বাংলা নিউজ > ময়দান > ওভাল টেস্টের দল থেকে বাদ পড়তে পারেন ইশান্ত, শিকে ছিড়তে পারে অশ্বিনের
বাদ পড়তে চলেছেন ইশান্ত।
বাদ পড়তে চলেছেন ইশান্ত।

ওভাল টেস্টের দল থেকে বাদ পড়তে পারেন ইশান্ত, শিকে ছিড়তে পারে অশ্বিনের

  • অলরাউন্ডার রবীন্দ্র জাদেজার হাঁটুর স্ক্যান রিপোর্টে বিশেষ কোনও সমস্যা নেই বলেই দেখা গিয়েছে। তবে জাদেজার চোট না থাকলেও অফ স্পিনার রবিচন্দ্রন অশ্বিনের ওভালে খেলার সম্ভাবনাই বেশি বলে জানা গিয়েছে। শোনা যাচ্ছে, যদি দু'জন স্পিনার খেলানো হয়, তবে জাদেজাকে দলে রাখা হবে।

বর্তমানে বিশ্বের এক নম্বর স্পিনার বলা হয় তাঁকে। অথচ তাঁকে বাদ দিয়েই পরপর তিন টেস্টের দল গড়েছিল ভারত। তবে লিডসে লজ্জার হারের পর রবিচন্দ্রন অশ্বিনকে দলে ফেরানোর ভাবনাচিন্তা করছে ভারতীয় টিম ম্যানেজমেন্ট। এ দিকে প্রথম একাদশ থেকে বাদ পড়তে চলেছেন ইশান্ত শর্মা।

লিডসে ইশান্ত ২২ ওভার বল করে ৯২ রান দিয়ে একটি উইকেটও নিতে পারেননি। বাকি পেসারদের তুলনায় এটা সবচেয়ে খারাপ প্রদর্শন। ইংল্যান্ড ৪৩২ রানের পাহাড় গড়ে ভারতের বিপক্ষে। উল্টোদিকে বাকি বোলাররা প্রত্যেকেই উইকেট পেয়েছেন। মহম্মদ শামি ৪টি এবং জসপ্রীত বুমরাহ, মহম্মদ সিরাজ, রবীন্দ্র জাদেজা ২টি করে উইকেট নিয়েছেন।স্বাভাবিক ভাবেই কোপ পড়তে চলেছে ইশান্তের উপর।

শোনা যাচ্ছে, ইশান্তের গোড়ালির চোটের পাশাপাশি সাইড স্ট্রেন ইস্যুও ছিল। যেকারণে তাঁর পুরো ফিট থাকা নিয়েও প্রশ্ন উঠেছে। যাই হোক না কেন, সূত্রের খবর, ওভালে ইশান্তকে খেলানো হচ্ছে না। যদি চার জন পেসারকেই দলে রাখা হয়, সে ক্ষেত্রে শার্দুল ঠাকুর ফিরতে পারেন।

এদিকে, অলরাউন্ডার রবীন্দ্র জাদেজার হাঁটুর স্ক্যান রিপোর্টে বিশেষ কোনও সমস্যা নেই বলেই দেখা গিয়েছে। তবে জাদেজার চোট না থাকলেও অফ স্পিনার রবিচন্দ্রন অশ্বিনের ওভালে খেলার সম্ভাবনাই বেশি বলে জানা গিয়েছে। শোনা যাচ্ছে, যদি দু'জন স্পিনার খেলানো হয়, তবে জাদেজাকে দলে রাখা হবে। ২ সেপ্টেম্বর থেকে ওভালে চতুর্থ টেস্ট শুরু হতে চলেছে।

বন্ধ করুন