট ভারতের স্কোর ৫১/১ রান।

01 Mar 2023, 10:24:12 AM IST

১০ ওভার অবশিষ্ট ভারতের স্কোর ২৩/১

১০ ওভার শেষে অবশিষ্ট ভারতের স্কোর ২৩/১ রান। মায়াঙ্ক আউট হয়ে যাওয়ার পরে ইনিংস সামলেছেন অভিমন্যু ঈশ্বরন ও যশস্বী জসওয়াল।

01 Mar 2023, 10:04:46 AM IST

ব্যর্থ মায়াঙ্ক

১১ বলে ২ করে আভেশ খানের শিকার হলেন মায়াঙ্ক। ২.৫ ওভারে অবশিষ্ট ভারতের স্কোর যখন ৭ রান তখন মায়াঙ্ক আউট হন।  

01 Mar 2023, 09:38:35 AM IST

দেখে নিন দুই দলের একাদশ

গত বছর থেকেই ভারতীয় দলের বাইরে রয়েছেন মায়াঙ্ক। যদিও চলতি রঞ্জি মরশুমে ৯৯০ রান করেছেন তিনি। ভারত বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের জন্য যোগ্যতা অর্জন করলে, রাহুলের জায়গায় মায়াঙ্ককে খেলানো হতে পারে বলে মনে করা হচ্ছে। তবে তার জন্য অবশিষ্ট ভারতীয় দলের অধিনায়কের কাছে এই ম্যাচ খুবই গুরুত্বপূর্ণ।

01 Mar 2023, 09:30:51 AM IST

টস জিতল অবশিষ্ট ভারত

টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিল অবশিষ্ট ভারত একাদশ। ই ম্যাচের মাধ্যমে সিনিয়র জাতীয় দলে ফেরার চেষ্টা করবেন মায়াঙ্ক। গোয়ালিয়রের ক্যাপ্টেন রূপ সিং স্টেডিয়ামে খেলা হচ্ছে। 

01 Mar 2023, 09:24:03 AM IST

নমস্কার HT বাংলার লাইভে আপনাকে স্বাগত

আজ থেকে শুরু হচ্ছে ইরানি কাপ। বাকি ভারতের মুখোমুখি হবে মধ্যপ্রদেশের দল। মধ্যপ্রদেশের নেতৃত্ব দিচ্ছেন হিমাংশু মন্ত্রী, আর বাকি ভারতের নেতৃত্ব দেওয়ার কথা মায়াঙ্ক আগরওয়ালের। এই ম্যাচের মাধ্যমে সিনিয়র জাতীয় দলে ফেরার চেষ্টা করবেন মায়াঙ্ক। গোয়ালিয়রের ক্যাপ্টেন রূপ সিং স্টেডিয়ামে খেলা হচ্ছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

‘অযৌক্তিক আটক’!পরমাণু যোগ সন্দেহে মুম্বই বন্দরে পাক-জাহাজকে রুখতেই সরব ইসলামাবাদ ২০২৪ এর প্রথম গ্রহণ পড়ছে মার্চে! চন্দ্রগ্রহণ কবে? ভারত থেকে কি দেখা যাবে? সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ কারা লাকি? ৪ মার্চের রাশিফলে জানুন ভাগ্য মেষ,বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কোন কোন রাশি লাকি? জ্যোতিষমত দেখে নিন ৪ মার্চের সোমবার ১৭ জেলায় হবে বৃষ্টি, কয়েকটিতে ৫০ কিমিতে ঝড়! কতদিন বর্ষণ চলবে রাজ্যে? ২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.