বাংলা নিউজ > ময়দান > IRE vs IND: এক ইনিংসে তিনটে গোল্ডেন ডাক! T20 তে লজ্জার নজির গড়ল হার্দিকের দল

IRE vs IND: এক ইনিংসে তিনটে গোল্ডেন ডাক! T20 তে লজ্জার নজির গড়ল হার্দিকের দল

ভারতীয় দলের অনুশীলনে দীনেশ কার্তিক (ছবি-পিটিআই) (PTI)

এমনটা আগে কখনও হয়নি। আয়ারল্যান্ডের সঙ্গে এমনটা হবে, সেটা হয়তো কেউ ভাবেওনি। আয়ারল্যান্ড বনাম ভারতের সিরিজের দ্বিতীয় ম্যাচে ঘটে গেল এমনই ঘটনা। কার্তিক-অক্ষর-হার্ষালরা এটা কী করলেন! T20 তে লজ্জার নজির গড়ল হার্দিকের দল।

এমনটা আগে কখনও হয়নি। আয়ারল্যান্ডের সঙ্গে এমনটা হবে, সেটা হয়তো কেউ ভাবেওনি। আয়ারল্যান্ড বনাম ভারতের সিরিজের দ্বিতীয় ম্যাচে ঘটে গেল এমনই ঘটনা। যেই দিন দীপক হুডা আয়ারল্যান্ডের মাটিতে প্রথম শতরান করলেন, সেই দিনেই ভারতের তিন তারকা খাতা না খুলেই প্রথম বলেই আউট হলেন। এমন ঘটনা আন্তর্জাতিক টি টোয়েন্টি ক্রিকেটে ভারতীয় দলের সঙ্গে এর আগে কখনও ঘটেনি।

ভারত বনাম আয়ারল্যান্ডের টি টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে নির্ধারিত ২০ ওভারে ভারত তুলল ২২৫ রান। তবে এই ইনিংসে ভারত হারল সাতটি উইকেট। এদিন ৪২ বলে দুরন্ত ৭৭ রান করলেন সঞ্জু স্যামসন ও তার সঙ্গে ঐতিহাসিক ৫৭ বলে ১০৪ রানের ইনিংস খেললেন দীপক হুডা। সূর্যকুমার যাদব ৫ বলে ১৫ রান করে আউট হলেন। হার্দিক পান্ডিয়া অপরাজিত ১৩ রানের ইনিংস খেললেন।

আরও পড়ুন… সচিন তেন্ডুলকরকে টপকে আয়ারল্যান্ডের মাটিতে নতুন ইতিহাস লিখলেন দীপক হুডা

তবে এদিন দীনেশ কার্তিক, অক্ষর প্যাটেল ও হার্ষাল প্যাটেল শূন্য রানেই সাজঘরে ফিরলেন। তিন জনেই প্রথম বল খেলেই আউট হলেন। অর্থাৎ টি টোয়েন্টি ক্রিকেটে এর আগে ভারতীয় দলে যেটা ঘটেনি, সেটাই ঘটে গেল এদিন।

আরও পড়ুন… সচিন তেন্ডুলকরকে টপকে আয়ারল্যান্ডের মাটিতে নতুন ইতিহাস লিখলেন দীপক হুডা

আন্তর্জাতিক টি টোয়েন্টি ক্রিকেটে ভারতের এক ইনিংসে তিনটে গোল্ডেন ডাক হল। এই তিন উইকেটের মধ্যে কার্তিক ও অক্ষরকে আউট করলেন ক্রেগ ইয়ং। এছাড়াও হার্ষালকে বোল্ড করলেন মার্ক আদেইর।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

দিদা মারা গেছে…. শ্মশানে যাওয়ার আগে মেকআপের ভিডিয়ো, ট্রোলের মুখে ভ্লগার কন্যা জামিন পেলেন ৫ বিজেপি কর্মী, ভোটের আগে স্বস্তিতে রেখা পাত্র হাওয়াই চটি পরেই কলকাতার রাজপথে ১২ কিমি হাঁটলেন মমতা, প্রচার হল শেষ… ভাগ্য ফেরাতে ইপিএলে ব্যর্থ কোচকেই ঘটা করে দায়িত্ব দিল বায়ার্ন মিউনিখ স্প্যানিশ দিয়ে আর হচ্ছে না…এবার জাতে জার্মান হ্যান্সি ফ্লিককে কোচ করল বার্সেলোনা আমি দলের অধিনায়ক, ওকে কখনও ব্যাট করতেই দেখলাম না- কুলদীপকে রোস্ট করলেন রোহিত নিখিল-নুসরতের কায়দায় ২য় ‘বিয়ে’ ভাঙল দলজিতের! পরকীয়ার অভিযোগ নিয়ে জবাব ‘স্বামী’র ভুল দল বাছাই, সঠিক নেতার অভাব, দায়িত্বজ্ঞানহীন ম্যাক্সওয়েল,RCB-র ব্যর্থতার কারণ ঘূর্ণাবর্ত থেকে এসেছে অক্ষরেখা! আরও ৪ দিন ভারী বৃষ্টি বাংলায়, কোথায় জেলায় বেশি? বিশ্বকাপে পন্টিংয়ের বাজি স্বদেশী হেডের সঙ্গে এই ভারতীয়… তবে বিরাট কোহলি নয়!

Latest IPL News

ভুল দল বাছাই, সঠিক নেতার অভাব, দায়িত্বজ্ঞানহীন ম্যাক্সওয়েল,RCB-র ব্যর্থতার কারণ সরাসরি রিটেনশন নয়, তার বদলে বরং....'প্লেয়ারদের স্বার্থে' নিলামের প্রস্তাব KKR-এর ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি'

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.