বাংলা নিউজ > ময়দান > ISL 2020-21: স্টেনম্যানের গোলে বেঙ্গালুরুকে হারাল ইস্টবেঙ্গল
বল দখলের লড়াই। ছবি- আইএসএল।
বল দখলের লড়াই। ছবি- আইএসএল।

ISL 2020-21: স্টেনম্যানের গোলে বেঙ্গালুরুকে হারাল ইস্টবেঙ্গল

  • ইন্ডিয়ান সুপার লিগে দ্বিতীয় জয় লাল-হলুদ শিবিরের।

নতুন বছরে দুরন্ত ফুটবল উপহার দিচ্ছে এসসি ইস্টবেঙ্গল। ওড়িশার বিরুদ্ধে টুর্নামেন্টে লাল-হলুদ শিবিরের প্রথম জয় আসে বছরের প্রথম ম্যাচে। গোয়ার বিরুদ্ধে পরের ম্যাচে ১০ জনে খেলে অনবদ্য ড্র করে তারা। এবার বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে বছরের তৃতীয় ম্যাচে পুনরায় জয়ের সরণীতে ইস্টবেঙ্গল।

ইন্ডিয়ান সুপার লিগের দশম রাউন্ডে সুনীল ছেত্রীর বিএফসিকে ১-০ গোলে পরাজিত করে ইস্টবেঙ্গল। প্রথমার্ধে ম্যাচের একমাত্র গোলটি আসে মাত্তি স্টেনম্যানের পা থেকে।

ম্যাচের ২০ মিনিটের মাথায় অঙ্কিতের কাছ থেকে বল ধরে নারায়ন তা বাড়িয়ে দেন স্টেনম্যানের দিকে। গুরপ্রীতকে পরাস্ত করে বল বেঙ্গালুরুর জালে জড়িয়ে দিতে ভুল করেননি তিনি।

এই জয়ের সুবাদে ৩ পয়েন্ট ঘরে তুললেও লিগ টেবিলে অবস্থান বদল হল না ইস্টবেঙ্গলের। ১০ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে ৯ নম্বরেই রয়ে গেল তারা। যদিও বাকি দলগুলির সঙ্গে পয়েন্টের ফারাক খুব বেশি রইল না লাল-হলুদের। দু-একটা ম্যাচের হেরফেরেই প্রথম চারে ঢুকে পড়তে পারে ইস্টবেঙ্গল।

বেঙ্গালুরু এফসি ১০ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে ৬ নম্বরেই থেকে যায়। ৯ ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে যথারীতি এক নম্বরে রয়েছে মুম্বই সিটি এফসি। দ্বিতীয় স্থানে থাকা এটিকে-মোহনবাগানের সংগ্রহে রয়েছে ৯ ম্যাচে ২০ পয়েন্ট।

বন্ধ করুন