বাংলা নিউজ > ময়দান > ISL 2020: ইনভেস্টর জটে ধাক্কা খাচ্ছে ইস্টবেঙ্গলের ISL প্রস্তুতি, বহু এগিয়ে মোহনবাগান
ইনভেস্টর জটে ধাক্কা খাচ্ছে ইস্টবেঙ্গলের ISL প্রস্তুতি, বহু এগিয়ে মোহনবাগান (ছবিটি প্রতীকী, সৌজন্য ফেসবুক - East Bengal)
ইনভেস্টর জটে ধাক্কা খাচ্ছে ইস্টবেঙ্গলের ISL প্রস্তুতি, বহু এগিয়ে মোহনবাগান (ছবিটি প্রতীকী, সৌজন্য ফেসবুক - East Bengal)

ISL 2020: ইনভেস্টর জটে ধাক্কা খাচ্ছে ইস্টবেঙ্গলের ISL প্রস্তুতি, বহু এগিয়ে মোহনবাগান

  • ইতিমধ্যে গোয়ায় পৌঁছে গিয়েছে এটিকে-মোহনবাগান।

শুভব্রত মুখার্জি

ময়দানে এখন কর্পোরেটাইশনের হাওয়া। তিন প্রধানেই ইনভেস্টর এসে গিয়েছে, নাহলে কয়েকদিনের মধ্যেই আসবে। মোহনবাগান এবং ইস্টবেঙ্গল ইতিমধ্যেই আইএসএলে খেলছে। মহামেডান আই লিগ কোয়ালিফায়ার খেললেও পরের মরশুমে আইএসএলে চলে আসার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

এই অবস্থায় আগামী নভেম্বরের শেষে আইএসএল শুরু হবে ধরে নিয়ে এটিকে-মোহনবাগান-সহ কয়েকটি দলের ফুটবলাররা গোয়ায় পৌঁছে গিয়েছেন। সেখানে বায়ো বাবলে কোয়ারেন্টাইনে থেকে অনুশীলনে নামবেন তাঁরা। ইনভেস্টর আসলেও আইএসএলের প্রস্তুতিতে জট তৈরি হয়নি মোহনবাগানের। তবে পড়শি ক্লাব ইস্টবেঙ্গলে চলছে সমস্যা। লাল-হলুদে এখনও জট কাটছে না। প্রস্তুতির নিরিখে ইস্টবেঙ্গলের থেকে অনেকটাই এগিয়ে মোহনবাগান।

ইনভেস্টর শ্রী সিমেন্ট এবং ইস্টবেঙ্গলের এই জটের আবহে অনেকেই বিস্মিত। লাল-হলুদ এখনও কোচ ও সহকারী কোচর নাম সরকারিভাবে ঘোষণা করতে পারেনি। অতিরিক্ত সাধারণ সভায় কয়েকটি বিষয় নিয়ে বিরোধিতা করেছিলেন ইস্টবেঙ্গল সদস্যরা। সেগুলি যতক্ষণ পর্যন্ত না মিটছে, ততক্ষণ জট কাটার কোনও লক্ষণ নেই।

সেই জটের কথা ভালোমতোই জানেন এফএসডিএল কর্তারা। তাই ২০ নভেম্বর থেকে আইএসএল শুরু হলেও ইস্টবেঙ্গলের প্রথম ম্যাচ ২৫ নভেম্বর রাখা হতে পারে বলে সূত্রের খবর। ইনভেস্টর জটে আটকে ইতিমধ্যেই ইস্টবেঙ্গলের অনুশীলন তিন সপ্তাহ পিছিয়ে গিয়েছে। তার প্রভাব দলের পারফরম্যান্সে পড়লেও আশ্চর্ষ হওয়ার কিছু নেই।

বন্ধ করুন