বাংলা নিউজ > ময়দান > ISL 2020-21: টিম বাসে গান গেয়ে ডার্বি জয়ের সেলিব্রেশন প্রীতমদের, দেখুন ভিডিও
ইস্টবেঙ্গলের বিরুদ্ধে গোলের পর রয় কৃষ্ণা। ছবি- আইএসএল।
ইস্টবেঙ্গলের বিরুদ্ধে গোলের পর রয় কৃষ্ণা। ছবি- আইএসএল।

ISL 2020-21: টিম বাসে গান গেয়ে ডার্বি জয়ের সেলিব্রেশন প্রীতমদের, দেখুন ভিডিও

  • আইএসএলের প্রথম কলকাতা ডার্বিতে এসসি ইস্টবেঙ্গলকে ২-০ গোলে পরাজিত করে এটিকে-মোহনবাগান।

ডার্বি ম্যাচে গ্যারালিতে দর্শক নেই। ছবিটা হতাশাজনক সন্দেহ নেই। তাই বলে ডার্বি জয়ের আনন্দ মাটি করতে রাজি নন এটিকে-মোহনবাগান তারকারা। প্রীতম কোটালরা ভালোভাবেই জানেন, ইস্টবেঙ্গলকে হারিয়ে সমর্থকদের বুকভরা অক্সিজেন উপহার দিয়েছেন তাঁরা। তাই বড় ম্যাচ জিতে উঠে নিজেদের মতো করে উত্সবে মাতলেন সবুজ-মেরুন ফুটবলাররা।

গোলের পর রয় কৃষ্ণা, মনবীররা মাঠেই একপ্রস্থ সেলিব্রেশন সেরে নিয়েছেন। পরে টিম বাসে গান গেয়ে জয়ের উত্সব পালন করেন বাগান তারকারা। এক্ষেত্রেও দলকে নেতৃত্ব দেন প্রীতম কোটাল। তাঁকে সঙ্গত করেন বাকিরাও।

মাঠ ছেড়ে হোটেলে ফেরার সময় মোহনবাগানের টিমবাসের স্পিকারে যে গান বাজছিল, প্রীতম গলা ছেড়ে সেই গানই গাইছিলেন। ‘শুনে যা শুনে যা রে খোলা রেখে কান, … চিরকাল মাঠ কাঁপিয়ে খেলবে মোহনবাগান।’

এটিকে-মোহনবাগান তাদের সোশ্যাল মিডিয়ায় টিম বাসের সেই ভিডিও পোস্ট করে। সঙ্গত কারণেই মোহনাবাগানের বিভিন্ন ফ্যান পেজেও ছড়িয়ে পড়ে ভিডিওটি।

উল্লেখ্য, আইএসএলের প্রথম কলকাতা ডার্বিতে এসসি ইস্টবেঙ্গলকে ২-০ গোলে পরাজিত করে এটিকে-মোহনবাগান। দু'টি গোলই হয় ম্যাচের দ্বিতীয়ার্ধে। একটি করে গোল করেন রয় কৃষ্ণা ও মনবীর সিং।

বন্ধ করুন