বাড়ি > ময়দান > বিশাল ছক্কায় নিজের গাড়িরই কাচ ভেঙে বসলেন তারকা ক্রিকেটার
কেভিন ও'ব্রায়েন। ছবি- টুইটার।
কেভিন ও'ব্রায়েন। ছবি- টুইটার।

বিশাল ছক্কায় নিজের গাড়িরই কাচ ভেঙে বসলেন তারকা ক্রিকেটার

  • স্টেডিয়ামের বাইরে পার্ক করা ছিল আইরিশ তারকার গাড়ি।

পাড়ার রাস্তায় ক্রিকেট খেলার সময় বলের আঘাতে পাশের বাড়ির জানালার কাচ ভাঙার ছবির সঙ্গে কম-বেশি সকলেই পরিচিত। ক্রিস গেইলের মতো ক্রিকেটাররা ক্রিজে থাকলে আন্তর্জাতিক স্টেডিয়ামেও ড্রেসিং রুমের কাচ নিরাপদ নয় কখনই। যে কোনও মুহূর্তে ছক্কার বল উড়ে এসে টুকরো করে দিতে পারে সাজঘরের দরজা-জানালা। 

মাঠের বাইরে বল উড়ে গিয়ে গাড়ির কাচ ভেঙে দেওয়ার ঘটনাও ক্রিকেটে বিরল নয়। তাই বলে কেউ দূরপাল্লার শটে নিজের গাড়িরই কাচ ভেঙেছেন, এমন নজির খুঁজে পাওয়া মুশকিল। এবার ঠিক সেটাই করলেন আয়ারল্যান্ডের তারকা ক্রিকেটার কেভিন ও'ব্রায়েন।

ইন্টার প্রভিন্সিয়াল টি-২০ ট্রফির ম্যাচ চলাকালীন লেনস্টার লাইটিংয়ের হয়ে বিশাল ছাক্কা হাঁকিয়ে নিজের গাড়ির কাচ ভেঙে বসলেন কেভিন। গাড়িটি পার্ক করা ছিল স্টেডিয়ামের বাইরে। ম্যাচে ৩৭ বলে ৮২ রান করেন তিনি। স্কোর দেখেই বোঝা যাচ্ছে যে, ব্যাট হাতে কতটা আগ্রাসী মেজাজে ছিলেন ও'ব্রায়েন।

ম্যাচের পর স্টেডিয়াম থেকে গাড়িটি সারাইয়ের জন্য কেভিন সোজা সার্ভিস সেন্টারে নিয়ে যান। ডিলারদের তরফে টুইট করা হয়, ‘আমাদের ব্র্যান্ড অ্যাম্বাসাডরকে ম্যান অফ দ্য ম্যাচ হওয়ার পর মাঠ থেকে সোজা আমাদের কাছে আসতে হয়েছে। চিন্তা করবেন না কেভিন ও’ব্রায়েন, আমরা একেবারে নতুনের মতোই সারিয়ে দেব গাড়ি।'

কেভিন রি-টুইটে জানান, এর পর থেকে তিনি গাড়িটি স্টেডিয়াম থেকে আরও দূরে পার্ক করবেন। অর্থাৎ, বিশাল ছক্কা হাঁকানো বন্ধ করবেন না তিনি।

বন্ধ করুন