বাংলা নিউজ > ময়দান > অনুশীলন শুরু মোহনবাগানের, প্র্যাকটিস কিট নিয়ে প্রশ্ন কিছু নেটিজেনের
প্র্যাকটিস কিট
প্র্যাকটিস কিট

অনুশীলন শুরু মোহনবাগানের, প্র্যাকটিস কিট নিয়ে প্রশ্ন কিছু নেটিজেনের

  • বেনোলিমের ট্রিনিটি গ্রাউন্ডে অনুশীলন শুরু করল মোহনবাগান

এই বছর প্রথমবার এটিকের সঙ্গে ক্লাব মার্জার হওয়ার পরে আইএসএলে খেলবে মোহনবাগান।দলগঠনও করা হয়েছে যথেষ্ট শক্তিশালী। ইতিমধ্যেই কোভিডের কারণে হোটেলে পৌঁছে বায়োবাবলে ঢুকে গেছেন ফুটবলার, সাপোর্ট স্টাফরা। কোভিড প্রোটোকল মেনে কঠোর অনুশাসনে থাকছেন তাঁরা।

গোয়ায় পৌঁছানো দলের এবার প্রস্তুতিপর্ব শুরু হল। বেনোলিমের ট্রিনিটি গ্রাউন্ডে অনুশীলন শুরু করল মোহনবাগান। অনুশীলনে ছিলেন সন্দেশ, প্রীতম, প্রবীর, অরিন্দম। অনুশীলনে যোগ দিতে পারছেন না বিদেশিরা, কারণ তারা এখন প্রোটোকল মেনে কোয়ারান্টাইনে রয়েছেন। হাবাসের নির্দেশমত দলে নিয়োগ করা হয়েছে স্থানীয় এক যোগা ট্রেনারকে। শারীরিক ও মানসিক সক্ষমতা বজায় রাখার জন্য যোগব্যায়াম করানো হচ্ছে। হাবাসের ডায়েট চার্ট মেনে খাবার দেওয়া হচ্ছে সকল ফুটবলারদের। জৈব সুরক্ষা বলয়ে ফুটবলাররা রয়েছেন।

তবে অনুশীলনের ছবি এটিকে-মোহনবাগান ক্লাব পোস্ট করার পরেই কেউ কেউ প্র্যাকটিস কিটের রং নিয়ে প্রশ্ন করেন। বিভিন্ন ফুটবল ফোরামে তাদের প্রশ্ন, এতে নীলের আধিক্য কেন, সবুজ-মেরুন কোথায়। প্রসঙ্গত, এর আগে কিছু নেটিজেন প্রশ্ন তুলেছিলেন এটিকেএমবি-র প্লেয়িং কিট নিয়ে। তাদের দাবি ছিল মেরুনের থেকে এতে লালের ছোঁয়া বেশি। মোহনবাগান সমর্থকরা অবশ্য এই সব ট্রোলিং গায়ে মাখছেন না। স্বপ্নের দল নিয়ে প্রথমবারেই আইএসএল জয়ের বিষয় আত্মবিশ্বাসী তাঁরা। 

বন্ধ করুন