বাংলা নিউজ > ময়দান > ISL 2020-21: নির্বাসন কাটিয়ে ফিরছেন বেঞ্চে, জয় দিয়ে হতাশাজনক ISL শেষ করতে মরিয়া ফাওলার
নির্বাসন কাটিয়ে ফিরছেন বেঞ্চে, জয় দিয়ে হতাশাজনক ISL শেষ করতে মরিয়া ফাওলার। (ছবিটি প্রতীকী, সৌজন্য এএনআই)
নির্বাসন কাটিয়ে ফিরছেন বেঞ্চে, জয় দিয়ে হতাশাজনক ISL শেষ করতে মরিয়া ফাওলার। (ছবিটি প্রতীকী, সৌজন্য এএনআই)

ISL 2020-21: নির্বাসন কাটিয়ে ফিরছেন বেঞ্চে, জয় দিয়ে হতাশাজনক ISL শেষ করতে মরিয়া ফাওলার

  • সমর্থকদের জন্য শেষ ম্যাচে জিতে শেষ করতে চাইছেন ফাওলার।

শুভব্রত মুখার্জি

এখনও পর্যন্ত প্রিয় ক্লাবের বেশ খারাপ  পারফরম্যান্সের সাক্ষী হয়েছেন এসসি ইস্টবেঙ্গল সমর্থকরারা। আইএসএলে অভিষেক মরশুমে তেমন আহামরি কোনও পারফরম্যান্স নেই দলের। চিরপ্রতীদ্বন্দী এটিকে মোহনবাগানের বিরুদ্ধে দুটি ডার্বিতে হেরেছে। তার উপর আইএসএল জয়ের আশা আগেই শেষ হয়ে গিয়েছিল। সেই পরিস্থিতিতে এবারের মরশুম জয়ের মধ্যে দিয়ে শেষ করতে চাইছেন কোচ রবি ফাওলার। সমর্থকদের জন্য শেষ ম্যাচে জিতে শেষ করতে চাইছেন ফাওলার।

চোটের জন্য নর্থ-ইস্টের ম্যাচে খেলেননি ব্রাইট এনোবাখারে। শনিবার মাঠে ফিরছেন তিনি। ওড়িশার বিরুদ্ধে খেলবেন অ্যান্থনি পিলকিংটনও। চোটের জন্য অনিশ্চিত হয়ে পড়েছেন মাত্তি স্টেইনম্যান। আর সবথেকে বড় কথা নির্বাসন কাটিয়ে বেঞ্চে ফিরছেন রবি ফাওলার।

ওড়িশা এফসির বিরুদ্ধে ম্যাচে লাল-হলুদের বেঞ্চে ফিরছেন কোচ ফাওলার। প্রসঙ্গত রেফারি, ম্যাচ কমিশনারকে অপমানজনক মন্তব্য করায় রবি ফাওলারকে চার ম্যাচ নির্বাসিত করেছিল ফেডারেশন। আইএসএলে এই মরশুমের লাস্ট বয়ের বিরুদ্ধে জয়ের সুযোগ হারাতে চায় না এসসি ইস্টবেঙ্গল।

উল্লেখ্য প্রথম পর্বে ওড়িশা এফসিকে ৩-১ গোলে হারিয়েছিল ফাওলাররা। সেই ম্যাচে নিজের অভিষেক ম্যাচেই গোল পেয়েছিলেন ব্রাইট। শনিবার ওড়িশাকে বড় ব্যবধানে হারালে টেবিলের আট নম্বরে উঠে আসার সুযোগ থাকছে এসসি ইস্টবেঙ্গলের কাছে। বর্তমানে ১৯ ম্যাচে ১৭ পয়েন্ট রয়েছে পিলকিংটনদের।

বন্ধ করুন