বাংলা নিউজ > ময়দান > পাক সমর্থককে চুপ করিয়ে দিলেন ইরফান, পাঠানের উত্তর শুনে মমিন মনে মনে আবার বললেন ‘মারো মুঝে মারো’
ইরফান পাঠানের সঙ্গে মারো মুঝে মারোর বিখ্যাত মিম তারকা মমিন সাকিব (ছবি-ইনস্টাগ্রাম)

পাক সমর্থককে চুপ করিয়ে দিলেন ইরফান, পাঠানের উত্তর শুনে মমিন মনে মনে আবার বললেন ‘মারো মুঝে মারো’

  • আসলে মোমিন সাকিব নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করেছেন, যেখানে তিনি ইরফান পাঠানের সঙ্গে কথা বলছেন। এই ভিডিয়োতে ইরফান পাঠানকে মমিন প্রশ্ন করেছেন যে আসন্ন ৪ তারিখের ভারত-পাক ম্যাচের ফলাফল কী হতে পারে?

২০২২ এশিয়া কাপে আরও একবার ভারত ও পাকিস্তান মুখোমুখি হতে চলেছে। এবার টুর্নামেন্টের সুপার ফোর রাউন্ডে দুই দল আমনে সামনে হবে। এই ম্যাচটি অনুষ্ঠিত হতে চলেছে রবিবার অর্থাৎ ৪ সেপ্টেম্বর। এশিয়া কাপের গ্রুপ পর্বের রাউন্ডে পাকিস্তানকে ৫ উইকেটে হারিয়েছে ভারত। এখন পাকিস্তানের দল সেই পরাজয়ের প্রতিশোধ নিতে মাঠে নামবে।অন্যদিকে ভারতীয় দল পাকিস্তানের বিরুদ্ধে জয় নথিভুক্ত করে টুর্নামেন্টে এগিয়ে যেতে চাইবে। এই ম্যাচের আগে সামনে এসেছে একটি ভিডিয়ো। যেখানে ইরফান খানের সঙ্গে কথা বলতে দেখা গিয়েছে পাকিস্তানের বিখ্যাত এক সমর্থককে। যাঁর মারো মুঝে মারোর মিম সোশ্যাল মিডিয়ায় বিখ্যাত।

যখনই ভারত এবং পাকিস্তানের মধ্যে ম্যাচ হয়, তখনই সোশ্যাল মিডিয়ায় তাঁর‘মারো মুঝে মারো’ মিম চলতে থাকে। পাকিস্তানের সেই ভক্তের নাম মমিন সাকিব। এখন আবারও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে মমিনের মিম। আসলে, মমিন তাঁর ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করেছেন, যেখানে তিনি ইরফান পাঠানের সঙ্গে কথা বলছেন। এই ভিডিয়োতে ইরফান পাঠানকে মমিন প্রশ্ন করেছেন যে আসন্ন ৪ তারিখের ভারত-পাক ম্যাচের ফলাফল কী হতে পারে?

আরও পড়ুন… India A vs New Zealand A: অভিমন্যু-তিলক-রজতের শতরান, নিউজিল্যান্ডকে চাপে রাখল ভারত

এই প্রশ্নের উত্তরে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ইরফান পাঠান তাঁকে এমন উত্তর দিয়েছেন,যা মমিনকে অবাক করেছে। আসলে ইরফান বলছেন, এবারের ম্যাচে গত ম্যাচের পুনরাবৃত্তি হবে। এরপর মমিন আবার মজা করার চেষ্টা করে বলেন ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপের পুনরাবৃত্তি হবে। এর পরে ইরফানও এই বিষয়ে প্রতিক্রিয়া জানিয়ে বলেছিলেন যে, এটি বারবার হয় না। এটি একবার হয়েছিল। তবে এবার দলের খেলোয়াড়রা ফর্মে রয়েছেন। এবার সেই রকমটা আর হবে না।

আরও পড়ুন… Asia Cup 2022: কোথায়, কখন, কী ভাবে দেখবেন ভারত বনাম পাকিস্তানের হাই-ভোল্টেজ ম্যাচ?

আপনাকে বলে রাখি যে ভিডিয়োটি শেয়ার করেছেন মমিন সাকিব। পাকিস্তানের এই ভক্ত ভিডিয়োর ক্যাপশনে লিখেছেন, ‘এখন পর্যন্ত ভারতের সবচেয়ে সুইং বোলার ইরফান পাঠানের সঙ্গে দেখা করে খুব আনন্দ হয়েছি। কিন্তু ইরফান ভাই, আপনি বিশ্বাস করুন বা না করুন, এশিয়া কাপ আমাদের।’ এশিয়া কাপের প্রথম গ্রুপ পর্বে পাকিস্তানকে ৫ উইকেটে হারিয়েছে ভারতীয় দল। পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচে,হার্দিক পান্ডিয়া প্রথমে ১৭ বলে অপরাজিত ৩৩ রান করেন ও ৩উইকেট নিয়েছিলেন এবং ভারতের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। এদিনের ম্যাচে তাই হার্দিকের উপর বাড়তি নজর দেবে পাকিস্তানের তারকারা।

বন্ধ করুন