বাংলা নিউজ > ময়দান > নিজের বলেই এক হাতে ক্যাচ ধরে রোহিতকে ফেরান সোধি, যা দেখে নেটিজেনদের চোখ কপালে
দুরন্ত ক্যাচ নিয়ে রোহিতকে আউট করেন ইশ সোধি।
দুরন্ত ক্যাচ নিয়ে রোহিতকে আউট করেন ইশ সোধি।

নিজের বলেই এক হাতে ক্যাচ ধরে রোহিতকে ফেরান সোধি, যা দেখে নেটিজেনদের চোখ কপালে

  • রবিবার ইডেনে আরও একটি অসাধারণ ইনিংস খেলেন রোহিত শর্মা। ৩১ বলে ৫৬ করে ভারতের ভিত মজবুত করেন তিনি। টি-টোয়েন্টি অধিনায়ক হিসেবে পূর্ণ দায়িত্ব নেওয়ার পর থেকেই রোহিত শর্মা দুরন্ত ছন্দে নিজেও পারফরম্যান্স করে চলেছেন, দলকেও সাফল্য এনে দিচ্ছেন।

তাঁর টিম জিততে পারেনি ঠিকই। ভারতের কাছে ৩-০ সিরিজ হেরেছে। তবে নিউজিল্যান্ডের এক ভারতীয় বংশোদ্ভূত প্লেয়ার ইশ সোধি কিন্তু রবিবার ইডেনের মন জয় করেছেন রোহিত শর্মাকে আউট করে!

রোহিত শর্মাকে আউট করাটা যতটা বড় ঘটনা, তার চেয়েও বড় বিষয় হয়ে দাঁড়িয়েছে, যে ভাবে ইশ সোধি রোহিতকে আটকে করেছেন, সেই বিষয়টি। ভারত তখন ব্যাট করছে। ১০৩ রানে তখন ৩ উইকেট পড়ে গিয়েছে। তবে রোহিত নিজের ছন্দে স্কোরবোর্ডে রান যোগ করে চলেছেন। সেই সময়ে ১২ তম ওভারে বল করতে আসেন ইশ সোধি। সেই ওভারের সোধির দ্বিতীয় বলে রোহিতের শটটি ততটা জোরালো ছিল না। স্ট্রেট শট মেরেছিলেন। সেই বলটি লক্ষ্য করে এক হাতে অসাধারণ ক্যাচ ধরেন ইশ সোধি।

সোধির এই ক্যাচ দেখে প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। নেট পাড়াতেও তুমুস আলোড়ন পড়ে গিয়েছে। দল হারলেও রোহিতের ক্যাচ নিয়ে হিরো হয়ে গিয়েছেন ইশ সোধি।

রবিবার ইডেনে আরও একটি অসাধারণ ইনিংস খেলেন রোহিত শর্মা। ৩১ বলে ৫৬ করে ভারতের ভিত মজবুত করেন তিনি। টি-টোয়েন্টি অধিনায়ক হিসেবে পূর্ণ দায়িত্ব নেওয়ার পর থেকেই রোহিত শর্মা দুরন্ত ছন্দে নিজেও পারফরম্যান্স করে চলেছেন, দলকেও সাফল্য এনে দিচ্ছেন। রবিবার রোহিতকে ৫৬ রানে আটকানো না গেলে হয়তো, নিউজিল্যান্ডকে আরও বড় লজ্জার মুখে পড়তে হতো।

এ দিন নির্দিষ্ট ২০ ওভারে ৭ উইকেটে ১৮৪ রান করে ভারত। জবাবে ব্যাট করতে নেমে ১৭.২ ওভারেই ১১১ রানে গুটিয়ে যায় নিউজিল্যান্ডের ইনিংস। ইডেনে তৃতীয় টি-টোয়েন্টি ৭৩ রানে জিতে সিরিজে কিউয়িদের হোয়াইটওয়াশ করে রোহিত শর্মা ব্রিগেড।

বন্ধ করুন