বাংলা নিউজ > ময়দান > কী বলছেন! রঞ্জি চলাকালীন পন্তের দুর্ঘটনার খবরে আঁতকে উঠলেন ইশান- ভিডিয়ো

কী বলছেন! রঞ্জি চলাকালীন পন্তের দুর্ঘটনার খবরে আঁতকে উঠলেন ইশান- ভিডিয়ো

রঞ্জি ম্যাচ চলাকালীন ভক্তদের থেকে পন্তের দুর্ঘটনার কথা জানতে পারেন ইশান।

জামশেদপুরের কিনান স্টেডিয়ামে উপস্থিত ভক্তদের কাছে এসে ইশান যখন কথা বলছিলেন, তখন তিনি ঘটনাটি জানতে পারেন। তখন ইশান হতবাক হয়েছিলেন। তাঁর প্রথম প্রতিক্রিয়া ছিল ‘কেয়া (কী)’। সেই ম্যাচ দেখতে উপস্থিত ভক্তরা এই খবরটি তাঁকে বিস্তারিত জানান এবং পন্তের চোট-আঘাত সম্পর্কেও বিশদে বলেন।

গোটা বিশ্ব যখন ফুটবল কিংবদন্তি পেলের মৃত্যুতে শোকে ডুবেছিল, তখন ভারতীয় ক্রীড়াপ্রেমীরা আরও একটি ধাক্কা খান। শুক্রবার একেবারে ভোরে ঋষভ পন্ত মঙ্গলৌর এলাকার মহম্মদপুর জাটের কাছে একটি ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়েন। দিল্লি থেকে রুরকিতে তিনি তাঁর মার্সিডিজ গাড়ি চালিয়ে বাড়ি যাচ্ছিলেন। এবং তখনই গাড়ি দুর্ঘটনাটি ঘটে।

পন্তের গাড়িটি প্রথমে একটি ডিভাইডারের সঙ্গে ধাক্কা লেগে দূরে ছিটকে যায় এবং যার পরে আগুন ধরে যায়। তারকা উইকেটরক্ষক কোনও ভাবে নিজেকে গাড়ি থেকে বের করে অনে। পরে এক বাস চালক এবং কন্ডাক্টর তাঁকে উদ্ধার করে।

আরও পড়ুন: পন্ত গর্ত এড়াতে চেষ্টা করেছিলেন- এমনটাই নাকি DDCA কর্তাকে জানিয়েছেন তারকা কিপার

ভাগ্যবশত পন্ত কোনও রকম বড় ধরনের ফ্র্যাকচার, মস্তিষ্ক বা মেরুদণ্ডের আঘাত পাননি। তবে তাঁর হাঁটু এবং গোড়ালিতে একাধিক লিগামেন্ট ছিঁড়ে যাওয়ার কারণে তাঁকে বহু দিনই ২২ গজের বাইরে থাকবেন। এবং সেরা উঠতে অনেকটা সময় লাগবে।

ইশান কিষাণ, যিনি চলতি রঞ্জি ট্রফিতে ঝাড়খণ্ডের হয়ে খেলছেন, তিনি তাঁর ভারতীয় সতীর্থের দুর্ঘটনা সম্পর্কে অবগত ছিলেন না এবং সার্ভিসেসের বিরুদ্ধে ম্যাচের সময় এই খবর পেয়েছিলেন, যে ম্যাচটি ঝাড়খণ্ড ৯ উইকেটে জেতে।

আরও পড়ুন: মদ্যপান করেননি, জোরে গাড়িও চালাচ্ছিলেন না পন্ত, উদ্ধারকারীরা পেলেন সংবর্ধনা

জামশেদপুরের কিনান স্টেডিয়ামে উপস্থিত ভক্তদের কাছে এসে ইশান যখন কথা বলছিলেন, তখন তিনি ঘটনাটি জানতে পারেন। তখন ইশান হতবাক হয়েছিলেন। তাঁর প্রথম প্রতিক্রিয়া ছিল ‘কেয়া (কী)’। সেই ম্যাচ দেখতে উপস্থিত ভক্তরা এই খবরটি তাঁকে বিস্তারিত জানান এবং পন্তের চোট-আঘাত সম্পর্কেও বিশদে বলেন।

খবরটি হজম করা কঠিন, ইশান জানান। তিনি বলেন, ‘কেয়া বাত কার রহে হো ইয়ার (কি বলছেন বন্ধুরা!)’ সেই মুহূর্তের ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় একজন ভক্ত শেয়ার করেছেন।

ইশান কিশান যখন জল পানের বিরতির সময় ভক্তদের সঙ্গে দেখা করতে আসেন, তখন তিনি ফুরফুরে মেজাজে ছিলেন। তবে ঋষভ পন্তের গাড়ি দুর্ঘটনার কথা জানার পর তিনি বেশ ঘাবড়েই যান।

যদিও পন্তের দুর্ঘটনার খবর শুনে ইশান শান্ত থাকতে পারেননি। দিনের খেলা শেষ হওয়ার পরেই তারকা কিপারের আরোগ্য কামনা করে টুইট করেন ইশান কিষাণ। লিখেছেন, ‘দ্রুত সুস্থ হয়ে মাঠে ফিরে এসো। তোমার জন্য প্রার্থনা করছি। এ বার আরও শক্তিশালী হয়ে ফিরতে হবে। তোমার জন্যই ভাবছি।’

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজে উইকেটরক্ষক হিসেবে তিন জন ক্রিকেটারের নাম নিয়ে আলোচনা চলছে। এগিয়ে রয়েছেন কেএস ভরত। গত কয়েকটি সিরিজে কেএস ভরত দ্বিতীয় উইকেটরক্ষক হিসেবে টিম ইন্ডিয়ার অংশ ছিলেন। এখনও তাঁর অভিষেক হয়নি। কেএস ভরত ছাড়াও ভারতীয় ‘এ’ দলের উইকেটরক্ষক উপেন্দ্র যাদবও সুযোগ পেতে পারেন। পাশাপাশি টিম ইন্ডিয়ার তরুণ উইকেটরক্ষক-ব্যাটসম্যান ইশান কিষাণও দৌড়ে রয়েছেন।

ইশান ইতিমধ্যেই সাদা বলের ক্রিকেটে প্রভাব ফেলেছেন এবং বিশ্ব ক্রিকেটের ইতিহাসে সপ্তম ব্যাটসম্যান হিসেবে ওয়ানডে-তে ডবল সেঞ্চুরি করেছেন।

বন্ধ করুন