বাংলা নিউজ > ময়দান > IRE vs IND: ও দারুণ গতিতে রান করে, এই ভারতীয় তারকার অলরাউন্ড ব্যাটিং দক্ষতায় মুগ্ধ শাস্ত্রী

IRE vs IND: ও দারুণ গতিতে রান করে, এই ভারতীয় তারকার অলরাউন্ড ব্যাটিং দক্ষতায় মুগ্ধ শাস্ত্রী

প্রাক্তন ভারতীয় কোচ রবি শাস্ত্রী। ছবি- এএফপি।

এ বারের আইপিএলে ৪০০-র অধিক রান করেছেন এই ভারতীয় তারকা।

একদিকে ইংল্যান্ডে ভারতীয় দল টেস্টের প্রস্তুতি নিচ্ছে, আর অন্যদিকে আয়ারল্যান্ডে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের তোড়জোর শুরু করে দিয়েছে আরেক ভারতীয় দল। ২৬ তারিখ আইরিশদের বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে ভারত। বেশ কিছু সিনিয়ররা ইংল্যান্ডে ব্যস্ত থাকায় জাতীয় দলে বেশ খানিকটা রদবদল হয়েছে।

আয়ারল্যান্ডের বিরুদ্ধে সিরিজে প্রথমবার ভারতীয় দলে সুযোগ পেয়েছেন রাহুল ত্রিপাঠী। আইপিএলে তাঁর দল সানরাইজার্স হায়দরাবাদ প্লে-অফে না পৌঁছলেও, ত্রিপাঠীর খেলা কিন্তু সকলেরই নজর কেড়েছিল। ১৪ ম্যাচে তিনটি অর্ধশতরানসহ মোট ৪১৩ রান করেছিলেন তিনি। তারপরেও দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে তিনি ডাক না পাওয়ায় অনেকেই অবাক হয়েছিলেন। তবে আয়ারল্যান্ডের বিরুদ্ধে অবশেষে সুযোগ এসেছে। ত্রিপাঠী সুযোগ পাওয়ায় অনেকেই খুশি এবং বহু প্রাক্তনীরা তাঁর গুণগানও করেছেন। এবার সেই তালিকায় সামিল হলেন রবি শাস্ত্রী।

প্রাক্তন ভারতীয় কোচ ৩১ বছর বয়সি ব্যাটারের উচ্ছ্বসিত প্রশংসা করে ESPNcricinfo-কে বলেন, ‘ও ক্রিজে থাকলে সবসময় স্কোরবোর্ড চালু থাকে। একটা বল কোণাখাচায় লাগলে সেই নিয়ে বেশি ভাবনাচিন্তা করে না। না কোনও প্রতিপক্ষ বা বোলারকে দেখে চাপে পড়ে। ওর শট নির্বাচন এবং অলরাউন্ড ব্যাটিং অসাধারণ। আর রানটাও ও দ্রুত গতিতে করে। তিনে নেমে দ্রুত গতিতে রান করায় ও বাকিদের জন্যও খেলাটা একেবারে সাজিয়ে দেয়।’ ত্রিপাঠী জাতীয় দলের হয় আদৌ ম্যাচ খেলার সুযোগ পান কিনা এবং পেলে কেমন পারফর্ম করেন, সেইদিকে কিন্তু এখন সবার নজর।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বিশ্বকাপে বাংলাদেশের হয়ে সর্বাধিক ম্যান অফ দ্য ম্যাচ, শাকিবের ধারেকাছে নেই কেউ অরুন্ধতীর বিরুদ্ধে ইউএপিএ আইনে মামলা, অনুমতি দিলেন দিল্লির লেফটন্যান্ট গভর্ণর জাহিরে ডুবে, ভিন ধর্মে বিয়ের কথা বাবা শত্রুঘ্ন সিনহাকেও জানাননি সোনাক্ষী? স্বাগত জানিয়ে মোদীকে হাতজোড় করে ‘নমস্তে’ মেলোনির!ছবি একনজরে, নেটপাড়া কী বলছে? সেহওয়াগ তো আর সচিন-দ্রাবিড় নয়: শাকিবের পাশে দাঁড়ালেন ইমরুল কায়েস ‘‌আপনাকে মানুষ ভোট দেয়নি, এটা মেনে নিতে হবে’‌, দিলীপকে কড়া নিশানা করলেন দিন্দা পাক দলের ভাগ্য খুব ভালো- T20 WC 2024 Super 8-এ বাবরদের চান্স নিয়ে কাইফের কটাক্ষ চাষজমির উপর ছোট্ট বাড়ি, কোথা থেকে উঠে এসেছে সারেগামাপা-র প্রতিযোগী অনীক জানা? আলমোড়ার জঙ্গলে আগুন নেভাতে ভিমতাল থেকে কপ্টারে নিয়ে যাওয়া হচ্ছে জল,দেখুন ভিডিয়ো ভয়ঙ্করী তিস্তা! উত্তরবঙ্গে ভয়াবহ পরিস্থিতিতে বন্ধ বহু রাস্তা

T20 WC 2024

কারা কত নম্বরে থেকে সুপার এইটে উঠবে, ঠিক করা আছে আগেই, ভারতের প্রতিপক্ষ কারা? T20 WC 2024-এর ম্যাচ খেলে হোটেলে ফিরেই কাজে বসতে হয়- সহজ নয় সৌরভের কর্মজীবন বাবরদের দুশ্চিন্তা বাড়িয়ে ফ্লোরিডার আহবহাওয়ার আপডেট দিলেন সূর্যকুমার যাদব দলের সাফল্যের জন্য ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটকে কৃতিত্ব দিলেন আফগান অধিনায়ক রশিদ খান হরভজনের গলায় আমিরের প্রশংসা! ভাইরাল হল ভাজ্জির ‘ফিক্সার কো সিক্সার’ পোস্ট ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের পরপর ২টি ছক্কা হাঁকিয়েই ইতিহাসে নাম তুললেন সল্ট, এই রেকর্ড বিশ্বের আর কারও নেই কখনই বলব না এটা ম্যাচ জয়ী টোটাল ছিল: ব্যাটার নয়, শাকিবের গলায় বোলারদের প্রশংসা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.