বাংলা নিউজ > ময়দান > মহৎ উদ্যোগ, করোনায় আক্রান্তদের পাশে এ বার পাঠান ভাইদের বাবা
বাবার সঙ্গে ইরফান পাঠান।
বাবার সঙ্গে ইরফান পাঠান।

মহৎ উদ্যোগ, করোনায় আক্রান্তদের পাশে এ বার পাঠান ভাইদের বাবা

  • ভারতে গত ২৪ ঘণ্টায় কোভিডে আক্রান্ত হয়েছেন চার লক্ষের কাছাকাছি মানুষ। মারা গিয়েছেন সাড়ে তিন হাজারেরও বেশি মানুষ।

করোনার তীব্র সঙ্কটের মাঝে এ বার ভদোদরার মানুষের পাশে দাঁড়ালেন ইউসুফ এবং ইরফান পাঠানের বাবা মেহমুদ খান। ভদোদরার করোনা আক্রান্তদের পাশে থাকার জন্য বিনামূল্যে ‘ফুড কিট’ পাঠানোর ব্যবস্থা করেছেন তিনি।

আসলে পাঠান ভাইদের বাবার একটি সংস্থা রয়েছে। যে সংস্থা বিভিন্ন সময়ে দুঃস্থ, দুর্গত মানুষের পাশে দাঁড়ায়। করোনা পরিস্থিতিতে এ বার আক্রান্তদের পাশে দাঁড়িয়েছে তারা। ইরফান পাঠানের একটি টুইটার পোস্ট থেকে বিষয়টি প্রকাশ্যে আসে। তিনি টুইটারে লিখেছেন, ‘ভদোদরায় করোনায় আক্রান্তদের,  যাঁদের খাবারের প্রয়োজন, তাঁরা আমাদের বাবার সংস্থা মেহমুদ খান এস পাঠান পাবলিক চ্যারিটেবল ট্রাস্টের সঙ্গে যোগাযোগ করুন। আমি অনুরোধ করব, এই কঠিন সময়ে সকলে শান্ত থাকার জন্য। পাশাপাশি নিজেকে এবং আপনার চার পাশের মানুষকে সুরক্ষিত রাখুন।’ 

ভারতে করোনা পরিস্থিতি আসলে মারাত্মক আকার নিয়েছে। করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ার পর হুহু করে বাড়ছে আক্রান্তের সংখ্যা। সেই সঙ্গে পাল্লা দিচ্ছে মৃত্যুর হার। গত ২৪ ঘণ্টায় কোভিডে আক্রান্ত হয়েছেন চার লক্ষের কাছাকাছি মানুষ। মারা গিয়েছেন সাড়ে তিন হাজারেরও বেশি মানুষ। সব মিলিয়ে জটিল পরিস্থিতি ভারতের।

বন্ধ করুন