বাংলা নিউজ > ময়দান > ISL 2020-21: গ্যালারি থেকে প্রতিপক্ষ খেলোয়াড়দের 'গালিগালাজ', আবারও শাস্তি পেতে পারেন ফাওলার
অনুশীলনে ফাওলার। (ছবি সৌজন্য, ফেসবুক @SCEastBengalOfficial)
অনুশীলনে ফাওলার। (ছবি সৌজন্য, ফেসবুক @SCEastBengalOfficial)

ISL 2020-21: গ্যালারি থেকে প্রতিপক্ষ খেলোয়াড়দের 'গালিগালাজ', আবারও শাস্তি পেতে পারেন ফাওলার

  • ফাওলারকে এবারের আইএসএলের বাকি ম্যাচে আর ডাগ-আউটে দেখা নাও যেতে পারে।

শুভব্রত মুখার্জি

রেফারিং মান নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন। তবে সেইসব বিষয়ে নিয়ে বলতে গিয়ে আত্মনিয়ন্ত্রণ হারিয়ে আগেই বেকায়দায় পড়েছিলেন রবি ফাওলার। এবার গ্যালারিতে বসেও মেজাজের উপর নিয়ন্ত্রণ না রাখতে পেরে সমস্যায় পড়তে পারেন রবি ফাওলার।

এবারে রবি ফাওলারের বিরুদ্ধে যা অভিযোগ তাতে আরও বড় শাস্তির সম্মুখীন হতে পারেন তিনি। আগামী ১৯ ফেব্রুয়ারি ফিরতি ডার্বি ম্যাচে এটিকে মোহনবাগানের বিরুদ্ধে খেলবে এসসি ইস্টবেঙ্গল। তার আগে ঘোরতর আশঙ্কা তৈরি হল ইংলিশ কোচকে নিযে। পরিস্থিতি যেদিকে গড়াচ্ছে, তাতে ফাওলারকে আইএসএলের বাকি ম্যাচে হয়তো আর ডাগ-আউটে দেখা নাও যেতে পারে।

প্রসঙ্গত রেফারি, ম্যাচ কমিশনারের সঙ্গে ঝামেলায় জড়ানোর পরে বিতর্কিত মন্তব্য করার পরে চার ম্যাচ নির্বাসিত করেছিল সর্বভারতীয় ফুটবল ফেডারেশন। তখন তাঁকে সতর্ক করে ফেডারেশন জানিয়েছিল ফাওলারের আচরণের উপর নজর রাখবে এআইএফএফ। এর মধ্যেই ফের নতুন করে বিতর্কে জড়িয়েছেন ফাওলার। নির্বাসনের কারণের জন্য এখন গ্যালারিতে বসতে হচ্ছে তাঁকে। তাঁর বিরুদ্ধে অভিযোগ যে হায়দরাবাদ ম্যাচে সেখান থেকেই প্রতিপক্ষ ফুটবলারদের গালিগালাজ করেছেন। যা নাকি নজরে পড়েছে রেফারি ও ম্যাচ কমিশনারের। ঘটনার উল্লেখ করে তাঁরা রিপোর্টও জমা করেছেন ফেডারেশনের কাছে। সেই রিপোর্টের পরিপ্রেক্ষিতে শো-কজও করা হয়েছে ফাওলারকে। আগামিকালের (১৭ ফেব্রুয়ারি) মধ্যে তাঁকে জবাব দিতে হবে শোকজের। শৃঙ্খলারক্ষা কমিটি তাঁর উত্তরে সন্তুষ্ট না হলে আরও বড় শাস্তির মুখে পড়তে পারেন ফাওলার।

বন্ধ করুন