বাংলা নিউজ > ময়দান > ISL 2020-21: ডার্বির নয়া কৌশল ফাউলারের, টিমবাসের চালকের সঙ্গে টেবিল টেনিস লাল-হলুদ ব্রিগেডের
রবি ফাউলারের নজরদারিতে অনুশীলন এসসি ইস্টবেঙ্গলের (ছবি সৌজন্য. ফেসবুক @SCEastBengalOfficial)
রবি ফাউলারের নজরদারিতে অনুশীলন এসসি ইস্টবেঙ্গলের (ছবি সৌজন্য. ফেসবুক @SCEastBengalOfficial)

ISL 2020-21: ডার্বির নয়া কৌশল ফাউলারের, টিমবাসের চালকের সঙ্গে টেবিল টেনিস লাল-হলুদ ব্রিগেডের

  • এটিকে মোহনবাগানকে হারিয়ে আইএসএল অভিষেক স্মরণীয় করে রাখতে মরিয়া এসসি ইস্টবেঙ্গল।

শুভব্রত মুখার্জি

বিভিন্ন ঝামেলা-ঝঞ্জাটকে মোকাবিলা করে একেবারে শেষ মুহূর্তে এসে আইএসএলে খেলার ছাড়পত্র জোগাড় করেছে এসসি ইস্টবেঙ্গল। আইএসএলে খেলার বিষয়টি নিশ্চিত হওয়ার পরেই লিভারপুল কিংবদন্তী রবি ফাউলারকে দলের কোচিংয়ের দায়িত্ব তুলে দেয় লাল-হলুদ শিবির। কোচের তীক্ষ্ণ নজরদারিতে ইতিমধ্যেই গোয়ায় কঠোর অনুশীলন করছেন ফুটবলাররা। ২৭ শে নভেম্বর ডার্বির মধ্যে দিয়ে আইএসএলে অভিষেক হবে লাল-হলুদের।

এসসি ইস্টবেঙ্গলের কোচ রবি ফাউলার ডার্বির আগে পুরো দলকে এক সূত্রে বাঁধতে বদ্ধপরিকর। দলের সংহতি বাড়াতে তিনি সচেষ্ট। সেই লক্ষ্যেই এবার ফাউলার ঘটিয়ে ফেললেন এক অভূতপূর্ব ঘটনা। দলের ফুটবলার, কোচিং স্টাফদের ছাড়া ও দলের অন্তর্ভুক্ত করলেন কিট বয় থেকে টিম বাসের চালককেও। টিমের সঙ্গে একাত্ম করে একটি পরিবার বানাতেই তাঁর এই উদ্যোগ।

ফুটবলাররা জিমে সময় কাটাচ্ছেন। ব্যস্ত রয়েছেন বিভিন্ন ধরনের খেলাধুলোয়। জৈব সুরক্ষা বলয়ের মধ্যে থাকার সময় ফুটবলাররা যাতে কোনওরকম মানসিক অবসাদে না ভোগেন, সেজন্য টিম হোটেলে নানারকম খেলার আয়োজন করছে টিম ম্যানেজমেন্ট। হোটেলে আছে টেবিল টেনিস বোর্ড, বিলিয়ার্ড টেবিল। যেখানে ফুটবলার, কোচিং স্টাফদের সঙ্গে ব্যস্ত রয়েছেন টিম বাসের চালকরাও।

বন্ধ করুন