বাংলা নিউজ > ময়দান > IRE vs ZIM: লড়াকু হাফ-সেঞ্চুরি ও'ব্রায়েনের, সিরিজে সমতা ফেরাল আয়ারল্যান্ড
কেভিন ও'ব্রায়েন। ছবি- আইসিসি।
কেভিন ও'ব্রায়েন। ছবি- আইসিসি।

IRE vs ZIM: লড়াকু হাফ-সেঞ্চুরি ও'ব্রায়েনের, সিরিজে সমতা ফেরাল আয়ারল্যান্ড

  • ৫ ম্যাচের টি-২০ সিরিজ ১-১ সমতায় দাঁড়িয়ে।

সিরিজের প্রথম টি-২০ ম্যাচে উত্তেজক জয় ছিনিয়ে নিয়েছিল জিম্বাবোয়ে। প্রথম ম্যাচে ৩ রানের সংক্ষিপ্ত ব্যবধানে তারা পরাজিত করে আয়ারল্যান্ডকে। এবার দ্বিতীয় টি-২০ ম্যাচে দাপুটে জয় তুলে নিয়ে ৫ ম্যাচের সিরিজে ১-১ সমতা ফেরায় আয়ারল্যান্ড।

ডাবলিনে টস জিতে প্রথমে ব্যাট করতে নামে জিম্বাবোয়ে। নির্ধারিত ২০ ওভারে তারা ৫ উইেকেটের বিনিময়ে ১৫২ রান তোলে। ওয়েসলি ২১, মারুমানি ১১, চাকাবভা ১০, মায়ের্স ১, এরভাইন ১৫, মিলটন অপরাজিত ৪৬ ও রায়ান অপরাজিত ৩৭ রান করেন। শেন গেটকেট ৩টি উইকেট নেন। ১টি উইকেট দখল করেন বেন হোয়াইট।

জবাবে ব্যাট করতে নেমে আয়ারল্যান্ড ১৮.৩ ওভারে ৩ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ১৫৩ রান তুলে নেয়। অনবদ্য হাফ-সেঞ্চুরি করেন কেভিন ও'ব্রায়েন। তিনি ৭টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৪১ বলে ৬০ রান করে আউট হন। আন্তর্জাতিক টি-২০ ক্রিকেটে কেভিনের এটি কেরিয়ারের চতুর্থ অর্ধশতরান।

এছাড়া পল স্টার্লিং ৩৭, অ্যান্ডি বলবির্নি ৫, জর্জ ডকরেল অপরাজিত ৩৩ ও হ্যারি টেকটর অপরাজিত ৫ রান করেন। ২টি উইকেট নেন রায়ান। ১টি উইকেট চাতারার। আয়ারল্যান্ডের ৭ উইকেটের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা নেওয়া কেভিন ও'ব্রায়েন সঙ্গত কারণেই ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হয়েছেন।

বন্ধ করুন