বাংলা নিউজ > ময়দান > ISL 2020-21: ফিরতি ডার্বির দিনক্ষণ ঘোষিত, আইএসএলে ফের কবে মুখোমুখি হচ্ছে মোহনবাগান-ইস্টবেঙ্গল?
মোহনবাগান বনাম ইস্টবেঙ্গল ম্যাচের মুহূর্ত। ছবি- আইএসএল।
মোহনবাগান বনাম ইস্টবেঙ্গল ম্যাচের মুহূর্ত। ছবি- আইএসএল।

ISL 2020-21: ফিরতি ডার্বির দিনক্ষণ ঘোষিত, আইএসএলে ফের কবে মুখোমুখি হচ্ছে মোহনবাগান-ইস্টবেঙ্গল?

  • ইন্ডিয়ান সুপার লিগের দ্বিতীয়ার্ধের সূচি ঘোষণা করল FSDL।

এটিকে-মোহনবাগানের বিরুদ্ধে বড় ম্যাচ দিয়ে ইন্ডিয়ান সুপার লিগে আত্মপ্রকাশ করে এসসি ইস্টবেঙ্গল। যদিও আইএসএলের প্রথম কলকাতা ডার্বিতে হার মানতে হয় লাল-হলুদ শিবিরকে। ফিরতি ডার্বিতে ইস্টবেঙ্গলের বদলা নেওয়ার সুযোগ থাকলেও প্রাথমিক ঘোষতি সূচি অনুযায়ী কবে অনুষ্ঠিত হবে দ্বিতীয় লেগের বড় ম্যাচ, তা অজানা ছিল এতদিন। অবশেষে FSDL ফিরতি লেগের সূচি ঘোষণা করায় জানা গেল কবে অনুষ্ঠিত হবে আইএসএলের পরবর্তী কলকাতা ডার্বি।

আইএসএলের আয়োজক সংস্থা ফুটবল স্পোর্টস ডেভেলপমেন্ট লিমিটেড জানিয়ে দেয়, আগামী ১৯ ফেব্রুয়ারি সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে ফতোরদা স্টেডিয়ামে খেলা হবে মোহনবাগান বনাম ইস্টবেঙ্গল ম্যাচ।

দ্বিতীয় লেগের সূচি ঘোষণা করা হলেও প্লে-অফ ও ফাইনালের দিনক্ষণ এবং কোথায় অনুষ্ঠিত হবে ম্যাচগুলি, তা জানানো হয়নি। সংস্থার তরফে প্লে-অফ ও ফাইনালের সূচি পরবর্তী সময়ে ঘোষণা করা হবে বলে জানানো হয়েছে।

যদিও শোনা যাচ্ছে যে ২৪ মার্চ অনুষ্ঠিত হতে পারে আইএসএলের সপ্তম সংস্করণের মেগা ফাইনাল। লিগের খেলা শেষ হবে ২৮ ফেব্রুয়ারি। মাঝের সময়ে অনুষ্ঠিত হবে প্লে-অফের ম্যাচগুলি।

আপাতত ৮ ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে রয়েছে মুম্বই সিটি এফসি। এটিকে-মোহনবাগান ৮ ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে। ৭ ম্যাচে ৩ পয়েন্ট নিয়ে ১০ নম্বরে রয়েছে এসসি ইস্টবেঙ্গল।

বন্ধ করুন