বাংলা নিউজ > ময়দান > Ishan sledges Rahane: 'তোমার থেকে বেশি বল খেলল' WI-র ১১ নম্বর ব্যাটার! ইশানের স্লেজিংয়ে হতবাক রাহানে

Ishan sledges Rahane: 'তোমার থেকে বেশি বল খেলল' WI-র ১১ নম্বর ব্যাটার! ইশানের স্লেজিংয়ে হতবাক রাহানে

ইশান কিষান এবং অজিঙ্কা রাহানে। (ছবি সৌজন্যে এপি)

IND vs WI: ওয়েস্ট ইন্ডিজে অভিষেক টেস্ট খেলতে নেমেছিলেন ইশান কিষান। সেখানে এমন একজনকে স্লেজিং করলেন তিনি, যিনি ৮৪ তম টেস্ট খেলছিলেন। আর সেই তরুণের স্লেজিং শুনে অজিঙ্কা রাহানেও হতবাক হয়ে যান। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

অভিষেক টেস্টে নিজের দলের সহ-অধিনায়ককেই স্লেজিং করে বসলেন ইশান কিষান। ডমিনিকায় ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম টেস্টের তৃতীয় দিনে যখন ক্যারিবিয়ানদের ১১ নম্বর ব্যাটার জোমেল ওয়ারিকান ব্যাট করছিলেন, তখন সেই কাজটা করে বসেন তরুণ উইকেটকিপার। স্টাম্প-মাইকে অজিঙ্কা রাহানেকে উদ্দেশ্য করে ইশানকে বলতে শোনা যায় যে ‘আজ্জু ভাই, তোমার থেকে তো বেশি বল খেলে ফেলল এ (ওয়ারিকান)।’ যা শুনে একেবারে হকচকিয়ে যান ভারতীয় দলের সহ-অধিনায়ক। ডমিনিকায় নিজের কেরিয়ারের ৮৪ তম টেস্ট খেলা রাহানেকে কিছুটা হতবাক হয়ে বলতে শোনা যায়, ‘হ্যাঁ? কী?’ তারপর অবশ্য দু'জনের কথাবার্তা শোনা যায়নি। কিন্তু সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যাওয়ার জন্য ওটাই যথেষ্ট ছিল। ভাইরাল ভিডিয়ো দেখে নিজেদের হাসি চাপতে পারছেন না নেটিজেনরা।

আরও পড়ুন: IND vs WI: ডমিনিকায় এরাপল্লি প্রসন্নর ৪৭ বছরের পুরনো রেকর্ড ভাঙলেন অশ্বিন, বুড়ো হাড়ে ভেল্কি বোধহয় একেই বলে

এমনিতে প্রথম টেস্টে ওয়েস্ট ইন্ডিজকে এক ইনিংস এবং ১৪১ রানে গুঁড়িয়ে দিয়েছে ভারত। যে টেস্টে দারুণ খেলেছেন রবিচন্দ্রন অশ্বিন। দুই ইনিংস মিলিয়ে ১২টি উইকেট নিয়েছেন। আবার অভিষেক টেস্টেই ১৭১ রান করে ম্যাচের সেরা নির্বাচিত হয়েছেন যশস্বী জয়সওয়াল। তবে সেইসবের মধ্যে ইশানের ওই স্লেজিংয়ের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। জীবনের প্রথম টেস্টে খেলতে নামা একজন যে নিজের দলের সহ-অধিনায়ককে ওরকমভাবে ট্রোল করতে পারেন, সেটা তাঁরা ভাবতেই পারছেন না। একাধিকবার ভিডিয়ো চালিয়ে শুনে নিচ্ছেন, সত্যিই এটা বলেছেন তো ভারতের তরুণ উইকেটকিপার।

আরও পড়ুন: IND vs WI: ফের উৎপাত চালালেন সেই অশ্বিন, ঘরের মাঠে সব থেকে বড় ব্যবধানে টেস্ট হার ওয়েস্ট ইন্ডিজের

ঠিক কখন রাহানেকে স্লেজ করেন ইশান?

ওয়েস্ট ইন্ডিজের দ্বিতীয় ইনিংসের একেবারে শেষলগ্নে সেই ঘটনা ঘটে। সেইসময় টেস্ট জয়ের জন্য মাত্র এক উইকেট দরকার ছিল ভারতের। সেই উইকেট নিয়ে দ্রুত খেলা শেষ করার চেষ্টা করতে থাকেন রোহিত শর্মা, অশ্বিন, রবীন্দ্র জাদেজারা। কিন্তু ওয়ারিকান সেটা হতে দিচ্ছিলেন না। উলটে উদ্ভটভাবে দাঁড়িয়ে কয়েকটি বাউন্ডারিও মেরে বসেন। আর সেইসময় রাহানেকে ট্রোল করেন ইশান। যা স্টাম্প মাইকে ধরা পড়ে।

ভারতীয় দলের সহ-অধিনায়ককে ইশান স্মরণ করিয়ে দেন যে ডমিনিকা টেস্টে রাহানের থেকে বেশি বল খেলে ফেলেছেন ওয়েস্ট ইন্ডিজের ১১ নম্বর ব্যাটার। যিনি শেষপর্যন্ত ১৮ বলে ১৮ রান করে আউট হয়ে যান। আর ভারতের প্রথম ইনিংসে মাত্র ১১ বলই টিকতে পেরেছিলেন রাহানে। ১১ বলে তিন রান করে কেমার রোচের বলে আউট হয়ে যান ভারতের সহ-অধিনায়ক। যিনি দীর্ঘদিন ভারতের টেস্ট দলের বাইরে ছিলেন। তারপর বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে দলে ফিরে এসে দুটি ভালো ইনিংস খেলেন। তাতেই ফিরে পান সহ-অধিনায়কত্ব।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

বজায় ২০২১-র 'ট্র্যাডিশন', বাংলার আসনের নাম বলতে গিয়ে হোঁচট BJP-র জাতীয় নেতার ‘আমি যে কত লোকের সঙ্গে লিভ ইন করেছি…’, জাতীয় পুরস্কার নিয়ে কটাক্ষে জবাব ইমনের থারুরকে হারাতে IT মন্ত্রীকে নামাল BJP, ভোট ময়দানে সুষমার মেয়ে,একাধিক প্রাক্তন CM কেমন কাটবে রবিবার দিনটি? জেনে নিন ৩ মার্চের রাশিফল, ১২টি রাশির জন্য নন্দীমুখ থেকে দধিমঙ্গল, সবটাই নিয়ম মেনে সারলেন কাঞ্চন-শ্রীময়ী দুর্ঘটনার পর প্রাক্তন সংসার টানতে ফের পরাগকেই বিয়ে করবে শিমুল! বিরক্ত দর্শকরা ঝাড়খণ্ডে বিজেপির প্রার্থী তালিকা প্রকাশ করা হল, কারা স্থান পেলেন প্রথম দফায়? আম্বানিদের পার্টিতে যাওয়ার আগে আর পরে কী হাল সোনমের! ছবি না দেখলে বিশ্বাস হবে না খালি পায়ে অনন্ত-রাধিকার পার্টিতে পারফর্ম রিহানার, নাচলেন জাহ্নবীর সিনেমার গানেও EPL 2023 (Tottenham Hotspur vs Crystal Palace) Live Updates:

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.