বাংলা নিউজ > ময়দান > এটাই কি 'সর্বকালের সেরা ফস্কে যাওয়া ক্যাচ?' হেসে খুন সতীর্থরা, ভাইরাল ভিডিয়ো
ফস্কে যাচ্ছে ক্যাচ এবং তারপর হেসে খুন বোলাররা। (ছবি সৌজন্যে, টুইটার @AldwickCC)

এটাই কি 'সর্বকালের সেরা ফস্কে যাওয়া ক্যাচ?' হেসে খুন সতীর্থরা, ভাইরাল ভিডিয়ো

  • Viral Video: কেউ এই ক্যাচটা ফস্কে দেন? চোখে না দেখলে বিশ্বাস করবেন না আপনিও। একেবারে লোপ্পা ক্যাচ ছিল। নড়াচড়া করতে-করতে ক্যাচ ফেলে দেন। ধপাস করে পড়ে যান। তারপর নিজেই হাহা করে হাসতে থাকেন। ভাইরাল হয়ে গিয়েছে সেই ভিডিয়ো।

এটাই কি ক্রিকেটের 'সর্বকালের সেরা ফস্কে যাওয়া ক্যাচ?' নিজের বলে এক বোলারের ক্যাচ ফস্কানোর ভিডিয়ো ভাইরাল হওয়ার আপাতত সেই প্রশ্নের উত্তর খুঁজছেন নেটিজেনরা।

সম্প্রতি ব্রিটেনের লিঙ্গফিল্ড ক্রিকেট ক্লাবের বিরুদ্ধে ফ্রেন্ডলি ম্যাচ খেলেছিল অল্ডউইক ক্রিকেট ক্লাব। সেই ম্যাচের একটি দৃশ্য অল্ডউইক ক্রিকেট ক্লাবের টুইটার অ্যাকাউন্টে পোস্ট করা হয়। যে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

আরও পড়ুন: WI vs BAN: বিরল সেঞ্চুরি! ১০০তম ক্রিকেটার হিসেবে টেস্টের দুর্দান্ত মাইলস্টোন ছুঁলেন তামিম ইকবাল

স্টাম্প ক্যামেরায় ধরা পড়া সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, ১৬ বছরের অ্যালেক্স রাইডার বল করছেন। নন-স্ট্রাইকার এন্ডের দিকে একেবারে লোপ্পা ক্যাচ তুলে দেন ব্যাটার। সেই ক্যাচ ধরতে যান অ্যালেক্স। কিন্তু প্রথম থেকেই নড়বড় করতে থাকেন। মনে হচ্ছিল যে এই ফস্কাবেন ক্যাচ। ঠিক সেটাই হয়। ক্যাচ ধরতে গিয়ে হাতে লেগে বল বেরিয়ে যায়। নিজেও ধপাস করে পড়ে যান অ্যালেক্স।

সেই ক্যাচ পড়তে দেখে অ্যালেক্সের সতীর্থ খেলোয়াড়রা হাসতে শুরু করে দেন। সামনের এক ফিল্ডার তো আঙুল দেখিয়ে যেন বলেই দেন, ‘ভাই, দেখ, দেখ, কী ক্যাচ মিস করল।’ বাকি ফিল্ডাররাও ছুটে এসে হাসতে থাকেন। অ্য়ালেক্স নিজে হেসেও ফেলেন। ব্যাটার তো রান শেষ করে হতভম্ব হয়ে পড়েন।

সেই ক্যাচ ফস্কানোর ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। নেটিজেনরা প্রশ্ন করতে থাকেন, এটাই কি ক্রিকেটের 'সর্বকালের সেরা ফস্কে যাওয়া ক্যাচ?' ব্রিটিশ সংবাদমাধ্যম ধারাভাষ্যকার গ্যারি ট্যাপহাউজ বলেন, 'দুর্দান্ত ফুটওয়ার্ক। শুধু ব্যাটার করেননি, (বোলারও সেটা করেছেন)।'

বন্ধ করুন