বাংলা নিউজ > ময়দান > ISL 2020-21: শেষ বাঁশি বাজার আগে গোল করলেন কৃষ্ণা, জয়ের হ্যাটট্রিক এটিকে-মোহনবাগানের
দুরন্ত লড়াই। ছবি- আইএসএল।
দুরন্ত লড়াই। ছবি- আইএসএল।

ISL 2020-21: শেষ বাঁশি বাজার আগে গোল করলেন কৃষ্ণা, জয়ের হ্যাটট্রিক এটিকে-মোহনবাগানের

  • মুম্বই সিটি এফসিকে টপকে লিগ টেবিলের শীর্ষে উঠে এল সবুজ-মেরুন শিবির।

চলতি ইন্ডিয়ান সুপার লিগে জয়ের হ্যাটট্রিক করল এটিকে-মোহনবাগান। ম্যাচের একেবারে শেষ মুহূর্তে গোল করেন রয় কৃষ্ণা। এই নিয়ে টানা তৃতীয় ম্যাচ থেকে পুরো পয়েন্ট সংগ্রহ করল সবুজ-মেরুন শিবির।

কেরালা ব্লাস্টার্স ও এসসি ইস্টবেঙ্গলের বিরুদ্ধে টুর্নামেন্টে নিজেদের প্রথম দু'টি ম্যাচে জয় তুলে নিয়ে পুরো পয়েন্ট পকেটে পোরে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। এবার ওড়িশা এফসির বিরুদ্ধেও এল কাঙ্খিত জয়। রেফারির শেষ বাঁশি বাজার ঠিক আগে ইনজুরি টাইমে গোল করেন মোহনবাগানের ফিজিয়ান তারকা। ফলে এবারও প্রতিপক্ষের কাছ থেকে তিন পয়েন্ট ছিনিয়ে নেয় তারা।

তৃতীয় ম্যাচ থেকে পুরো পয়েন্ট ঘরে তোলার সুবাদে ৩ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষস্থান দখল করেন হাবাসরা। বরং বলা ভালো যে, মুম্বই সিটি এফসি কাছ থেকে পয়েন্ট টেবিলের এক নম্বরের মুকুট পুনরুদ্ধার করল সবুজ-মেরুন শিবির।

পরিকল্পনা মতোই ম্যাচের প্রথমার্ধে অযথা ঝুঁকি নেয়নি মোহনবাগান। তারা রক্ষণাত্মক ফুটবল খেলায় ম্যাচে তুলনায় আগ্রাসী দেখায় ওড়িশাকে। যদিও সবুজ-মেরুন শিবির নিজেদের দূর্গ যথাযথ রক্ষা করে। ফলে ম্যাচের প্রথমার্ধ থাকে গোলশূন্য।

দ্বিতীয়ার্ধে ম্যাচের নিয়ন্ত্রণ ছিল মোহনবাগানের হাতেই। অন্তত বল দখলের লড়াইয়ে এগিয়ে ছিল তারাই। তা সত্ত্বেও নির্ধারিত ৯০ মিনিটে প্রতিপক্ষের গোলমুখ খুলতে পারেনি এটিকে। শেষে ইনজুরি টাইমে (৯০+৫ মিনিট) পরিত্রাতা হয়ে দেখা দেন রয় কৃষ্ণা। তাঁর গোলেই জয় ছিনিয়ে নেয় গতবারের চ্যাম্পিয়নরা। কৃষ্ণা এই নিয়ে তিনটি ম্যাচেই একটি করে গোল করলেন।

বন্ধ করুন