বাংলা নিউজ > ময়দান > টুইটারে ISL-এর প্রত্যেক দলের আলাদা ইমোজি, থাকছে একাধিক ভার্চুয়াল চমক
ISL দলগুলির টুইটার ইমোজি।
ISL দলগুলির টুইটার ইমোজি।

টুইটারে ISL-এর প্রত্যেক দলের আলাদা ইমোজি, থাকছে একাধিক ভার্চুয়াল চমক

  • প্রযুক্তির ব্যবহার করে সমর্থকদের টুর্নামেন্টে সামিল করার চেষ্টা চালাচ্ছে আয়োজক সংস্থা।

শুভব্রত মুখার্জি

শুক্রবার থেকে শুরু হচ্ছে আইএসএলের মহারণ। মাঠে ৯০ মিনিটের লড়াইয়ে মুখোমুখি হবে দলগুলো। করোনা আবহে দর্শকশূন্যভাবে মাঠে আয়োজন করা হবে এবারের আইএসএল।

আইপিএলও দর্শকশূন্যভাবে আয়োজন করা হলেও নানা উপায়ে ম্যাচ চলাকালীন তাদের যুক্ত করা হয়েছে খেলার সঙ্গে। ঠিক সেই উপায়েই সমর্থকদের মাঠের কাছাকাছি পৌঁছে দিতে কোনওরকম খামতি রাখছে না আয়োজকরা। নানা প্রযুক্তির ব্যবহার করছে এফএসডিএল কর্তৃপক্ষ।

সেই লক্ষ্যেই সোশ্যাল মাধ্যমে দলকে উৎসাহ দিতে টুইটারের সঙ্গে হাত মিলিয়ে তৈরি হয়েছে ১১টি ফ্র্যাঞ্চাইজি দলের জন্য নতুন ইমোজিও।

অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে আইএসএল জানিয়েছে প্রত্যেক সমর্থক নিজেদের পছন্দের দলকে সমর্থন জানাতে ভার্চুয়াল জগতে আলাদা আলাদা ইমোজি ব্যবহার করতে পারবে। ভিডিও পোস্ট করে জানানো হয় ইংরেজি ছাড়াও মোট চারটি ভাষায় তৈরি হয়েছে এই ইমোজি। এসসি ইস্টবেঙ্গলের সমর্থকরা '#WeAreSCEB', #ChhilamAchiThakbo হ্যাশট্যাগ ব্যবহার করতে পারবেন।এটিকে মোহনবাগান সমর্থকরা ব্যবহার করবেন #Mariners​ এবং #JoyMohunBagan।

শুক্রবার কেরালা ব্লাস্টার্সের বিরুদ্ধে ম্যাচ দিয়ে শুরু হচ্ছে আইএসএলের সপ্তম সংস্করণ। এবার গোয়াতেই হবে সব ম্যাচ। স্টার স্পোর্টসের চ্যানেলগুলোতে, Disney Hotstar VIP-তেও দেখা যাবে ম্যাচ। আইএসএলেও থাকবে ফ্যান ওয়াল। অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে ফ্যান জোনে রেজিস্টার করলেই ফ্যান ওয়ালে আসার সুযোগ পাবেন সমর্থকরা। খেলা চলাকালীন মাঠের জায়ান্ট স্ক্রিনে ভেসে উঠবেন সমর্থকরা।

বন্ধ করুন