বাংলা নিউজ > ময়দান > ISL 2020-21: আইএসএলের বোধন মাসেই সুপারহিট রয় কৃষ্ণা, টানা ৩ ম্যাচে গোল করে হলেন মাসের সেরা
রয় কৃষ্ণ (ছবি সৌজন্য আইসিএল)
রয় কৃষ্ণ (ছবি সৌজন্য আইসিএল)

ISL 2020-21: আইএসএলের বোধন মাসেই সুপারহিট রয় কৃষ্ণা, টানা ৩ ম্যাচে গোল করে হলেন মাসের সেরা

  • আইএসএলের শীর্ষে আছে সবুজ-মেরুন ব্রিগেড।

শুভব্রত মুখার্জি

করোনাভাইরাস পরবর্তীতে আইএসএলে দুর্দান্ত শুরু করেছে এটিকে মোহনবাগান। ইতিমধ্যেই তাদের জয়ের হ্যাটট্রিকও হয়ে গিয়েছে। প্রথম ম্যাচে একটু অগোছালো লাগলেও দ্বিতীয় ম্যাচ থেকেই ছন্দে ফিরেছে দল। তৃতীয় ম্যাচে ওড়িশা এফসির বিরুদ্ধে একেবারে শেষ মুহূর্তের গোলে জিতেছেন রয় কৃষ্ণরা। ফিজির এই স্ট্রাইকার তিনটি ম্যাচেই গোল করেছেন। বর্তমানে তিনি বাগান সমর্থকদের নয়নের মণি হয়ে উঠেছেন।

তাঁর শেষ মুহূর্তের গোলেই ওড়িশা এফসিকে হারিয়ে আইএসএলের শীর্ষে আছে সবুজ-মেরুন ব্রিগেড। তাঁর এই পারফরম্যান্সের কারণেই নভেম্বরে আইএসএলের সেরা ফুটবলার নির্বাচিত হলেন ফিজির তারকা। সমর্থক এবং বিশেষজ্ঞদের মিলিয়ে মোট অনেকটাই এগিয়ে ছিলেন তিনি।

কৃষ্ণের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতার ছিল নেরিজুস ভালস্কিস (‌জামশেদপুর এফসি), অনিরুদ্ধ থাপা (‌চেন্নাইয়িন এফসি), দিয়েগো মাউরিসিও (‌ওড়িশা এফসি) এবং ইগর আঙ্গুলোর (‌এফসি গোয়া)।‌

গোয়ার বুকে কোয়ারেন্টাইন কাটিয়ে গত নভেম্বরে আইএসএল শুরু হয়েছে। উদ্বোধনী ম্যাচে এটিকে মোহনবাগান মুখোমুখি হয়েছিল কেরালা ব্লাস্টার্সের। দ্বিতীয় ম্যাচেই আইএসএলের মঞ্চে প্রথম কলকাতা ডার্বিতে তারা মুখোমুখি হয়েছিল এসসি ইস্টবেঙ্গলের বিরুদ্ধে। উল্লেখ্য গত ১ ডিসেম্বর থেকে ৪ ডিসেম্বর বেলা ১২টা পর্যন্ত ভোটিংয়ে সবমিলিয়ে ভোট দিয়েছেন ১৬,৮৮১ জন। তাঁদের মধ্যে রয় কৃষ্ণকে ভোট দিয়েছেন ৩,৫৪৬ জন।

বন্ধ করুন