বাংলা নিউজ > ময়দান > Arjuna Ranatunga viral image: ইনি সত্যিই অর্জুন রণতুঙ্গা! ছিপছিপে রোগা চেহারা দেখে বিশ্বাসই হচ্ছে না নেটপাড়ার

Arjuna Ranatunga viral image: ইনি সত্যিই অর্জুন রণতুঙ্গা! ছিপছিপে রোগা চেহারা দেখে বিশ্বাসই হচ্ছে না নেটপাড়ার

অর্জুন রণতুঙ্গা। (ফাইল ছবি. সৌজন্যে এএফপি এবং @michelappleton)

Arjuna Ranatunga viral image: অর্জুন রণতুঙ্গা ছিলেন গাট্টাগোট্টা। চেহারা ভালোই ছিল। কিছুটা স্থূলকায় বললেও ভুল হবে না। যেদিন থেকে রণতুঙ্গাকে দেখতে শুরু করেছেন ক্রিকেট ভক্তরা, তাঁদের মনে সেই রণতুঙ্গার ছবিটা মনে গেঁথে গিয়েছে। এখন যে ছবি ভাইরাল হয়েছে, তাতে হতবাক নেটপাড়া।

সত্যিই? ইনি অর্জুন রণতুঙ্গা? ১৯৯৬ সালে শ্রীলঙ্কাকে একদিনের বিশ্বকাপ জেতানো সেই অধিনায়ক অর্জুন রণতুঙ্গাই? অনেকেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ছবি দেখে কিছুতেই বিশ্বাস করতে পারছেন না যে ওই ছবিতে সত্যিই রণতুঙ্গা আছেন। আর সত্যিই তো, বিশ্বাস করার কথা নয়। কারণ ক্রিকেট দুনিয়া যে রণতুঙ্গাকে চেনে, তাঁর সঙ্গে ছিঁটেফোটাও ‘নয়া রণতুঙ্গা’-র কোনও মিল নেই।

সেই রণতুঙ্গা ছিলেন গাট্টাগোট্টা। চেহারা ভালোই ছিল। কিছুটা স্থূলকায় বললেও ভুল হবে না। যেদিন থেকে রণতুঙ্গাকে দেখতে শুরু করেছেন ক্রিকেট ভক্তরা, তাঁদের মনে সেই রণতুঙ্গার ছবিটা মনে গেঁথে গিয়েছে। অবসরগ্রহণের পরেও শুধু চুল সাদা হয়েছিল। শারীরিক গঠন মোটামুটি একইরকম ছিল। বরং শরীরে কিছুটা চর্বি জমেছিল। কিন্তু এখন সোশ্যাল মিডিয়ায় যে ছবি ছড়িয়ে পড়েছে, তাতে দেখা গিয়েছে, একেবারে ছিপছিপে চেহারা রণতুঙ্গার। গায়ে চর্বির লেশমাত্র নেই। মাথায় পুরো ভরতি সাদা চুল। 'সিংহম'-র মতো বড় গোঁফ।

আরও পড়ুন: আফগানিস্তানও শ্রীলঙ্কার থেকে এগিয়ে রয়েছে, অর্জুনা রণতুঙ্গাকে জবাব দিলেন আকাশ চোপড়া

ওই ছবি দেখে এক নেটিজেন বলেন, ‘এটা রণতুঙ্গা?’ সেইসঙ্গে হতবাক হয়ে যাওয়ার ইমোজি পোস্ট করেন তিনি। যিনি ওই ছবি পোস্ট করেছেন, তিনি লেখেন, 'হাহাহা! বিশ্বাস করতে পারছেন না তো?' একজন তো প্রশ্ন করে বসেন, 'উনি কি অসুস্থ?' যিনি ছবি পোস্ট করেন, তিনি লেখেন, 'কোনও ধারণা নেই। সার্জারিও হতে পারে।' এক নেটিজেন বলেন, 'উনি অর্জুন রণতুঙ্গা? নিজের চোখকে বিশ্বাস করতে পারছি না।'

আরও পড়ুন: IND vs SL: ‘শক্তিশালী ভারতীয় দলের কোন বি টিম নেই’, দাপুটে জয়ের পরেই রণতুঙ্গাকে ঠুকলেন বীরেন্দ্র সেহওয়াগ

ওই ছবিতে রণতুঙ্গার সঙ্গে সনৎ জয়সূর্য এবং অরবিন্দ ডি'সিলভাও ছিলেন। তাঁদের অবশ্যই সহজেই চিনতে পারেন নেটিজেনরা। যে তিনজন ১৯৯৬ সালে শ্রীলঙ্কার বিশ্বকাপ জয়ের অন্যতম কারিগর ছিলেন। শ্রীলঙ্কার অধিনায়ক ছিলেন রণতুঙ্গা। ফাইনালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ম্যাচের সেরা নির্বাচিত হয়েছিলেন অরবিন্দ। ১২৪ বলে অপরাজিত ১০৭ রান করেছিলেন। সেইসঙ্গে ৪২ রানে তিন উইকেট নিয়েছিলেন। ধরেছিলেন দুটি ক্যাচ। বিশ্বকাপের সেরা খেলোয়াড় হয়েছিলেন জয়সূর্য। যিনি ২২১ রান করেছিলেন। নিয়েছিলেন সাত উইকেট।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘আবগারি দুর্নীতির ৫০ কোটি তো BJP-র’, কেজরি জেলে থাকলে নড্ডা নয় কেন? তোপ অভিষেকের জলপাইগুড়িতে বিজেপির বুথ অফিসে ঢুকে পড়লেন তৃণমূল প্রার্থী, কী ঘটল সেখানে?‌ PBKS হারলেও নায়ক আশুতোষ, কে এই প্লেয়ার? যাঁর ব্যাটিংয়ে মুগ্ধ সূর্য, বুমরাহরাও ‘অনেক মুসলিমের নাম নেই তালিকায়’, UP-তে বুথ দখলের অভিযোগ BJP-র নামে একটি IPL-এ টেল-এন্ডার হিসেবে সব থেকে বেশি রান আশুতোষের, দেখুন সেরা ৫-এর তালিকা ভয়ানক দুর্ঘটনার মুখোমুখি দিব্যাঙ্কা, ভেঙেছে হাতের দুটি হাড়, করাতে হবে অপারেশন একটু পরেই মাধ্যমিক রেজাল্ট ঘোষণা ঝাড়খণ্ড বোর্ডের, কীভাবে দেখবেন? পাশমার্ক কত? 'আমি তো সংসার করছিই...' করেননি বিয়ে, তাও কেন এমনটা জানালেন মিমি? রিপোর্ট: বাস্কেটবল খেলার প্রশিক্ষণ নিচ্ছেন, ‘জিগরা’র জন্য আর কী কী করছেন আলিয়া ‘‌নির্বাচন কমিশন নিরপেক্ষ কাজ করছে না’‌, ভেটাগুড়ির হামলায় সুর চড়ালেন উদয়ন

Latest IPL News

PBKS হারলেও নায়ক আশুতোষ, কে এই প্লেয়ার? যাঁর ব্যাটিংয়ে মুগ্ধ সূর্য, বুমরাহরাও স্নায়ুচাপের পরীক্ষা হয়েছে এই ম্যাচে, পঞ্জাব বধের পর বললেন হার্দিক পান্ডিয়া ছন্নছাড়া ক্যাপ্টেন্সি, দেরি হল ফিল্ড সাজাতে, বড় জরিমানার মুখে পড়লেন হার্দিক IPL 2024: ইডেনে এবার সবুজ জার্সি পরে নামছেন কোহলিরা,চাইছেন নিজেদের ভাগ্যও বদলাতে PBKS vs MI: IPL-এর ইতিহাসে এত বছরে যা হয়নি সেটাই হল এবার! ক্যামেরা দেখাল টসের স কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.