বাংলা নিউজ > ময়দান > ISL 2020-21: ৬৬ মিনিট পর্যন্ত জোড়া গোলে এগিয়ে থেকেও জিততে পারলেন না সুনীল ছেত্রীরা
গোলের পর গোয়ার উচ্ছ্বাস। ছবি- আইএসএল।
গোলের পর গোয়ার উচ্ছ্বাস। ছবি- আইএসএল।

ISL 2020-21: ৬৬ মিনিট পর্যন্ত জোড়া গোলে এগিয়ে থেকেও জিততে পারলেন না সুনীল ছেত্রীরা

  • আইএসএলে অভিষেককারী আঙ্গুলোর জোড়া গোলে বেঙ্গালুরুর কাছ থেকে পয়েন্ট ছিনিয়ে নেয় গোয়া। 

৬৬ মিনিট পর্যন্ত জোড়া গোলে এগিয়ে থেকেও চলতি আইএসএলে নিজেদের প্রথম ম্যাচে জিততে পারল না বেঙ্গালুরু এফসি। প্রথমবার আইএসএল খেলতে নামা ইগর আঙ্গুলোর ৩ মিনিটের ঝড়েই ছন্দ হারান সুনীল ছেত্রীরা। জোড়া গোল করে এফসি গোয়ার পরাজয় রোধ করেন স্প্যানিশ তারকা। ফলে বেঙ্গালুরু ও গোয়া নতুন মরশুমে আইএসএল অভিযান শুরু করে পয়েন্ট ভাগাভাগি করে।

ম্যাচের প্রথমার্ধে ক্লিটন সিলভার গোলে এগিয়ে যায় বেঙ্গালুরু। ২৭ মিনিটের মাথায় দলের হয়ে প্রথম গোল করেন তিনি। বিরতিতে ১-০ ব্যবধানে এগিয়ে থাকে বিএফসি। দ্বিতীয়ার্ধে জুয়ানানের গোলে ব্যবধান বাড়িয়ে ২-০ করে বেঙ্গালুরু। তিনি ৫৭ মিনিটের মাথায় গোয়ার জালে বল জড়ান।

জোড়া গোলে পিছিয়ে পড়ার পরেই মরিয়া লড়াই চালায় এফসি গোয়া। ৬৫ মিনিটে জোড়া পরিবর্ত মাঠে নামায় তারা। পরিবর্ত হিসেবে মাঠে নেমেই নোগুয়েরা গোলের পাস বাড়িয়ে দেন ইগরকে। ৬৬ মিনিটে বেঙ্গালুরুর জালে বল জড়ান স্প্যানিশ তারকা এবং ব্যবধান কমিয়ে ২-১ করেন।

৬৯ মিনিটে জেসুরাজের পাস থেকে দ্বিতীয় বার বেঙ্গালুরুর শেষ ডিফেন্স ভাঙেন আঙ্গুলো। ফলে ম্যাচে ২-২ সমতা ফেরায় গোয়া। বাকি সময়ে কোনও দলই প্রতিপক্ষের রক্ষণকে চমকে দিতে পারেনি। ম্যাচ ড্র হওয়ায় দু'দল ১ পয়েন্ট করে ঘরে তোলে।

বন্ধ করুন