বাংলা নিউজ > ময়দান > Irani Trophy 2023: ইরানি ট্রফিতে সুযোগ পেলেন বাংলার ৪ তারকা, নক-আউট ব্যর্থ হয়েও দলে অভিমন্যু

Irani Trophy 2023: ইরানি ট্রফিতে সুযোগ পেলেন বাংলার ৪ তারকা, নক-আউট ব্যর্থ হয়েও দলে অভিমন্যু

সুদীপকুমার ঘরামি। (ফাইল ছবি, সৌজন্যে পিটিআই)

Irani Trophy 2023: আগামী ১ মার্চ থেকে গোয়ালিয়রের ক্যাপ্টেন রুপ সিং স্টেডিয়ামে ইরানি ট্রফির ম্যাচ হতে চলেছে। সেই ম্যাচের জন্য অবশিষ্ট ভারতীয় দলে সুযোগ পেয়েছন বাংলার রঞ্জি দলের চারজন।

ইরানি ট্রফির জন্য অবশিষ্ট ভারতীয় দলে সুযোগ পেলেন বাংলার চারজন ক্রিকেটার। নক-আউট পর্যায়ে চরম ব্যর্থ হলেও দলে জায়গা পেয়েছেন অভিমন্যু ঈশ্বরণ। তাছাড়া বাংলা থেকে সুযোগ পেয়েছেন মুকেশ কুমার, সুদীপকুমার ঘরামি এবং আকাশদীপ। যে তিনজনই এবার রঞ্জি ট্রফিতে ভালো ছন্দে ছিলেন। তারইমধ্যে চোটের জন্য অবশিষ্ট ভারতীয় দল থেকে ছিটকে গিয়েছেন সরফরাজ খান। যে দলের অধিনায়ক হিসেবে মায়াঙ্ক আগরওয়ালের নাম ঘোষণা করা হয়েছে। যিনি রঞ্জিতে কর্ণাটকের অধিনায়ক।

আগামী ১ মার্চ থেকে গোয়ালিয়রের ক্যাপ্টেন রুপ সিং স্টেডিয়ামে ইরানি ট্রফির ম্যাচ হতে চলেছে। যে ম্যাচটা ২০২১-২২ মরশুমের রঞ্জি ট্রফি চ্যাম্পিয়ন মধ্যপ্রদেশ এবং অবশিষ্ট ভারতীয় দলের মধ্যে হবে। পাঁচদিনের সেই ম্যাচের জন্য সোমবার সরকারিভাবে দল ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)।

অবশিষ্ট ভারতীয় দলের স্কোয়াড

মায়াঙ্ক আগরওয়াল (অধিনায়ক), অভিমন্যু ঈশ্বরণ, যশস্বী জয়সওয়াল, যশ ধুল, বাবা ইন্দ্রজিৎ, উপেন্দ্র যাদব (উইকেটকিপার), অতীত শেঠ, সৌরভ কুমার, হার্ভিক দেশাই, নবদীপ সাইনি, মুকেশ কুমার, চেতন সাকারিয়া, আকাশদীপ, মায়াঙ্ক মারকাণ্ডে, পুলকিত নারাঙ্গ এবং সুদীপকুমার ঘরামি।

আরও পড়ুন: Ranji Trophy: রঞ্জির সর্বোচ্চ উইকেটশিকারিদের সেরা দশে বাংলার একমাত্র প্রতিনিধি আকাশ দীপ, দেখে নিন তালিকা

চোটের জন্য নেই সরফরাজ

ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফে জানানো হয়েছে, বাঁ-হাতের কড়ে আঙুলে হালকা চিড় ধরার কারণে মুম্বইয়ের তারকা ব্যাটার সরফরাজ ছিটকে গিয়েছেন। যিনি গত তিনটি রঞ্জি মরশুমে দুর্দান্ত ছন্দে আছেন। এবার মুম্বই নক-আউট না উঠলেও রানের পর রান করে গিয়েছেন। সেই সরফরাজের পরিবর্ত হিসেবে বাবা ইন্দ্রজিৎকে দলে নেওয়া হয়েছে বলে বিসিসিআইয়ের তরফে জানানো হয়েছে।

আরও পড়ুন: Ranji Trophy: রঞ্জিতে ছক্কা হাঁকানোয় মায়াঙ্কদের টেক্কা দিলেন বিহারের অখ্যাত তরুণ, চোখ রাখুন সেরা পাঁচের তালিকায়

কীভাবে চোট পান সরফরাজ? সংবাদসংস্থা পিটিআইয়ের প্রতিবেদন অনুযায়ী, রবিবার কলকাতার ইডেন গার্ডেন্সে দিল্লি ক্যাপিটালসের প্রস্তুতি ম্যাচের সময় চোট পান সরফরাজ। চোট পাওয়ার পর আঙুলে একটি সুরক্ষাবর্ম পরেছিলেন মুম্বইয়ের তারকা ব্যাটার। তারপর আর ব্যাটিং বা ফিল্ডিংও করেননি। বরং সতীর্থদের এনার্জি ড্রিঙ্ক দিচ্ছিলেন। যে সরফরাজকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজের জন্য ভারতীয় দলে না নেওয়ায় তুমুল বিতর্ক তৈরি হয়েছিল।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? রইল ৩০ মের রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কেরিয়ার, প্রেমে লাকি কারা? রইল ৩০ মের রাশিফল দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.