বাংলা নিউজ > ময়দান > ISL 2020-21: নিজের জীবনে ব্রাইটের অভিষেক সেরা, প্রশংসা ফাওলারের, দলে হাসি দেখে খুশি নাইজেরীয়
ব্রাইট এনোবাখারে। (ছবি সৌজন্য আইএসএল)
ব্রাইট এনোবাখারে। (ছবি সৌজন্য আইএসএল)

ISL 2020-21: নিজের জীবনে ব্রাইটের অভিষেক সেরা, প্রশংসা ফাওলারের, দলে হাসি দেখে খুশি নাইজেরীয়

  • অভিষেকের ১৪ মিনিটের মধ্যে গোল করেন ব্রাইট এনোবাখারে।

শুভব্রত মুখার্জি

নতুন বছরে পদার্পণ করে অবশেষে জয়ের খরা কেটেছে এসসি ইস্টবেঙ্গল বাহিনীর। গত বছর একের পর এক ম্যাচে ড্র করেছে অথবা হেরেছে লাল-হলুদ বাহিনী‌‌। তবে ২০২১ সালের শুরুটা হল একেবারে রাজকীয় ঢঙে। লাল-হলুদের হয়ে প্রথম ম্যাচে নেমেই নিজের খেলার দ্যুতির ছটায় লাল-হলুদে মশাল জ্বালালেন ব্রাইট এনোবাখারে। অভিষেক ম্যাচে করলেন গোল।

সাত ম্যাচে অধরা জয়কে এবার স্পর্শ করে ফেলল এসসি ইস্টবেঙ্গল। গ্লানি ঘুচিয়ে নতুন বছরে জয়ের মুখ দেখে বেজায় খুশি এসসি ইস্টবেঙ্গলের কোচ রবি ফাওলার। স্বপ্নের অভিষেক হল এনোবাখরের। ৭৩ মিনিটে ইস্টবেঙ্গলের নাইজেরীয় স্ট্রাইকার ব্রাইটকে মাঠে নামান ফাওলার। মাঠে নেমেই গোল পান তিনি। ৮৭ মিনিটে তাঁর গোলে ৩-০ করে এসসি ইস্টবেঙ্গল।

ম্যাচ জেতার খুশি তো ছিল, ফাওলারের কাছে উপরি পাওনা হয়েছে ব্রাইটের পারফরম্যান্স। ব্রাইট বলেন, ' এই মুহূর্তটা স্বপ্নের মতো। দলে যোগ দেওয়ার পর প্রথমবার সবার মুখে হাসি দেখলাম। কাজ এখনও শেষ হয়নি। ধারাবাহিকতা বজায় রাখতে হবে। সেটা হলে প্রত্যাবর্তন সম্ভব।' ম্যাচ শেষ হওয়ার পরে গোয়ার তিলক ময়দানে ব্রাইটকে উদ্দেশে করে ফাওলার পর্যন্ত বলতে বাধ্য হয়েছেন যে তাঁর ফুটবল এবং কোচিং কেরিয়ারের সেরা অভিষেক এটা।

বন্ধ করুন