বাংলা নিউজ > ময়দান > ওয়ার্ম-আপ ম্যাচ না গলি ক্রিকেট! ভারতীয় দলের প্রস্তুতি ম্যাচ নিয়ে ক্ষোভ নেটিজেনদের
ওয়ার্ম-আপ ম্যাচ না গলি ক্রিকেট! ভারতীয় দলের প্রস্তুতি ম্যাচ নিয়ে ক্ষোভ নেটিজেনদের। ছবি: টুইটার

ওয়ার্ম-আপ ম্যাচ না গলি ক্রিকেট! ভারতীয় দলের প্রস্তুতি ম্যাচ নিয়ে ক্ষোভ নেটিজেনদের

  • ম্যাচে চেতেশ্বর পূজারা প্রথম ইনিংসে লেস্টারের হয়ে ব্যাট করেন। আবার দ্বিতীয় ইনিংসে তিনি ভারতের হয়ে ব্যাট করেন যা দেখে নেটিজেনদের একাংশ ক্ষুব্ধ। তারা তাদের ক্ষোভ উগড়ে দিয়েছেন সোশ্যাল মিডিয়াতে, বিশেষ করে টুইটারে।

শুভব্রত মুখার্জি: ২০২১ সালে ইংল্যান্ডের মাটিতে ভারতের অসমাপ্ত টেস্ট সিরিজের শেষ টেস্ট ম্যাচটি খেলতে রোহিতরা পৌঁছে গিয়েছে ইংল্যান্ডে। সেখানে ১ জুলাই থেকে সিরিজের পঞ্চম টেস্টে মুখোমুখি হবে ভারত এবং ইংল্যান্ড। এই মুহূর্তে ভারত সিরিজে এগিয়ে রয়েছে ২-১ ফলে। সিরিজের প্রথমভাগে ভারতীয় দলের অধিনায়ক ছিলেন বিরাট। তাকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছে আপাতত অধিনায়কত্ব সামলাচ্ছেন রোহিত। গুরুত্বপূর্ণ সেই টেস্টের আগে ভারতীয় দল তাদের প্রস্তুতি সারছে লেস্টারশায়ার দলের বিরুদ্ধে ম্যাচ খেলে। তাও আবার ভারত এবং লেস্টারশায়ার দুই দলের হয়ে ভাগাভাগি করে খেলছেন ভারতীয় ক্রিকেটাররা। আর বিষয়টি দেখে নেটিজেনদের কটাক্ষ এটা ওয়ার্ম আপ ম্যাচ না গলি ক্রিকেট!

প্রসঙ্গত ম্যাচে চেতেশ্বর পূজারা প্রথম ইনিংসে লেস্টারের হয়ে ব্যাট করেন। আবার দ্বিতীয় ইনিংসে তিনি ভারতের হয়ে ব্যাট করেন যা দেখে নেটিজেনদের একাংশ ক্ষুব্ধ। তারা তাদের ক্ষোভ উগড়ে দিয়েছেন সোশ্যাল মিডিয়াতে, বিশেষ করে টুইটারে। ম্যাচে একবার আউট হয়ে যাওয়া শ্রেয়স আইয়ার, রবীন্দ্র জাদেজারা ফের সেই ইনিংসেই ব্যাট করতে পাঠানো হয়েছে। অনেকের মতে ভারতীয় ক্রিকেটাররা ম্যাচে গলি ক্রিকেটের নিয়মও মানেননি।

দ্বিতীয় ইনিংসে শার্দুল আউট হতেই নামেন পূজারা। যিনি প্রথম ইনিংসে আবার লেস্টারশায়ারের হয়ে ব্যাট করেছিলেন। এছাড়াও ভারতীয় শিবির থেকে জসপ্রীত বুমরাহ, প্রসিধ কৃষ্ণ এবং ঋষভ পন্ত খেলেন লেস্টারের হয়ে। আশ্চর্যের বিষয় ছিল পূজারার দ্বিতীয় ইনিংসে ফের নামেন জাদেজা। যিনি একবার ইতিমধ্যেই ব্যাট করে ফেলেছেন। কোহলি অর্ধশতরান করে আউট হওয়ার পরে ফের নামানো হয় আইয়ারকে। যিনি এবার ৩২ রান করে আউট হন। এইসব দেখে নেটিজেনদের কটাক্ষের ছলে প্রশ্ন এরা ওয়ার্ম আপ ম্যাচ খেলছে না গলির ক্রিকেট!

বন্ধ করুন