বাংলা নিউজ > ময়দান > ISL 2020-21: ভারতীয় ডিফেন্ডারকে দলে নিতে ঝাঁপাল এসসি ইস্টবেঙ্গল, নজরে সবুজ-মেরুনের সালামও
আদিল খান। (ফাইল ছবি, সৌজন্য এআইএফএফ)
আদিল খান। (ফাইল ছবি, সৌজন্য এআইএফএফ)

ISL 2020-21: ভারতীয় ডিফেন্ডারকে দলে নিতে ঝাঁপাল এসসি ইস্টবেঙ্গল, নজরে সবুজ-মেরুনের সালামও

  • মূলত দীর্ঘদেহী ডিফেন্ডার চাইছেন কোচ রবি ফাওলার।

শুভব্রত মুখার্জি

আইএসএল এখন প্রায় মধ্যগগনে। কিন্তু এসসি ইস্টবেঙ্গল শিবিরে এখন ও অশান্তির মেঘ। কারন অবশ্যই পারফরম্যান্স। একেবারেই ভালো খেলতে পারছে না লাল-হলুদ ব্রিগেড। ডিফেন্স হোক বা মাঝমাঠ বা ফরোয়ার্ড লাইন - সমস্যা সব জায়গাতেই। নতুন বছরে অবশ্য নতুন করে শুরু করতে চাইছে তারা। সেই কারণে সামনের জানুয়ারিতেই দলের আট ফুটবলারদের ছেঁটে ফেলবে তারা। সেই ঘোষণা আগেই হয়ে গিয়েছে। তবে একটা ম্যাচ না খেলেও দল থেকে সামাদ আলি মল্লিকের বাদ পড়ায় বিতর্ক তৈরি হয়েছে।

এই আবহে দলের ডিফেন্স ঠিক করতে তৎপর এসসি ইস্টবেঙ্গল। সেই লক্ষ্যেই ভারতীয় জাতীয় দলের ডিফেন্ডার আদিল খানকে জানুযারি ট্রান্সফার উইন্ডোতে দলে নিতে উঠেপড়ে লাগল লাল-হলুদ কর্তারা। প্রসঙ্গত মরশুমের শুরুতেই হায়দরাবাদ এফসির সঙ্গে চুক্তি বাড়িয়ে আদিল ২০২৩ পর্যন্ত চুক্তিবদ্ধ হন। হায়দরাবাদের অধিনায়কও নির্বাচিত করা হয় তাঁকে।

তবে চলতি আইএসএলে দু'ম্যাচে মাত্র ১৭ মিনিট মাঠে ছিলেন গোয়ার এই ডিফেন্ডার। সেই সুযোগটাই কাজে লাগাতে চাইছে ইস্টবেঙ্গল। প্রয়োজনে ট্রান্সফার ফি দিয়েও আদিলকে দলে দিতে চাইছে এসসি ইস্টবেঙ্গল। এটিকে মোহনবাগানের সালাম রঞ্জন সিংকেও লোনে নেওয়ার চেষ্টায় আছে তারা। সবুজ-মেরুনের সঙ্গে কথাও বলা হতে পারে। কারণ মূলত দীর্ঘদেহী ডিফেন্ডার চাইছেন কোচ রবি ফাওলার।

বন্ধ করুন