বাংলা নিউজ > ময়দান > ISL 2020-21: ডার্বির কাউন্ট ডাউন শুরু ইস্টবেঙ্গলের, বড় ম্যাচ জায়ান্ট স্ক্রিনে দেখানোর উদ্যোগ
ডার্বির কাউন্ট ডাউন ইস্টবেঙ্গলের। ছবি- টুইটার (SCEB)।
ডার্বির কাউন্ট ডাউন ইস্টবেঙ্গলের। ছবি- টুইটার (SCEB)।

ISL 2020-21: ডার্বির কাউন্ট ডাউন শুরু ইস্টবেঙ্গলের, বড় ম্যাচ জায়ান্ট স্ক্রিনে দেখানোর উদ্যোগ

  • ২৭ নভেম্বর এটিকে-মোহনবাগানের বিরুদ্ধে ডার্বি দিয়ে আইএসএলে আত্মপ্রকাশ করবে লাল-হলুদ শিবির।

প্রথমবার আইএসএলের আঙিনায় পা রাখছে এসসি ইস্টবেঙ্গল। প্রথম ম্যাচেই প্রতিপক্ষ এটিকে-মোহনবাগান। চিরপ্রতিদ্বন্দ্বী সবুজ-মেরুন শিবিরের বিরুদ্ধে হাই-ভোল্টেজ ডার্বি দিয়ে আইএসএলে আত্মপ্রকাশের থেকে উত্তেজক আর কিই বা হতে পারে ইস্টবেঙ্গলের কাছে।

সমর্থকরাও যেমন অধীর আগ্রহে রয়েছেন বড় ম্যাচের উত্তেজনায় মেতে ওঠার জন্য, ঠিক তেমনই উত্তেজিত দুই শিবিরও। মোহনবাগান কেরালা ব্লাস্টার্সের বিরুদ্ধে প্রথম ম্যাচ জিতে উঠেই হুঙ্কার ছেড়েছে ডার্বি নিয়ে। ইস্টবেঙ্গল নিঃশব্দে কাউন্ট ডাউন শুরু করে দিল বড় ম্যাচের।

সোশ্যাল মিডিয়ায় লাল-হলুদ শিবির লেখে, ‘২৭ নভেম্বর, তারিখটায় দাগ দিয়ে রাখুন। অধীর প্রতীক্ষার কলকাতা ডার্বি ও আমাদের আইএসএল অভিযান শুরু হতে আর পাঁচ দিন বাকি।’

এবার আইএসএল খেলা হচ্ছে গোয়ার তিনটি স্টেডিয়ামে। তাও দর্শকদের মাঠে ঢোকার অনুমতি নেই। স্বাভাবিকভাবেই মাঠে উপস্থিত থেকে সমর্থকদের বড় ম্যাচের সাক্ষী থাকা সম্ভব নয়। ইস্টবেঙ্গল কর্তারা এমন ঐতিহাসিক মুহূর্তে সমর্থকদের দলের সঙ্গে সামিল করতে চায়। সেকারণেই জায়ান্ট স্ক্রিনে বড় ম্যাচ দেখানোর বন্দবস্ত করছে ইস্টবেঙ্গল ক্লাব।

ওয়ার্কিং কমিটির বৈঠকে লাল-হলুদ কর্তারা সিদ্ধান্ত নেন যে, নিজেদের মাঠে সদস্য গ্যালারির সামনে সরকারের করোনা বিধি মেনে জায়ন্ট স্ক্রিনে খেলা দেখানোর ব্যবস্থা করা হবে। যদিও এই পরিকল্পনা নির্ভর করছে সরকারি অনুমতির উপর।

বন্ধ করুন