বাংলা নিউজ > ময়দান > এটিকেএমবি কোচ হাবাস পৌঁছালেন গোয়াতে,আপাতত থাকবেন ১৪ দিনের কোয়ারেন্টাইনে

যে কোনও মুহুর্তে ঘোষণা হতে পারে আইএসএলের সূচি। সেই কথা মাথায় রেখেই অনুশীলন শুরু করেছে এটিকে-মোহনবাগান । গোয়ায় পৌঁছেও গিয়েছেন বাগানে রভারতীয় ফুটবলাররা। এবার গোয়ায় পৌঁছালেন এটিকে-মোহনবাগান কোচ অ্যান্তোনিও হাবাসও। তার সঙ্গে এসেছেন দলের স্প্যানিশ ব্রিগেডও।

গোয়াতেই আয়োজিত হবে এবারের গোটা আইএসএলের আসর। করোনা কালে বায়ো বাবলে প্লেয়ারদের রাখার জন্য হোম-অ্যাওয়ের বদলে এবার একটি জায়গাই সব ম্যাচ করা হবে। এই প্রথমবার আইএসএলে দুই প্রধান খেলবে, স্বভাবতই উত্তেজনা তুঙ্গে। 

 প্রথমে দশ দলের হওয়ার কথা থাকলেও ইনভেস্টর চলে আসায় দেশের ১ নম্বর লিগে এগারোতম দল হিসেবে ইস্টবেঙ্গল যোগ দিয়েছন। তবে এখনও কিছু পেপার ওয়ার্ক বাকি ইস্টবেঙ্গলের সঙ্গে শ্রী সিমেন্টসের। সেই কারণে কিছুটা অগছালো লাল হলুদ বাহিনী। 

হাবাসের সঙ্গে এসেছেন তিন স্প্যানিশ ফুটবলার জাভি হার্নান্ডেজ, এডু গার্সিয়া এবং তিরি। তবে এখনই দলের সঙ্গে যুক্ত হতে পারবেন না তারা। আপাতত ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকবেন কোচ সহ সকলে। সমুদ্রতটে হোটেল হওয়ায় খুশি হাবাস। খেলোয়াড়দের বিচ ট্রেনিং করার পরিকল্পনাও আছে তাঁর। এটিকের সঙ্গে খুবই সাফল্য পেয়েছেন হাবাস। কিন্তু এবার এটিকেএমবি-র দায়িত্ব তাঁর। আছে সবুজ-মেরুন সমর্থকদের প্রত্য়াশার চাপ। পরীক্ষায় কেমন করেন তিনি, সেদিকেই থাকবে নজর। 

বন্ধ করুন