বাংলা নিউজ > ময়দান > 2nd T20I: রস অ্যাডেয়ারের ঝোড়ো ইনিংসে দ্বিতীয় টি-২০ জিতে সিরিজে সমতা ফেরাল আয়ারল্যান্ড

2nd T20I: রস অ্যাডেয়ারের ঝোড়ো ইনিংসে দ্বিতীয় টি-২০ জিতে সিরিজে সমতা ফেরাল আয়ারল্যান্ড

রস অ্যাডেয়ারের ঝোড়ো ইনিংস (AFP)

প্রথমে ব্যাট করতে নেমে জিম্বাবোয়ে ১৪৪ রান করে নির্ধারিত ২০ ওভারে। তাঁদের হয়ে সর্বোচ্চ ৪২ রান করেন তাঁদের অধিনায়ক ক্রেগ আরভিন।সেই রান তাড়া করতে নেমে দুই বল বাকি থাকতেই কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যায় আয়ারল্যান্ড দল। রবিবারেই খেলা হবে তৃতীয় ম্যাচটি।

শুভব্রত মুখার্জি: হারারেতে ২য় টি-২০ তে জিম্বাবোয়েকে হারিয়ে দিল আয়ারল্যান্ড। ওপেনার রস অ্যাডেয়ারের ব্যাটে ভর করে জয় ছিনিয়ে নিল আয়ারল্যান্ড। প্রথম টি-২০তে হারের পরে দ্বিতীয় টি-২০ জিতে সিরিজে সমতা ফেরাল আয়ারল্যান্ড। ওপেনার রস অ্যাডেয়ার এদিন ঝোড়ো ৬৫ রানের একটি ইনিংস উপহার দেন। ফলে হারারে ৬ উইকেটে জয়লাভ করে আয়ারল্যান্ড। তিন ম্যাচের টি-২০ সিরিজের ফল এখন ১-১। তৃতীয় ম্যাচেই নির্ধারিত হবে সিরিজের ভাগ্য।

প্রথমে ব্যাট করতে নেমে জিম্বাবোয়ে ১৪৪ রান করে নির্ধারিত ২০ ওভারে। তাঁদের হয়ে সর্বোচ্চ ৪২ রান করেন তাঁদের অধিনায়ক ক্রেগ আরভিন।সেই রান তাড়া করতে নেমে দুই বল বাকি থাকতেই কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যায় আয়ারল্যান্ড দল। রবিবারেই খেলা হবে তৃতীয় ম্যাচটি। যা সিরিজের ভাগ্য নির্ধারণ করে দেবে। আয়ারল্যান্ডের হয়ে ওপেনার রস অ্যাডেয়ার এদিন দুরন্ত ৬৫ রানের ইনিংস খেলেন। তাঁকে যোগ্য সঙ্গত দেন অধিনায়ক অ্যান্ডি বালবির্নি। তিনি করেন ৩৩ রান। এছাড়াও সফরকারীদের হয়ে ভালো ব্যাট করেন হ্যারি টেক্টর। তিনি করেন ২৬ রান।

প্রাক্তন রাগবি খেলোয়াড় আ্যাডেয়ার এদিন তাঁর ৬৫ রানের ইনিংসে খেলেন মাত্র ৪৭ বল। হারারে স্পোর্টস ক্লাবের মাঠে তিনি এদিন হাঁকান ৪ টি চার এবং দুটি বড় ছয়।অ্যাডেয়ারের অভিষেক হয়েছে চলতি সিরিজেই। সিরিজের প্রথম ম্যাচে তিনি মাত্র পাঁচ রান করেছিলেন। জিম্বাবোয়ে ম্যাচটি পাঁচ উইকেটে জিতেছিল। এদিন রিচার্ড নাগারভাকে মারতে গিয়ে ওয়েসলি মাভেভেরের হাতে ক্যাচ দিয়ে আউট হয়ে যান তিনি। তিনি আউট হওয়ার সময়তে আয়ারল্যান্ডের স্কোর ছিল ১১৯/৩। চার ওভারে জয়ের জন্য দরকার ছিল ২৬ রান। টেক্টর আউট হওয়ার পরে জর্জ ডকরেল ছয় মেরে আয়ারল্যান্ডের জয় নিশ্চিত করেন। জিম্বাবোয়ের হয়ে ভালো বোলিং করেন রায়ান বার্ল। তিনি ৪ ওভারে ২৬ রান দিয়ে নেন দুটি উইকেট। এদিন অবশ্য জিম্বাবোয়ে তাঁদের অন্যতম দুই সেরা ক্রিকেটার গ্যারি ব্যালান্স এবং সিকন্দর রাজাকে পায়নি। ব্যালান্স কনকাশানের জন্য খেলতে পারেননি। আর অন্যদিকে ফ্রাঞ্চাইজি ক্রিকেটে ব্যস্ত থাকায় খেলতে পারেননি রাজা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

যুবসমাজ থেকে সত্তরোর্ধ্বদের জন্য বড় বড় সব প্রতিশ্রুতি, কী কী সংকল্প করল BJP? কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ আদরে মাখামাখি শুভশ্রী-আবির! বুদ্ধদেবের লেখার ‘উষ্ণতা’ বাবলির টিজারেও ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং লিড নিয়েও কিউয়িদের কাছে হার! বিলি জিন কিং কাপের প্লে-অফে উঠতে পারল না ভারত ডেবিউর আগে না বলেছিলেন ৫টি ছবিতে, সলমনকে পাশে পেয়ে বদলে যায় রবিনার ভাগ্য আমেরিকায় জড়িয়েছিলেন চরম বিতর্কে, সেই ভারতীয় কূটনীতিক এবার 'খমের অপ্সরা' রূপে নববর্ষের সকলে সাইকেল নিয়ে বেরিয়ে পড়লেন গৌরব, দেবলীনা কাটালেন নাচের স্কুলে ভালোবেসে শুভের আহ্বান করুন নববর্ষে! প্রিয় মানুষদের শুভেচ্ছা জানান এইভাবে আজ অশোক ষষ্ঠী, কীভাবে শুরু হয়েছিল এই অশোক ষষ্ঠী পালনের রীতি জেনে নিন

Latest IPL News

কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ উইনিং কম্বিনেশন কি ভাঙবেন হার্দিক-রুতুরাজ! দেখুন IPL-র এল ক্লাসিকোর সম্ভাব্য XI শিবমকে ভারতীয় দলে চাইব, MI ম্যাচের আগে হার্দিকের সঙ্গে মাইন্ডগেম ফ্লেমিংয়ের ইডেনে রাহুলদের আটকাতে কি বিশেষ প্ল্যান করবেন গম্ভীর! একাদশে কি কোন পরিবর্তন হবে? এটি কখনও একটি আশীর্বাদ আবার কখনও অভিশাপ- ফিনিশারের ভূমিকা নিয়ে অকপট হেতমায়ের আবেশ ও সঞ্জুর ভুল বোঝাবুঝিতে মিস হল ক্যাচ! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ভিডিয়ো MI ম্যাচের আগে ২০১১ বিশ্বকাপ ট্রফির সঙ্গে CSK-র প্রাক্তন অধিনায়কের ‘পুনর্মিলন’ মুম্বই ইন্ডিয়ান্সের টিম বাসের চালক রোহিত শর্মা! মুহূর্তে ভাইরাল নয়া ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.