বাংলা নিউজ > ময়দান > Irani Cup: চোখের পলকে ভাঙল উইকেট, বুঝতেই পারলেন না ব্যাটার, ফের শিরোনামে উমরানের গতি- ভিডিয়ো

Irani Cup: চোখের পলকে ভাঙল উইকেট, বুঝতেই পারলেন না ব্যাটার, ফের শিরোনামে উমরানের গতি- ভিডিয়ো

উমরান মালিকের ইয়র্কার বুঝতেই পারলেন না ব্যাটার। ভেঙে গেল স্টাম্প।

উমরান খেলার ১৬তম ওভারে একটি ভয়ানক ইয়র্কার দেন জয়দেব উনাদকাটকে। উনাদকাট বলটি বুঝতেই পারেননি। সরাসরি স্টাম্প ভেঙে দেন উমরান। উমরানের বলের গতিতেই কাবু হন উনাদকাট। চোখ ধাঁধানো বল বলা যেতেই পারে।

ভারতের পেসার উমরান মালিক ইরানি কাপের ম্যাচের প্রথম দিনে সৌরাষ্ট্রের বিরুদ্ধে অবশিষ্ট ভারত একাদশের হয়ে মাঠে নেমেছিলেন। উমরান নিজের প্রথম ওভার থেকেই ছিলেন বিধ্বংসী মেজাজে। তিনি তাঁর প্রথম ওভারে বল করতে এসেই এক উইকেট তুলে নেন। সৌরাষ্ট্রের ইনিংসে মোট ৩ উইকেট নিয়েছেন উমরান।

উমরান এ দিন অর্পিত ভাসাভাদা (২২ রান), জয়দেব উনাদকাট (১২) এবং ধর্মেন্দ্র সিং জাদেজার (২৮) উইকেট নিয়েছেন। শেষ পর্যন্ত ৫.৫ ওভারে ২৫ রান দিয়ে ৩ উইকেট নিয়েছেন উমরান। ভারতের বাকি বোলাররাও দুর্দান্ত পারফরম্যান্স করেছেন। যার সুবাদে সৌরাষ্ট্র ৯৮ রানে অলআউট হয়ে যায়।

আরও পড়ুন: ‘তোমার জন্য গর্বিত,’ সরফরাজের বিস্ফোরক ব্যাটিং-এর পরে সূর্যকুমারের বিশেষ বার্তা

ম্যাচের দশম ওভারে উমরান যখন বল করতে আসেন, ততক্ষণে সৌরাষ্ট্র চার উইকেট হারিয়ে বসেছিল। এবং তিনি বল করতেই এসেই বাঁ-হাতি ভাসাভাদাকে ফেরান। এই ভাসাভাদাই দ্বিতীয় সর্বোচ্চ রান করেন। ম্যাচের মাত্র তৃতীয় ডেলিভারিতে, ভাসাভাদাকে বোল্ড করেন উমরান।

এর পর উমরান খেলার ১৬তম ওভারে একটি ভয়ানক ইয়র্কার দেন জয়দেব উনাদকাটকে। উনাদকাট বলটি বুঝতেই পারেননি। সরাসরি স্টাম্প ভেঙে দেন উমরান। উমরানের বলের গতিতেই কাবু হন উনাদকাট। চোখ ধাঁধানো বল বলা যেতেই পারে।

এর আগে মুকেশ কুমারও কিছু দুরন্ত মানের সুইং বোলিংয়ের সাহায্যে সৌরাষ্ট্রকে বড় ধাক্কা দিয়েছিলেন। শেষে সৌরাষ্ট্রের হয়ে সর্বোচ্চ রান সংগ্রহকারী ধর্মেন্দ্র সিং জাদেজাকেও ফিরিয়ে সৌরাষ্ট্রের ইনিংসের ইতি টানেন উমরানই। ধর্মেন্দ্র সিং ২৮ করে অভিমন্যু ঈশ্বরনের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন।

আরও পড়ুন: রঞ্জি ও দলীপ ফাইনালের পরে এবার ইরানিতে ঝোড়ো শতরান সরফরাজের

উমরান ফের একবার শিরোনামে এসেছেন তাঁর আগুনে গতির জন্য। আটে ব্যাট করতে নামা জয়দেব উনাদকাটকে যে ইয়র্কারে বোল্ড করেছেন উমরান, সেই ডেলিভারিই এখন নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। ফের চর্চায় শ্রীনগরের বছর বাইশের পেসার। প্রথম দিনেই দারুণ জায়গায় রয়েছে অবশিষ্ট ভারত একাদশ। ফলে এখন থেকেই লিখে দেওয়া যায় যে বিরাট কোনও চমক না ঘটলে ব্যাকফুটে থাকা সৌরাষ্ট্রের এই ম্যাচে কামব্যাক করা কার্যত অসম্ভব। প্রথম দিনের শেষে হনুমা বিহারীদের দল ৩ উইকেট হারিয়ে ২০৫ রান তুলেছে। সরফরাজ খান ১৩৮ করে অবশিষ্ট ভারতের ভিত মজবুত করেছেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

আগামী ২৪ ঘণ্টায় বর্ষা এন্ট্রি নিচ্ছে কেরলে! বাংলায় কবে থেকে বৃষ্টি?রইল পূর্বাভাস ‘পঞ্চায়েত’ প্রিয়? জেনে নিন আরও কয়েকটি অনুরূপ সিরিজ অবৈধ বিয়ের দায়ে কারাবন্দি ইমরান খানের পাল্টা মামলার রায় অঘোষিতই রইল ক্রিকেট থিমের পোশাকে তাক লাগাচ্ছেন পর্দার মাহি জাহ্নবী 'চরিত্রটা খুব একটা...' ‘হীরামান্ডি’র প্রিমিয়ারের মাসপূর্তিতে কেন এমন বললেন রিচা? দিনে রেকর্ডভাঙা ৫২.৩ ডিগ্রির জ্বালাপোড়া গরমের পর বিকেলে দিল্লিতে স্বস্তির বর্ষণ পাত্তাবং, সান্তুক, লুংচু: হাঁসফাঁস গরমে ভিড় এড়াতে পৌঁছে যান এই অফবিট জায়গায় ‘‌আমি আপনাদের পাশে আছি’‌, হেঁটে স্বামীজির বাড়ি গিয়ে সন্ন্যাসীদের আশ্বাস মমতার কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা IPL 2024: ধোনি দুম করে নেতৃত্ব ছাড়ায় কি তাল কাটে?কেন প্লে-অফে উঠতে পারল না CSK?

Latest IPL News

কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.